scorecardresearch
 

Sandipta Sen: ডিসেম্বরেই বিয়ে, শেষ ব্যাচেলর পুজো কেমন কাটল সন্দীপ্তা-সৌম্যর?

Sandipta Sen: উৎসবের পার্বণ মিটলেই টলি পাড়ায় শোনা যাবে বিয়ের সানাই। ডিসেম্বরেই বিয়ের পিঁড়িতে বসবেন অভিনেত্রী সন্দীপ্তা সেন। আর সিঙ্গল হিসাবে এটাই সন্দীপ্তার শেষ দুর্গাপুজো। পরের বছরের পুজোয় তিনি মিসেস সন্দীপ্তা সেন হয়ে যাবেন।

Advertisement
সন্দীপ্তা সেন সন্দীপ্তা সেন
হাইলাইটস
  • উৎসবের পার্বণ মিটলেই টলি পাড়ায় শোনা যাবে বিয়ের সানাই। ডিসেম্বরেই বিয়ের পিঁড়িতে বসবেন অভিনেত্রী সন্দীপ্তা সেন

উৎসবের পার্বণ মিটলেই টলি পাড়ায় শোনা যাবে বিয়ের সানাই। ডিসেম্বরেই বিয়ের পিঁড়িতে বসবেন অভিনেত্রী সন্দীপ্তা সেন। আর সিঙ্গল হিসাবে এটাই সন্দীপ্তার শেষ দুর্গাপুজো। পরের বছরের পুজোয় তিনি মিসেস সন্দীপ্তা সেন হয়ে যাবেন। হাতে যেহেতু আর বেশি সময় নেই তাই পুজোর মধ্যেই বিয়ের কেনাকাটা, আয়োজন সবটাই করতে হয়েছে। আগামী ৭ ডিসেম্বর প্রেমকি সৌম্য মুখোপাধ্যায়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়বেন সন্দীপ্তা। মনে ইতিমধ্যেই বিয়ের ফুল ফুটে গিয়েছে। পুজোতে সেভাবে কোনও ছবি পোস্ট করতে দেখা যায়নি সন্দীপ্তা-সৌম্যকে। তবে কোজাগরী লক্ষ্মীপুজোর ঠিক পরই মা দুর্গার সামনে সৌম্যকে নিয়ে সন্দীপ্তা ছবি পোস্ট করেন। 

সন্দীপ্তা যে ছবি পোস্ট করেছেন সেখানে দেখা গিয়েছে সৌম্যকে আলতোভাবে জড়িয়ে রয়েছেন অভিনেত্রী। সন্দীপ্তা পরে রয়েছেন শাড়ি এবং সৌম্যর পরনে সাদা রঙের পাঞ্জাবী। দুজনেই যে খুব খুশি তা ছবি দেখেই স্পষ্ট। ক্যাপশনে সন্দীপ্তা লিখেছে, 'আমাদের পুজো।'  ব্যাচেলর হিসাবে দুজনেরই এটা শেষ পুজো। পরের বছর স্বামী-স্ত্রী হিসাবে পুজো উপভোগ করবেন তাঁরা। সন্দীপ্তা-সৌম্যকে দেখে নেটিজেনরা শুভেচ্ছায় ও কমেন্টে ভরিয়ে দিয়েছেন। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

ছবি দেখে এটা স্পষ্ট যে এটি অষ্টমীর দিনই তোলা হয়েছে। প্রসঙ্গত, অষ্টমীর দিন সন্দীপ্তা একটি ভিডিও শেয়ার করেছিলেন, যেখানে তিনি নাগরদোলায় উঠেছিলেন। আর ক্যামেরার পিছনে যে তাঁর হবু বর ছিলেন সে কথা আর বলার অপেক্ষা রাখে না। সেদিনকার সাজ পোশাক আর রবিবারে পোস্ট হওয়া ছবির শাড়ি দেখে এটা একেবারে স্পষ্ট যে অষ্টমীর দিনই তাঁদের এই ছবি তোলা।  

Advertisement

সৌম্য ও সন্দীপ্তার সম্পর্ক বেশ কয়েক বছরের। থাইল্যান্ড সফরেও গিয়েছিলেন প্রেমিক যুগল। সেখান থেকে ফিরে এসেই সন্দীপ্তা ও সৌম্য তাঁদের বিয়ের দিনক্ষণ জানান। আগামী ২ ডিসেম্বর আংটি বদল হবে। তারপর ৭ ডিসেম্বর আনুষ্ঠানিক বিয়ে। বিয়েতে লাল বেনারসী পড়বেন সন্দীপ্তা, সেরকমই পরিকল্পনা রয়েছে। বিয়ের মেনুও ঠিক হয়ে গিয়েছে। তাঁর এবং সৌম্যর বাঙালি খাবার পছন্দ তাই বিয়ের মেনুতে প্রাধান্য পাবে সেটা। অন্যান্য খাবারও থাকবে সেখানে। আপাতত পুজো মেটার পর জোরকদমে বিয়ের শপিং শুরু হয়ে গিয়েছে সন্দীপ্তা-সৌম্যর। 

আরও পড়ুন

Advertisement