scorecardresearch
 

Madhumita Sarcar: সমুদ্রতটে সাদা বিকিনিতে মধুমিতা, সঙ্গী কি নতুন প্রেমিক?

Madhumita Sarcar: কিছুদিন আগেই রহস্যজনক কারোর সঙ্গে স্ট্রবেরি লেমোনেডে ডুবেছিলেন মধুমিতা সরকার। তার রেশ কাটতে না কাটতেই গোয়ায় পাড়ি দিলেন অভিনেত্রী। মধুমিতা সরকারের ইনস্টাগ্রামে চোখ রাখলে দেখা যাবে শুধুই সমুদ্র আর সমুদ্র। আসলে বিগত কয়েক বছরে অভিনেত্রীর ব্যস্ততা বেড়েছে। সেভাবে অবসর পাননি।

Advertisement
মধুমিতা সরকারের গোয়া ভেকেশন ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম মধুমিতা সরকারের গোয়া ভেকেশন ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • কিছুদিন আগেই রহস্যজনক কারোর সঙ্গে স্ট্রবেরি লেমোনেডে ডুবেছিলেন মধুমিতা সরকার
  • তার রেশ কাটতে না কাটতেই গোয়ায় পাড়ি দিলেন অভিনেত্রী।
  • মধুমিতা সরকারের ইনস্টাগ্রামে চোখ রাখলে দেখা যাবে শুধুই সমুদ্র আর সমুদ্র।

কিছুদিন আগেই রহস্যজনক কারোর সঙ্গে স্ট্রবেরি লেমোনেডে ডুবেছিলেন মধুমিতা সরকার। তার রেশ কাটতে না কাটতেই গোয়ায় পাড়ি দিলেন অভিনেত্রী। মধুমিতা সরকারের ইনস্টাগ্রামে চোখ রাখলে দেখা যাবে শুধুই সমুদ্র আর সমুদ্র। আসলে বিগত কয়েক বছরে অভিনেত্রীর ব্যস্ততা বেড়েছে। সেভাবে অবসর পাননি। একের পর এক ছবি মুক্তি পেয়েছে। কিন্তু শত ব্যস্ততার ফাঁকেও নিজের জন্য সময় বার করতে পিছপা হন না তিনি। ছবি মুক্তির পর তাই একটু সময় পেতেই ঘুরতে বেরিয়ে পড়লেন নায়িকা। 

গোয়ায় ঘুরে বেরাচ্ছেন অভিনেত্রী
এখন নায়িকা ঘুরে বেরাচ্ছেন গোয়ার সমুদ্র সৈকতে। কখনও চিংড়িতে কামড় বসাচ্ছেন আবার কখনও বা চিল বিয়ারে ডুব দিচ্ছেন। আবার কখনও বা অভিনেত্রীকে দেখা গিয়েছে সমুদ্রের ধারে নিজের মতো করে ঘুরে বেরাচ্ছেন। সমুদ্রের পারে ভ্রমণপিপাসু মধুমিতাকে দেখে অনুরাগীদের প্রশ্ন, কোথায় এই জায়গাটা? নায়িকা অবশ্য দর্শককে ধোঁয়াশায় রাখেননি। প্লেনে চড়া থেকে সামুদ্রিক খাবার খাওয়ার প্রতিটা মুহূর্ত ফ্রেমবন্দি করলেন মধুমিতা। যা সঙ্গে সঙ্গে নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেন নায়িকা। সমুদ্রের ধারে স্টাইলিশ সাদা রঙের বিকিনিতে জলকেলি করতে ব্যস্ত নায়িকা। তাঁর চোখেমুখে ধরা পড়েছে সেই উচ্ছ্বাস।

আরও পড়ুন: Madhumita Sarcar: মধুমিতা প্রেম করছেন? স্ট্রবেরি লেমোনেডের পার্টনার কে...

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

Advertisement

গোয়ায় কার সঙ্গে গিয়েছেন অভিনেত্রী 
তবে গোয়ায় একা গিয়েছেন নাকি সঙ্গে কেউ আছেন সেটা অবশ্য খোলসা করে বলেননি অভিনেত্রী। যদিও এখন মধুমিতার প্রেমপর্ব নিয়ে সরগরম গোটা টিনসেল টাউন। গোয়া থেকে শেয়ার করা অন্য একটি রিলসে তাঁকে দেখা গিয়েছে খানিকটা বোহেমিয়ান লুকে, পরনে ছিল সাদা বিকিনির সঙ্গে ঢিলে ধরনের ধূসর রংয়ের প্যান্ট। তাঁর এই ছবি যেন সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে। তাঁর ছবির প্রশংসা করেছেন অনুরাগীরা। কিছু ছবিতে দেখা গিয়েছে নিয়ন সবুজ, নীল আলোর নীচে বসে মধুমিতা। আবার তাঁকে নাচতেও দেখা গিয়েছে একটি ভিডিওতে।

আরও পড়ুন: Madan Mitra-Madhumita Sarcar: BMW-তে বসে হাতে হাত মদন-মধুমিতার, চললেন কোথায়?

 

 

আরও পড়ুন: Madhumita Sarcar: কালো টপে মোহময়ী মধুমিতা, নেট দুনিয়ায় ঝড় তুলল অভিনেত্রীর কিলার পোজ

ব্যস্ত অভিনেত্রী মধুমিতা
প্রসঙ্গত, এখন বিশাল ব্যস্ততার মধ্যেই দিন কাটছে অভিনেত্রীর। মধুমিতার ঝুলিতে রয়েছে একগুচ্ছ কাজ। ‘চিনি ২’ ছবির শ্যুটিং চলছে। অন্য দিকে নতুন সিরিজ ‘জাতিস্মর’-এর শুটিং শেষ করেছেন সদ্য। হাতে রয়েছে আরও কিছু নতুন প্রজেক্টের কাজ। শোনা যাচ্ছে, খুব তাড়াতাড়ি দক্ষিণী ছবিতেও দেখা যাবে টলি সুন্দরীকে।

সোশ্যাল মিডিয়ায় চর্চিত অভিনেত্রী
মধুমিতা সর্বদাই তাঁর সাহসী অবতারের জন্য সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়। তাঁর বোল্ড অবতারের ছবি প্রায়ই নেট দুনিয়ায় উষ্ণতা ছড়ায়। সিরিয়াল দিয়ে মধুমিতা তাঁর কেরিয়ার শুরু করলেও এখন টলিউড ও ওয়েব সিরিজে তিনি দাপিয়ে বেড়াচ্ছেন। 
 

Advertisement