scorecardresearch
 

Didi No 1: ঋ কেন এখনও আইবুড়ো? 'যাকেই ভাল লাগে...' ফাঁস করলেন রচনার কাছে

Didi No 1: টলিপাড়ার বোল্ড অভিনেত্রীদের মধ্যে অন্যতম ঋতুপর্ণা সেন, যিনি টলিউডে পরিচিত ঋ (Rii Sen) নামে। অভিনেত্রী বরাবরই নিজেকে ছকভাঙা অবতারে দেখতে ভালোবাসেন। আর তাই তাঁর সুনামের চেয়ে বদনামই বেশি। যে কোনও বোল্ড দৃশ্যে সাবলীল ঋ। ব্যক্তিগত জীবনে এখন সিঙ্গল ঋ।

Advertisement
ঋ সেন ঋ সেন
হাইলাইটস
  • টলিপাড়ার বোল্ড অভিনেত্রীদের মধ্যে অন্যতম ঋতুপর্ণা সেন, যিনি টলিউডে পরিচিত ঋ (Rii Sen) নামে।

টলিপাড়ার বোল্ড অভিনেত্রীদের মধ্যে অন্যতম ঋতুপর্ণা সেন, যিনি টলিউডে পরিচিত ঋ (Rii Sen) নামে। অভিনেত্রী বরাবরই নিজেকে ছকভাঙা অবতারে দেখতে ভালোবাসেন। আর তাই তাঁর সুনামের চেয়ে বদনামই বেশি। যে কোনও বোল্ড দৃশ্যে সাবলীল ঋ। ব্যক্তিগত জীবনে এখন সিঙ্গল ঋ। তাঁর সমবয়সী বা তাঁর চেয়ে ছোট অভিনেত্রীদের বিয়ে হয়ে গেলেও তিনি এখনও বিয়ের পিঁড়িতে বসতে পারেননি। এখন কেন অবিবাহিত ঋ? নিজেই সবটা খোলসা করলেন দিদি নম্বর ১-এ এসে। 

সম্প্রতি দিদি নম্বর ১-এ এসেছিলেন ঋ। আর সেখানে এসেই অভিনেত্রী ফাঁস করলেন কেন তিনি সিঙ্গল আর কেনই বা তাঁর বিয়ে হচ্ছে না। দিদি নম্বর ১-এ এসে রচনা বন্দ্যোপাধ্যায়কে ঋ বলেন, যাকেই ভাল লাগে, সে আর আমার জন্য অপেক্ষা করেনি। সবাই বিয়ে করে ফেলছে। ঋ-এর মুখে এই কথা শুনে হাসতে শুরু করেন রচনা। এরপর অভিনেত্রী আরও বলেন, আমি ঠিক করেছি একাই থাকব। বুড়ো বয়সে বেনারসে চলে যাব। ওখানে গিয়ে ধ্যান করব।  অভিনেত্রীর কথা শুনে রচনার রসিকতা, তুই হিমালয়ে চলে যা, ওখানে গিয়ে ধ্যান কর। ঋ-রচনার কথাবার্তা শুনে অন্যান্য প্রতিযোগীরা হাসতে শুরু করে দেন। 

তবে রচনা ঋ-এর প্রশংসা করতে দ্বিধাবোধ করেননি। তিনি জানান যে ঋ-কে রচনা গত ৮-১০ বছর ধরে একই রকম হাসিখুশি ও প্রাণখোলা দেখছেন। ঋ যেন সবসময় এরকমই থাকেন। প্রসঙ্গত, টলি পাড়ায় সাহসী অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন ঋ। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই তাঁর বোল্ড অবতারের ছবি-ভিডিও দেখা যায়। একেবারে নিজের মতো করে বাঁচতে ভালোবাসেন ঋ। গান্ডু থেকে কসমিক সেক্সের মতো ছবিতে দাপিয়ে কাজ করেছেন। সিনেমার প্রয়োজনে পোশাক খুলতেও দ্বিধা করেননি। 

Advertisement

ইতিমধ্যেই অভিনেত্রী হিসেবে নিজেকে প্রমাণ করে ফেলেছেন। এক পুরনো সাক্ষাৎকারে ঋ জানিয়েছিলেন যে তিনি বিয়ে করতে ইচ্ছুক, একেবারেই ফেমিনিস্ট তিনি নন। একা থাকার মনোভাব তাঁর নেই। তিনি বিয়ে করে সংসার করতে রাজি রয়েছেন, কিন্তু কোনও ছেলে পাচ্ছেন না সে কথাই দিদি নম্বর ১-এ এসে স্পষ্ট করলেন। মাঝে কার কাছে কই মনের কথা সিরিয়ালে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। সম্প্রতি বাংলাদেশে গিয়েও বিপাকে পড়েছিলেন। ঋ কবে বিয়ে করছেন তা দেখার জন্য অধীর আগ্রহে রয়েছেন তাঁর ভক্তরাও।   

আরও পড়ুন

TAGS:
Advertisement