scorecardresearch
 

Madhumita Sarcar: ৪ বছর আগে ডিভোর্স, প্রাক্তন স্বামী সৌরভের সঙ্গে ডেটে যেতে চান মধুমিতা

Madhumita Sarcar: কথায় আছে, পুরনো চাল ভাতে বাড়ে। সেরকমই কি পুরনো প্রেম আবার ফিরে আসছে মধুমিতার জীবনে? সরাসরি সে কথা না বললেও সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই আভাস দিয়েছেন টলিউডের সেনসেশনল অভিনেত্রী মধুমিতা সরকার।

Advertisement
মধুমিতা সরকার মধুমিতা সরকার
হাইলাইটস
  • কথায় আছে, পুরনো চাল ভাতে বাড়ে। সেরকমই কি পুরনো প্রেম আবার ফিরে আসছে মধুমিতার জীবনে?

কথায় আছে, পুরনো চাল ভাতে বাড়ে। সেরকমই কি পুরনো প্রেম আবার ফিরে আসছে মধুমিতার জীবনে? সরাসরি সে কথা না বললেও সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই আভাস দিয়েছেন টলিউডের সেনসেশনল অভিনেত্রী মধুমিতা সরকার। খুব অল্প বয়সেই মধুমিতা বিয়ে করেছিলেন অভিনেতা-পরিচালক সৌরভ চক্রবর্তীর সঙ্গে। তবে বিয়ের কয়েক বছরের মধ্যেই আলাদা হয়ে যান সৌরভ-মধুমিতা। এরপরই যে যাঁর মতো কেরিয়ার নিয়ে ব্যস্ত হয়ে পড়েন। তবে সম্প্রতি এক চ্যাট শো-তে এসে মধুমিতা জানিয়েছেন যে তিনি তাঁর প্রাক্তনের সঙ্গেও ডেটে যেতে চান। 

টলিউডে বিয়ে ভাঙাগড়ার গল্প কিছু নতুন নয়। তবে এমন কিছু সম্পর্ক থাকে যা ভাঙার পরেও থেকে যায় চর্চায়। সেই তালিকায় আসেন মধুমিতা সরকার আর সৌরভ চক্রবর্তী। মধুমিতা মাত্র ১৮ বছর বয়সে বিয়ে করেছিলেন। কিন্তু যত তাড়াতাড়ি বয়ে করেছিলেন ঠিক তত তাড়াতাড়ি সেই বিয়েও ভাঙে। মধুমিতার প্রথম সিরিয়াল ‘সবিনয়ে নিবেদন’-এর নায়ক ছিলেন সৌরভ। সেই সেটেই মন দিয়েছিলেন তাঁরা একে-অপরকে।‘বোঝে না সে বোঝে না’ চলাকালীনই প্রেমিক সৌরভ চক্রবর্তীর সঙ্গে চুপচাপ আইনি বিয়ে সেরে নিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু ২০১৯-এর শেষের দিকেই সামনে আসে এই জুটির বিচ্ছেদের খবর। জানা যায়, ২০১৫ সালেই করে নিয়েছিলেন তাঁরা বিয়েটা। 

তবে বিয়ে ভাঙার পর মধুমিতা বা সৌরভ কোনওদিনই একে-অপরের বিরুদ্ধে কোনও অভিযোগ আনেননি বা কাদা ছোঁড়াছুঁড়ি করেননি। বরং নিজের কেরিয়ার নিয়েই ব্যস্ত হয়ে পড়েন। আর হয়ত সেই কারণেই মধুমিতা সুযোগ পেলে প্রাক্তন স্বামী সৌরভের সঙ্গে ডেটে যেতে চান। সম্প্রতি এক সোশ্যাল মিডিয়া কনটেন্ট ক্রিয়াটেরর সঙ্গে কথা প্রসঙ্গে ফের একবার মধুমিতার মুখে এল সৌরভের নাম। সেই কনটেন্ট ক্রিয়েটার মধুমিতাকে জিজ্ঞাসা করেছিলেন কার সঙ্গে তিনি ডেটে যেতে চান। সেই তালিকায় যেমন ছিলেন মধুমিতার সিরিয়ালের জুটি বিক্রম, তেমনই ছিলেন শাহরুখ খান, অনুপম রায়, সৌরভ দাস, সৌরভ গঙ্গোপাধ্যায়। আর সেই তালিকাতেই নাম জুড়ে দেওয়া হয় মধুমিতার প্রাক্তনেরও। অভিনেত্রী সকলের সঙ্গে ডেটে যাবেন এটাই তো স্বাভাবিক। তবে তিনি যে তাঁর প্রাক্তন স্বামীর সঙ্গেও ডেটে যেতে চান এটা ছিল সবচেয়ে অবাক করার বিষয়। 

আরও পড়ুন

Advertisement

তবে মধুমিতা এও জানিয়েছেন যে, তাঁর কাছে ডেট মানে কখনোই রোম্যান্স নয়। বরং নতুন নতুন মানুষের সঙ্গে আলাপ, আড্ডা। আর তাই সুযোগ পেলে তিনি যে কারও সঙ্গে ডেটে যেতে প্রস্তুত। তাই সৌরভের সঙ্গেও তিনি ডেটে যেতে দ্বিধাবোধ করবেন না। প্রসঙ্গত, একসময় মধুমিতার সঙ্গে নাম জড়িয়েছিল মন্টু পাইলট সৌরভ দাসেরও। তবে সেই সব এখন অতীত। মধুমিতা গত চার বছর ধরে সিঙ্গল রয়েছেন বলেই দাবি করেছেন।  

 

Advertisement