scorecardresearch
 

Sandipta Sen Wedding: ৭-এ সাতপাক ঘোরার অপেক্ষা, প্রি-ওয়েডিং-এ সৌম্যর সঙ্গে প্রেমে মাখো মাখো সন্দীপ্তা

Sandipta Sen Wedding: টলিউডে এখন পুরোদস্তুর বিয়ের মরশুম শুরু হয়ে গিয়েছে। পরমব্রত-পিয়ার পর আরও এক টলি অভিনেত্রী বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। কয়েক মাস আগে থেকেই সন্দীপ্তা সেনের বিয়ে নিয়ে টলিপাড়ায় জোর চর্চা চলছিল। ডিসেম্বরেই প্রেমিক সৌম্য মুখোপাধ্যায়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়বেন। আর মাত্র কয়েকটা দিনের অপেক্ষা।

Advertisement
সন্দীপ্তা-সৌম্য সন্দীপ্তা-সৌম্য
হাইলাইটস
  • টলিউডে এখন পুরোদস্তুর বিয়ের মরশুম শুরু হয়ে গিয়েছে। পরমব্রত-পিয়ার পর আরও এক টলি অভিনেত্রী বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন।

টলিউডে এখন পুরোদস্তুর বিয়ের মরশুম শুরু হয়ে গিয়েছে। পরমব্রত-পিয়ার পর আরও এক টলি অভিনেত্রী বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। কয়েক মাস আগে থেকেই সন্দীপ্তা সেনের বিয়ে নিয়ে টলিপাড়ায় জোর চর্চা চলছিল। ডিসেম্বরেই প্রেমিক সৌম্য মুখোপাধ্যায়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়বেন। আর মাত্র কয়েকটা দিনের অপেক্ষা। তাই এরই মাঝে প্রি-ওয়েডিংটা সেরে ফেললেন সন্দীপ্তা-সৌম্য।     

সোশ্যাল মিডিয়ায় প্রি-ওয়েডিং-এর ছবি ও ভিডিও শেয়ার করে নিলেন হবু বউ সন্দীপ্তা। আর সেখানে টলি সেলেবদের কমেন্টে কমেন্টে ভরে গিয়েছে। সন্দীপ্তা এমনিতেই শাড়ি পরতে ভালোবাসেন আর তাঁকে শাড়িতে ভারী মিষ্টি দেখাও। প্রি-ওয়েডিং-এও সন্দীপ্তা তাই সাবেকী লুকস বেছে নিয়েছেন। মেরুন রঙের শাড়ি আর কালো স্লিভলেস ব্লাউজে অসাধারণ লাগছিল অভিনেত্রীকে। হালকা মেকআপ, কপালে ছোট লাল টিপ আর জাঙ্ক জুয়েলারিতে সন্দাপ্তা তাঁর লুকস সম্পূর্ণ করেছিলেন। অপরদিকে, সৌম্যর পরনে ছিল কালো রঙের পাঞ্জাবী। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

দুজনেই যেহেতু একেবারে সাদামাটা বিষয় পছন্দ করেন, তাই তাঁদের প্রি-ওয়েডিং ছবি ও ভিডিওতেও দেখা গেল সেই ঝলক। কখনও চায়ের দোকানে বসে দুজনে ভাঁড়ে করে চা খাচ্ছেন আবার কখনও সন্দীপ্তা সৌম্যর পাঞ্জাবীর বোতাম আটকে দিচ্ছেন, আবার কখনও বা হাতে হাত দুজনের। তাঁদের কথা যেন ফোরাতে চায় না। নতুন জীবনের দিকে হাঁটা শুরু করলেন বলে। এই ছবি ও ভিডিও পোস্ট করে সন্দীপ্তা ক্যাপশনে ভারী মিষ্টি একটা লেখা লিখেছেন, জীবনে অনেক ৭ ডিসেম্বর কাটিয়েছি, তবে কখনও ভাবিনি এই ৭ ডিসেম্বরের জন্য এরকমভাবে অপেক্ষা করে করব। সৌম্য রেডি তো? এই পোস্টে সৌম্য কমেন্ট করে জানিয়েছেন তিনি একেবারে রেডি। 

২০২২ -এর জুন মাসে সৌম্যর সঙ্গে সম্পর্কে সিলমোহর দিয়েছিলেন সন্দীপ্তা। একটি হাসিমুখের সেলফি শেয়ার করে অভিনেত্রী লিখেছিলেনন, 'গল্প হলেও সত্যি'। সেই বছরেরই মার্চ মাসে এক মিউজিক ভিডিও লঞ্চের অনুষ্ঠানে তাঁদের পরিচয়। সেখান থেকে বন্ধুত্ব। এরপর সৌম্য ও সন্দীপ্তাকে বহু জায়গাতেই একসঙ্গে দেখা গিয়েছে। আর আগামী ৭ ডিসেম্বর সাতপাকে বাঁধা।

Advertisement
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

আসলে আগামী ৭ ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়ছেন সৌম্য-সন্দীপ্তা। একই দিনে বিয়ে ও রিসেপশন করবেন তাঁরা। ২ ডিসেম্বর শনিবার আংটি বদল হবে সন্দীপ্তা-সৌম্যর। তারপর ৭ ডিসেম্বর আনুষ্ঠানিক বিয়ে। বাগদানের দিন লেহেঙ্গা পরবেন আর বিয়েতে অবশ্যই বেনারসী। বিয়ের খাওয়া-দাওয়ায় থাকছে বাঙালিয়ানা। প্রসঙ্গত, সন্দীপ্তা-সৌম্যর বিয়ে দেবেন মহিলা পুরোহিত নন্দিনী ভৌমিক। কন্যাদানের কোনও বিষয় থাকবে না সেখানে। 

আরও পড়ুন

Advertisement