scorecardresearch
 

Ritabhari Chakraborty: ওয়েব সিরিজে ডেবিউ ঋতাভরীর, কন্যাভ্রুণ হত্যা নিয়ে বার্তা দেবেন অভিনেত্রী

Ritabhari Chakraborty: বড়পর্দার পাশাপাশি টলিউডে এখন ওয়েব সিরিজে অভিনয় করার ধুম পড়ে গিয়েছে। বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অনেক অভিনেতা-অভিনেত্রী এখন বড়পর্দার পাশাপাশি ওয়েব সিরিজের দিকেও ঝুঁকছেন। সেই তালিকায় এবার নাম লেখাতে চলেছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী।

Advertisement
ওয়েব সিরিজে ডেবিউ ঋতাভরীর ওয়েব সিরিজে ডেবিউ ঋতাভরীর
হাইলাইটস
  • বড়পর্দার পাশাপাশি টলিউডে এখন ওয়েব সিরিজে অভিনয় করার ধুম পড়ে গিয়েছে।
  • বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অনেক অভিনেতা-অভিনেত্রী এখন বড়পর্দার পাশাপাশি ওয়েব সিরিজের দিকেও ঝুঁকছেন।

বড়পর্দার পাশাপাশি টলিউডে এখন ওয়েব সিরিজে অভিনয় করার ধুম পড়ে গিয়েছে। বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অনেক অভিনেতা-অভিনেত্রী এখন বড়পর্দার পাশাপাশি ওয়েব সিরিজের দিকেও ঝুঁকছেন। সেই তালিকায় এবার নাম লেখাতে চলেছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। খুব শীঘ্রই ঋতাভরী ওয়েব সিরিজে ডেবিউ করবেন। আর প্রথম ওয়েব সিরিজের জন্য অভিনেত্রী একেবারে ভিন্নধর্মী নারী চরিত্র বেছে নিলেন। 

ওয়েবে যেমন ঋতাভরীর এটাই প্রথম কাজ তেমনি সুরিন্দর ফিল্মসের সঙ্গেও এই সিরিজ দিয়েই পথচলা শুরু করলেন অভিনেত্রী। নবাগতা মীর ফালাকের পরিচালনায় নন্দিনী সিরিজে ঋতাভরীকে দেখা যাবে। এই সিরিজে অভিনেত্রী এক সন্তানসম্ভবা নারীর চরিত্রে অভিনয় করবেন। সায়ন্তনী পূততুণ্ডুর উপন্যাস নন্দিনী অবলম্বনে সিরিজের চিত্রনাট্য সাজিয়েছেন পরিচালক। এক সংবাদমাধ্যমকে পরিচালক এই সিরিজ প্রসঙ্গে জানিয়েছেন যে এই সিরিজে মূল চরিত্র স্নিগ্ধার চরিত্রে ঋতাভরীকে দেখা যাবে। স্নিগ্ধা অর্ন্তঃসত্ত্বা। গর্ভস্থ সন্তানের ত্রুটি আছে বলে তাঁর শ্বশুরবাড়ির লোক গর্ভপাত করানোর পরামর্শ দেয়। কিন্তু গর্ভপাত করার আগের রাতে স্নিগ্ধার কাছে এক অলৌকিক ফোন আসে যেখানে বলা হয় যে তাঁর সন্তান ত্রুটিমুক্ত। স্নিগ্ধাকে যে ফোন করে সে তাকে নিজের সন্তান বলে দাবি করে। এই রহস্য নিয়েই সিরিজের গল্প এগোবে। 

গর্ভাবস্থার ন'মাসকে মাথায় রেখে নটি পর্বে এই সিরিজকে সাজানো হয়েছে। আড্ডা টাইমে এই সিরিজ দেখানো হবে। ঋতাভরীর ব্রহ্মা জানেন গোপন কম্মটি ও ফাটাফাটি সিনেমার মতোই এই সিরিজের গল্পও সামাজিক বার্তা দেবে, জানান অভিনেত্রী। মূলত কন্যাভ্রুণ হত্যা যে অপরাধ সেই বার্তাই দেবে এই সিরিজ, জানান ঋতাভরী। চরিত্রের প্রস্তুতিও নিতে শুরু করে দিয়েছেন তিনি। এখানে অভিনেত্রীকে একেবারে বাঙালি গৃহবধূর চরিত্রে দেখা যাবে। 

আরও পড়ুন

এই সিরিজে ঋতাভরীর স্বামীর ভূমিকায় দেখা যাবে কিঞ্জল নন্দকে। শাশুড়ির চরিত্রে অভিনয় করবেন দেবযানী চট্টোপাধ্যায়। অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে সুহোত্র মুখোপাধ্যায়, অলিভিয়া সরকার, শ্বেতা ভট্টাচার্যকে। বেলগাছিয়া রাজবাড়িতে শুরু হবে শ্যুটিং। অপরদিকে, ঋতাভরীর হাতে রয়েছে আরও কিছু বড় প্রজেক্ট। সেই ছবির কাজও চলছে সমানতালে। 

Advertisement

   

Advertisement