scorecardresearch
 

Monami Ghosh: বিয়ে করছেন মনামী, নিজেই দিলেন সুখবর, পাত্র টলিপাড়ার চেনা মুখ

Monami Ghosh: বিয়ে করছেন টলিউডের মোস্ট এলিজেবল সিঙ্গল লেডি মনামী ঘোষ। হ্যাঁ, ঠিকই শুনছেন। বিয়ে করতে চলেছেন মনামী। তবে পাত্র মনামীর দীর্ঘদিনের প্রেমিক নন। বরং অভিনেত্রীর চেয়ে বয়সে অনেক বড় টলিউড অভিনেতাকেই মন দিয়ে ফেলেছেন নায়িকা।

Advertisement
মনামী ঘোষ ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম মনামী ঘোষ ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • বিয়ে করছেন টলিউডের মোস্ট এলিজেবল সিঙ্গল লেডি মনামী ঘোষ।

বিয়ে করছেন টলিউডের মোস্ট এলিজেবল সিঙ্গল লেডি মনামী ঘোষ। হ্যাঁ, ঠিকই শুনছেন। বিয়ে করতে চলেছেন মনামী। তবে পাত্র মনামীর দীর্ঘদিনের প্রেমিক নন। বরং অভিনেত্রীর চেয়ে বয়সে অনেক বড় টলিউড অভিনেতাকেই মন দিয়ে ফেলেছেন নায়িকা। টলিপাড়ার পাকা খবর, অভিনেতা শুভাশিষ মুখোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কে রয়েছেন মনামী। বিয়েও করতে চলেছেন তাঁরা। ৪০ বছরের বয়সের ফারাককে বুড়ো আঙুল দেখিয়ে ছাদনাতলায় যাচ্ছেন মনামী ও শুভাশিষ। 

না, না খবর একেবারেই মিথ্যে নয়। মনামী নিজেও স্বীকার করেছেন শুভাশিষের সঙ্গে তাঁর সম্পর্কের কথা। তবে এই বিয়ে রিয়্যালে নয়, রিলে হবে। রাজু মজুমদারের প্রথম ছবি ফণীবাবু যুগ যুগ জিও-তে জুটি বাঁধছেন মনামী ও শুভাশিষ। পর্দায় তাঁরা স্বামী-স্ত্রী। একেবারে কমেডিতে মোড়া এই ছবি। আর তা নিয়েই খবর ছড়িয়েছে টলিপাডায়। মনামী নিজেও এই ছবির চিত্রনাট্য হাতে নিয়ে ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেখানে মনামী ঘোষের হাতে শাঁখা-পলা দেখা গিয়েছে। এই ছবি পোস্ট করে মনামী লিখেছেন, আমি এর আগে এরকম বিনোদনমূলক, দারুণ, অবাক করা, পেটে সুড়সুড়ি দেওয়া চিত্রনাট্য পড়িনি। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

এক সংবাদমাধ্যমকে মনামী জানিয়েছেন যে বয়সের ব্যবধান যতই হোক না কেন তিনি এবং শুভাশিস পর্দায় জমিয়ে দেবেন। চিত্রনাট্য অনুযায়ী, বৃদ্ধস্য তরুণী ভার্যা মনামী। তাঁর সাজে ষাটের দশকের ঝলক। আটপৌরে শাড়ি, কপালে সিঁদুরের বড় টিপ, সিঁথিজোড়া সিঁদুর। শাঁখা-পলায় আদর্শ হিন্দু নারী। ছবিতে তাঁর বড় বড় ছেলেমেয়ে। তারা কিন্তু পোশাকে, কেতায় ঝকঝকে, আধুনিক। হাতে স্মার্টফোন, সোশ্যাল মিডিয়ায় চোখ সারাক্ষণ। তারা এত ‘বাচ্চা মা’কে মানবে? অভিনেত্রীর দাবি, এটাই মজা। একই সঙ্গে বড় মোচড়।

Advertisement

ছবির শ্যুটিং শুরু হবে অগাস্ট থেকে। কলকাতা, শহরের আশপাশ ও স্টুডিওতে শ্যুটিং হবে। গানের দায়িত্বে ‘ভূমি’র সুরজিৎ চট্টোপাধ্যায়। আপাতত শুধুই লুক সেট হয়েছে। এই ছবির প্রযোজনায় আদিত্য প্রোডাকশন। প্রসঙ্গত, কিছুদিন আগেই মনামী জাপান থেকে ঘুরে এসেছেন। সেখানে ছোটখাটো দুর্ঘটনার মুখে পড়তে হয়েছিল তাঁকে। এখন অবশ্য একেবারে ফিট। 

আরও পড়ুন

Advertisement