scorecardresearch
 

Sandipta Sen Wedding: হাঁটু মুড়ে বসে সন্দীপ্তাকে আংটি পরালেন সৌম্য, তারকা জুটির এনগেজমেন্টের Photos

Sandipta Sen Wedding: ডিসেম্বরেই টলিউডে বসন্তের আগমন হয়ে গিয়েছে। একের পর এক বিয়ের খবরে টিনসেল টাউন জুড়ে খুশির মরশুম। পরমব্রত-পিয়ার আচমকা বিয়ের খবরের মতো যদিও নয়, সন্দীপ্তা সেনের বিয়ে নিয়ে বহু মাস ধরেই জল্পনা-কল্পনা চলছিল। ৭ ডিসেম্বর এক জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্মের উচ্চ পদে থাকা সৌম্য মুখোপাধ্যায়ের গলায় মালা দেবেন টলিউডের অভিনেত্রী সন্দীপ্তা।

Advertisement
সন্দীপ্তা-সৌম্যর এনগেজমেন্ট সন্দীপ্তা-সৌম্যর এনগেজমেন্ট
হাইলাইটস
  • ডিসেম্বরেই টলিউডে বসন্তের আগমন হয়ে গিয়েছে। একের পর এক বিয়ের খবরে টিনসেল টাউন জুড়ে খুশির মরশুম।

ডিসেম্বরেই টলিউডে বসন্তের আগমন হয়ে গিয়েছে। একের পর এক বিয়ের খবরে টিনসেল টাউন জুড়ে খুশির মরশুম। পরমব্রত-পিয়ার আচমকা বিয়ের খবরের মতো যদিও নয়, সন্দীপ্তা সেনের বিয়ে নিয়ে বহু মাস ধরেই জল্পনা-কল্পনা চলছিল। ৭ ডিসেম্বর এক জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্মের উচ্চ পদে থাকা সৌম্য মুখোপাধ্যায়ের গলায় মালা দেবেন টলিউডের অভিনেত্রী সন্দীপ্তা। ইতিমধ্যেই সৌম্য ও সন্দীপ্তার প্রি-ওয়েডিং শ্যুট হয়ে গিয়েছে এবার আংটি বদলের অনুষ্ঠানও হয়ে গেল।

২ ডিসেম্বর শনিবার সৌম্য ও সন্দীপ্তার বাগদান পর্ব হয়। বাগদান পর্বের পাশাপাশি সঙ্গীতও হয়। আংটি বদলের অনুষ্ঠানের দিন সন্দীপ্তা পরেছিলেন সাদা রঙের লহেঙ্গা-চোলি, হালকা মেকআপ ও মানানসই জুয়েলারিতে দারুণ সুন্দর লাগছিল হবু বউকে। অপরদিকে, সৌম্য পরেছিলেন সাদা রঙের পাঞ্জাবী। হাঁটু মুড়ে বসে সৌম্য সন্দীপ্তাকে আংটিও পরান। অপরদিকে সন্দীপ্তা তাঁর বন্ধুদের সঙ্গে সৌম্যর জন্য সঙ্গীত নাইটে ডান্স পারফর্মও করেন। আংটি বদলের এই অনুষ্ঠানে হাজির ছিলেন সোহিনী সরকার, ত্বরিতাদের মতো টলিউড সেলেবরা। তবে আপাতদৃষ্টিতে দেখে মনে হয়েছে একেবারে কাছের মানুষজনদের নিয়েই এই আংটি বদল ও সঙ্গীত নাইট হয়েছে। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Adda Moment 💌 (@adda.moment)


 

Advertisement

বাগদান অনুষ্ঠানে সন্দীপ্তা সাদা রঙের লহেঙ্গা পরলেও বিয়েতে একেবারে বেনারসী শাড়িতে সাবেকী সাজেই ধরা দেবেন তিনি। শহর কলকাতার এক বিলাসবহুল পার্কে সৌম্য ও সন্দীপ্তার বিয়ে ও রিসেপশন হবে বলে জানা গিয়েছে। সন্দীপ্তা-সৌম্যর বিয়ে দেবেন মহিলা পুরোহিত নন্দিনী ভৌমিক। তাই একটাই অনুষ্ঠান হচ্ছে। ১ ঘণ্টার বিয়ে, তারপর ওইদিনই রিসেপশন হবে বলেই জানিয়েছেন অভিনেত্রী। প্রসঙ্গত, সন্দীপ্তা-সৌম্যর বিয়ে নিয়ে বহুদিন ধরেই জল্পনা কল্পনা চলছিল। 

একটা মিউজিক লঞ্চ অনুষ্ঠানে সৌম্যর সঙ্গে প্রথম আলাপ হলেও সন্দীপ্তা ও সৌম্যর প্রেম অনেক পরে শুরু হয়। গত বছরই তাঁরা তাঁদের সম্পর্কে সিলমোহর দেন। একাধিক জায়গায় একসঙ্গে ঘুরতে গিয়েছেন সন্দীপ্তা ও সৌম্য। এই বছর শেষবারের মতো ব্যাচেলর পুজো কাটালেন দুজনেই। বিয়েতে খাওয়া-দাওয়ায় প্রাধান্য পাচ্ছে বাঙালিয়ানা। তবে তার পাশাপাশি অন্যান্য খাবারও রাখা হবে। 

বিয়ের একমাস আগে থেকেই কব্জি ডুবিয়ে আইবুড়োভাত খাওয়া শুরু করে দিয়েছেন নায়িকা৷ কেনাকাটা থেকে বিয়ের আয়োজন সবটাই নিজের হাতে করছেন অভিনেত্রী। তবে একদিকে কাজের চাপ, অন্যদিকে বিয়ের চাপ, সব মিলিয়ে বেশ চাপেই রয়েছেন অভিনেত্রী। তবে তারই মাঝে এই মুহূর্তে সন্দীপ্তার কর্মজগতেও রয়েছে বিশেষ ব্যস্ততা। কারণ, মুক্তি পাচ্ছে সন্দীপ্তা অভিনীত ওয়েব সিরিজ 'বোধন-২'। তাই সিরিজের প্রচারের ব্যস্ততার ফাঁকেই বিয়ের তোড়জোড় চলছে।  

আরও পড়ুন

Advertisement