scorecardresearch
 

Ritabhari Chakraborty: বিদেশে Pre-birthday সেলিব্রেশন ঋতাভরীর, জন্মদিনের পরই লন্ডনে শ্যুটিং শুরু

Ritabhari Chakraborty: এখনও জন্মদিন আসতে বাকি ২ দিন। কিন্তু এরই মধ্যে তার সেলিব্রেশন শুরু করে দিয়েছেন বং ক্রাশ ঋতাভরী চক্রবর্তী। টলিউডের অন্যতম ব্যস্ত অভিনেত্রীদের তালিকায় এখন অনায়াসে নাম নেওয়া যায় ঋতাভরী চক্রবর্তীর। কিছুদিন আগেই তাঁর ছবি ফাটাফাটি মুক্তি পেয়েছে। আর তা বক্সঅফিসে দারুণভাবে সফলও হয়েছে।

Advertisement
দুদিন পরই জন্মদিন ঋতাভরীর ছবি সৌজন্য: ইনস্টাগ্রাম দুদিন পরই জন্মদিন ঋতাভরীর ছবি সৌজন্য: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • এখনও জন্মদিন আসতে বাকি ২ দিন। কিন্তু এরই মধ্যে তার সেলিব্রেশন শুরু করে দিয়েছেন বং ক্রাশ ঋতাভরী চক্রবর্তী।

এখনও জন্মদিন আসতে বাকি ২ দিন। কিন্তু এরই মধ্যে তার সেলিব্রেশন শুরু করে দিয়েছেন বং ক্রাশ ঋতাভরী চক্রবর্তী। টলিউডের অন্যতম ব্যস্ত অভিনেত্রীদের তালিকায় এখন অনায়াসে নাম নেওয়া যায় ঋতাভরী চক্রবর্তীর। কিছুদিন আগেই তাঁর ছবি ফাটাফাটি মুক্তি পেয়েছে। আর তা বক্সঅফিসে দারুণভাবে সফলও হয়েছে। এই ছবির জন্য অভিনেত্রী অনেকটা ওজনও বাড়িয়েছিলেন। ফাটাফাটি-এর পর আরও কিছু ছবির কাজ শুরু করবেন ঋতাভরী। সবকিছু মিলিয়ে এ বছরের জন্মদিন দারুণভাবে বিশেষ অভিনেত্রীর জন্য। তবে এ বছর শহরে নেই ঋতাভরী। বিদেশেই পালন করবেন তাঁর জন্মদিন। 

 

২৬ জুন ঋতাভরীর জন্মদিন। কিন্তু তার অনেক আগে থেকেই ঋতাভরী তাঁর জন্মদিন পালন করতে শুরু করে দিয়েছেন। ইনস্টাগ্রামে অভিনেত্রী তাঁর প্রি-বার্থডে সেলিব্রেশনের ছবি পোস্ট করেছেন। তিনি রয়েছেন আমেরিকার লাস ভেগাসে। বাইরে উঁচু উঁচু ইমারত, সূর্য অস্ত গিয়েছে। আমেরিকার লাস ভেগাসের সেই ঘরে হাসিমুখে বসে নায়িকা। ঋতাভরী পরেছেন লাল রঙের পোশাক। সামনে রাখা কেকের মোমবাতিতে ফুঁ দিচ্ছেন অভিনেত্রী। এক দিনে যে তাঁর জন্মদিন মিটবে না, এই ছবি যেন সেই আভাসই দেয়। ফুঁ দিয়ে বাতি নিভিয়ে জন্মদিনের কেকে ছুরি বসালেন ঋতাভরী।

আরও পড়ুন

তিনদিন আগে থেকেই ঋতাভরী তাঁর জন্মদিন পালন করতে শুরু করে দিয়েছেন। শুভেচ্ছাও পাচ্ছেন অগুণিত। তবে আমেরিকায় জন্মদিন পালন করার পর নায়িকা পৌঁছে যাবে লন্ডনে। সেখানে মৈনাক ভৌমিকের ছবির শ্যুটিং শুরু হবে। এই ছবিতে ঋতাভরীর বিপরীতে দেখা যাবে ঋত্বিক চক্রবর্তীকে। তবে বিদেশেই এ বছর যেহেতু জন্মদিন পালন করা হবে, তাই মা শতরুপা স্যানালের হাতের খাবার মিস করবেন অভিনেত্রী। 

Advertisement

প্রতিবছর কলকাতাতেই অভিনেত্রী তাঁর কাছের বন্ধু ও পরিবারকে নিয়ে জন্মদিন পালন করে থাকেন। সেখানে দিদি চিত্রাঙ্গদা ও মা থাকবেই নায়িকার পাশে। অভিনেত্রী এখনও তাঁর মায়ের কাছে জন্মদিনের উপহার চান বলে জানা গিয়েছে। ছোটবেলার মতো এখনও ঋতাভরীর আবদার অনুযায়ী মা শতরূপা তাঁকে গিফট এনে দেন।             

Advertisement