scorecardresearch
 

Nusrat Jahan: সলমনের 'বিগ বস ১৮'-তে প্রতিযোগী নুসরত ? সত্যিটা জানালেন অভিনেত্রী

Nusrat Jahan: ওটিটির পর এবার কালার্স চ্যানেলে আসতে চলেছে হিন্দি বিগ বস। যেখানে সঞ্চলকের ভূমিকায় দেখা যাবে সলমন খানকেই। বিগ বস ১৮-তে প্রতিযোগী হিসাবে কারা কারা থাকবেন তা নিয়ে উত্তেজনা কিন্তু তুঙ্গে। আর তারই মাঝে শোনা যাচ্ছিল যে এই বিগ বসে প্রতিযোগী হিসাবে দেখা যেতে পারে টলিউডের অভিনেত্রী নুসরত জাহানকে।

Advertisement
নুসরত জাহান নুসরত জাহান
হাইলাইটস
  • ওটিটির পর এবার কালার্স চ্যানেলে আসতে চলেছে হিন্দি বিগ বস।

ওটিটির পর এবার কালার্স চ্যানেলে আসতে চলেছে হিন্দি বিগ বস। যেখানে সঞ্চলকের ভূমিকায় দেখা যাবে সলমন খানকেই। বিগ বস ১৮-তে প্রতিযোগী হিসাবে কারা কারা থাকবেন তা নিয়ে উত্তেজনা কিন্তু তুঙ্গে। আর তারই মাঝে শোনা যাচ্ছিল যে এই বিগ বসে প্রতিযোগী হিসাবে দেখা যেতে পারে টলিউডের অভিনেত্রী নুসরত জাহানকে। নুসরতকে নিয়ে বেশ কিছুদিন ধরেই এই চর্চা তুঙ্গে। অবশেষে সামনে এল সত্যি। অভিনেত্রী নিজেই জানালেন পুরোটা। 

শুক্রবারই নুসরত জাহান তাঁর ইনস্টাগ্রামের পেজে একটি স্টোরি দিয়ে বলেন, সবাইকে জানাতে চাই আমি বিগ বস ১৮-তে যাচ্ছি না। মিথ্যে রটেছে। আমাকে ভালবাসার জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ। অর্থাৎ নুসরত নিজেই জানিয়ে দিলেন যে তিনি বস বস ১৮-তে যাচ্ছেন না। প্রসঙ্গত, গত বছরই বিগ বসে যাওয়ার অফার পেয়েছিলেন নুসরত। অফার গিয়েছিল যশ দাশগুপ্তের কাছেও। যদিও কেউই সেই অফার নেননি।

 

আরও পড়ুন

আর এই বছরের বিগ বসেও যে নুসরত যাচ্ছেন না তা নিজেই জানিয়ে দিলেন। তবে নুসরত না গেলেও এই বছরের বিগ বসে থাকছেন বেশ কিছু পরিচিত মুখ। এঁদের মধ্যে রয়েছেন, অর্জুন বিজলানি, মিস্টার ফাইজু, অভিষেক মালহান, শোয়েব ইব্দ্রাহিম, কাশিস কাপুরসহ চেনা মুখ। নুসরত এখন টলিউডেই নিজের কাজ ও সংসার নিয়ে ব্যস্ত রয়েছেন। নুসরতের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা চলতেই থাকে। বিশেষ করে নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদের পর থেকে। 

এরপর নুসরতের প্রেগন্যান্ট হওয়ার খবরে বিতর্ক আরও বাড়ে। তাঁর ও যশ দাশগুপ্ত সম্পর্ক নিয়েও প্রবল চর্চা হয়। নুসরতের সন্তানের বাবা কে? এমন প্রশ্ন ওঠে। পরে অবশ্য ছেলে ঈশানের বাবা হিসেবে যশের নামই নথিভূক্ত করিয়েছেন অভিনেত্রী। ব্যক্তিগত জীবনের যাবতীয় ঝড়-ঝঞ্ঝার মোকাবিলা করে নিজের শর্তে বাঁচাকেই প্রাধান্য দিয়েছেন নুসরত। কিছুদিন আগেই অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়েতে গিয়েছিলেন যশ-নুসরত। আগামীতে নুসরতের হাতে রয়েছে 'মাস্টারমশাই আপনি কিছু দেখেননি'। তবে সলমন খান সঞ্চালিত 'বিগ বস' শোয়ে তাঁর যাওয়ার যে কোনও সম্ভাবনা নেই, সেকথা সোশাল মিডিয়ার মাধ্যমেই জানিয়ে দিলেন।

Advertisement

Advertisement