scorecardresearch
 

Ritabhari Chakraborty: নুডল স্ট্র্যাপ ড্রেসে বিছানায় ঋতাভরী, নেট দুনিয়ায় উষ্ণতা ছড়াতেই তীব্র ট্রোল

Ritabhari Chakraborty: টলিউডের অন্যতম সাহসী অভিনেত্রীদের মধ্যে একজন হলেন ঋতাভরী চক্রবর্তী। ছোটপর্দা থেকে কেরিয়ার শুরু করলেও নিজের অভিনয়ের জোরে ইন্ডাস্ট্রিতে পা জমিয়ে ফেলেছেন ঋতাভরী। পুজোর আগেই তাঁর ছবি ফাটাফাটি দারুণভাবে প্রশংসা পেয়েছে।

Advertisement
ঋতাভরী চক্রবর্তী ঋতাভরী চক্রবর্তী
হাইলাইটস
  • টলিউডের অন্যতম সাহসী অভিনেত্রীদের মধ্যে একজন হলেন ঋতাভরী চক্রবর্তী।

টলিউডের অন্যতম সাহসী অভিনেত্রীদের মধ্যে একজন হলেন ঋতাভরী চক্রবর্তী। ছোটপর্দা থেকে কেরিয়ার শুরু করলেও নিজের অভিনয়ের জোরে ইন্ডাস্ট্রিতে পা জমিয়ে ফেলেছেন ঋতাভরী। পুজোর আগেই তাঁর ছবি ফাটাফাটি দারুণভাবে প্রশংসা পেয়েছে। হাতে রয়েছে বেশ কিছু ছবির কাজ। ঋতাভরীকে সকলে বং ক্রাশ হিসাবেই চেনেন। সোশ্যাল মিডিয়া জুড়ে অভিনেত্রীর সাহসী অবতার পুরুষ হৃদয়ের ধুকপুকানি বাড়িয়ে তোলে। এইসবের মাঝেই আর একবার সাহসী অবতারে ছবি পোস্ট করে তীব্রভাবে ট্রোল হলেন ঋতাভরী। 

সপ্তাহান্তেই বিছানা থেকে আড়মোড়া ভাঙার ছবি দিয়ে ঋতাভরী নেট দুনিয়ায় ঝড় তুলে দিয়েছেন। পার্পল রঙের নুডল স্ট্র্যাপের নাইট ড্রেসে ঋতাভরীর দিক থেকে চোখ সরবে না আপনার। সাদা বিছানায় পরনে ড্রেস, হাতে ধরা বার্বি কুশান। মাথার উপরে স্লিপিং মাস্ক। নাইট পোশাক থেকে উঁকি দিচ্ছে অভিনেত্রীর বক্ষযুগল। এই ছবি পোস্ট করে ঋতাভরী ক্যাপশনে লিখেছেন, সপ্তাহান্ত এসে গিয়েছে। অলস সকাল আমার খুব প্রিয়। সারাদিনের কোনও চিন্তা না রেখে বিছানাতেই কেটে যাক সময়।

তবে এই ছবি পোস্ট করতেই নেটিজেনদের একাংশের কাছ থেকে ছুটে এসেছে তীব্র কটাক্ষ। অনেকেই নোংরা নোংরা মন্তব্য করেছেন অভিনেত্রীকে। আবার অনেকে ঋতাভরীকে প্রশংসায় ভরিয়ে তুলেছেন। তবে অভিনেত্রী কখনই এইসব ট্রোলকে পাত্তা দিতে চান না। এর আগেও একাধিক বার এই ধরনের সমালোচনার মুখোমুখি হয়েছিলেন ঋতাভরী। কিন্তু কখনই তিনি এইসব ট্রোলকে পাত্তা দেন না। 

Advertisement

পুজোর সময়ই সব মান-অভিমান ভুলে তথাগতর সঙ্গে প্যাচ আপ হয়েছে ঋতাভরীর। সেই ছবিও তিনি পোস্ট করেছেন তিনি। ২ বছর আগে সার্জারির পর থেকেই অভিনেত্রীর ওজনও বেড়েছে। তবে তা নিয়ে একেবারেই চিন্তিত নন তিনি। বরং এই চেহারাতেও সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন তিনি। ইতিমধ্যে ওটিটিতেও হাতেখড়ি হয়ে গিয়েছে অভিনেত্রীর। পরিচালক মীর ফলকের নতুন সিরিজ নন্দিনী সিরিজে দেখা গিয়েছে অভিনেত্রীকে।     

আরও পড়ুন

Advertisement