scorecardresearch
 

Sandipta Sen Wedding: সন্দীপ্তা-সৌম্যর বিয়ের তারিখ ফাইনাল, পুজোর পরেই টলিউডে বাজবে সানাই

Sandipta Sen Wedding: টলিউডে একদিকে যখন বিচ্ছেদের খবর শোনা যাচ্ছে, তেমনি অন্যদিকে খুশির খবরও রয়েছে। পুজোর পর পরই বিয়ের সানাই বাজতে চলেছে টলিউডে। দুর্গাপুজো-দিওয়ালির পর্ব মিটলেই সন্দীপ্তা সেন ও হইচই-এর চিফ অপারেটিং অফিসার সৌম্য মুখোপাধ্যায় সাত পাকে বাঁধা পড়তে চলেছেন।

Advertisement
বিয়ে করছেন সন্দীপ্তা-সৌম্য বিয়ে করছেন সন্দীপ্তা-সৌম্য
হাইলাইটস
  • টলিউডে একদিকে যখন বিচ্ছেদের খবর শোনা যাচ্ছে, তেমনি অন্যদিকে খুশির খবরও রয়েছে। পুজোর পর পরই বিয়ের সানাই বাজতে চলেছে টলিউডে।

টলিউডে একদিকে যখন বিচ্ছেদের খবর শোনা যাচ্ছে, তেমনি অন্যদিকে খুশির খবরও রয়েছে। পুজোর পর পরই বিয়ের সানাই বাজতে চলেছে টলিউডে। দুর্গাপুজো-দিওয়ালির পর্ব মিটলেই সন্দীপ্তা সেন ও হইচই-এর চিফ অপারেটিং অফিসার সৌম্য মুখোপাধ্যায় সাত পাকে বাঁধা পড়তে চলেছেন। টলিউড ইন্ডাস্ট্রির খবর, ডিসেম্বরেই বিয়ে করবেন তাঁরা। বিয়ের তারিখও ঠিক হয়ে গিয়েছে। 

জানা গিয়েছে, আগামী ৭ ডিসেম্বর বিয়ে করছেন সন্দীপ্তা-সৌম্য। তার আগে ২ ডিসেম্বর আংটি বদল করবেন তাঁরা। সুতরাং পুজোর শপিংয়ের পাশাপাশি বিয়ের কেনাকাটাও শুরু হয়ে গিয়েছে দুই পক্ষের তরফ থেকেই। সন্দীপ্তা ও সৌম্যর প্রেম প্রায় দেড়-দু বছরের। সন্দীপ্তা এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে গত এক বছর ধরেই বিয়ের কথাবার্তা চলছে। কিন্তু কিছু কারণের জন্য বিয়ের তারিখটা ঠিক হচ্ছিল না। বিয়ের তারিখ ঠিক হয়ে গেলেও এখনও অনেক কিছুই বাকি আছে বলে জানিয়েছেন সন্দীপ্তা। অপরদিকে বিয়ে নিয়ে বেশ উত্তেজিত সৌম্যও। তিনি জানিয়েছেন যে জীবনের নতুন অধ্যায় শুরু হতে চলেছে। তবে হাতে খুব কম সময় রয়েছে, এর মধ্যেই বিয়ের সব কাজ সেরে ফেলতে হবে তাঁদের। তাই একটু চাপেই রয়েছেন সন্দীপ্তা ও সৌম্য। 

সন্দীপ্তা জানিয়েছেন যে বিয়েতে তিনি ফুশিয়া পিঙ্ক কাতান বেনারসী পরবেন। সঙ্গে সোনার গয়না। কনের সঙ্গে ম্যাচ করে সৌম্য পরছেন প্যাস্টল পিঙ্ক শেরওয়ানি ও ধুতি। সৌম্য-সন্দীপ্তার বিয়ে দেবেন পুরোহিত নন্দিনী ভৌমিক। আংটি বদলের দিন সন্দীপ্তা অবশ্য লহেঙ্গা পরবেন বলেই জানিয়েছেন। আর সন্দীপ্তা যেহেতু নাচে পারদর্শী সুতরাং নাচ-গান তো থাকবেই, তা বলাই বাহুল্য। 

আরও পড়ুন

সন্দীপ্তা-সৌম্যর বিয়েতে প্রাধান্য পাবে বাঙালি খাওয়া-দাওয়াই। কারণ দুজনেই বাঙালি খাবার খেতে ভালোবাসেন। তাই বিয়ের মেনুতে থাকবে কড়াইশুঁটির কচুরি, পোলাও, চিংড়ির মালাইকারি, পাঁঠার মাংস। সঙ্গে অবশ্য ফিউশন খাবারও থাকবে। আর একেবারে বাঙালি মিষ্টি রাখা হবে বিয়েতে। বিয়েতে আমন্ত্রণের লিস্ট বেশ দীর্ঘ। দুজনেই যেহেতু ইন্ডাস্ট্রির সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত। তাই। টলিউডের একাধিক তারকাদের দেখা যাবে এই বিয়েতে। এককথায় চাঁদের হাট বসবে এই বিয়ের আসরে। 

Advertisement

সন্দীপ্তাকে সম্প্রতি নষ্টনীড় সিরিজে দেখা গিয়েছে। পুজোর পর দর্শকেরা তাঁকে বোধন সিরিজের দ্বিতীয় সিজনে দেখতে পাবেন। এছাড়াও রয়েছে বেশ কিছু কাজ। তাই বিয়ের পর হানিমুনে কোথাও যেতে পারবেন না। আপাতত ঘুরতে যাওয়ার কোনও পরিকল্পনা নেই সৌম্য-সন্দীপ্তার। তবে পরে অবশ্যই মধুচন্দ্রিমাতে যাওয়ার ইচ্ছা রয়েছে তাঁর ও সৌম্যর।   

Advertisement