scorecardresearch
 

Sandipta-Soumya: শীতের আমেজ গায়ে মেখে 'ডেট নাইটে' সন্দীপ্তা-সৌম্য, কী খেলেন নবদম্পতি?

Sandipta-Soumya: চলতি বছরের ডিসেম্বরেই সাতপাকে বাঁধা পড়েছেন টলিউড অভিনেত্রী সন্দীপ্তা সেন। পাত্র সৌম্য মুখোপাধ্যায়। এখনও বিয়ের একমাসও হয়নি। বিয়ের পর হানিমুনেও যেতে পারেননি নব দম্পতি। কারণ দুজনেরই এই সময় মারাত্মক কাজের চাপ।

Advertisement
সন্দীপ্তা সেন সন্দীপ্তা সেন
হাইলাইটস
  • চলতি বছরের ডিসেম্বরেই সাতপাকে বাঁধা পড়েছেন টলিউড অভিনেত্রী সন্দীপ্তা সেন। পাত্র সৌম্য মুখোপাধ্যায়।

চলতি বছরের ডিসেম্বরেই সাতপাকে বাঁধা পড়েছেন টলিউড অভিনেত্রী সন্দীপ্তা সেন। পাত্র সৌম্য মুখোপাধ্যায়। এখনও বিয়ের একমাসও হয়নি। বিয়ের পর হানিমুনেও যেতে পারেননি নব দম্পতি। কারণ দুজনেরই এই সময় মারাত্মক কাজের চাপ। আর তাই শীতের আমেজ গায়ে মেখে এদিকে-ওদিকে ঘুরেই প্রেম চালিয়ে যাচ্ছেন সন্দীপ্তা-সৌম্য। 

৭ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়েছেন অভিনেত্রী সন্দীপ্তা সেন। একইদিনে ছিল বিয়ে আর রিসেপশন। সন্দীপ্তার বর নামী ওটিটি সংস্থার সিইও সৌম্য মুখোপাধ্যায়। কাজের ব্যস্ততার জেরে আপতত হানিমুনে যেতে পারেননি নবদম্পতি। শহরের এক নামী হোটেলেই মিনি হানিমুন সেরেছেন তাঁরা। তারপরই কাজে ফেরা দুজনের। তবে এই ব্যস্ততার মাঝেই একে-অপরকে সময় দিতে ভোলেননা নব দম্পতি। শীতের রাতে ডেট নাইটে যাওয়ার মজাই আলাদা আর সেই মজাই উপভোগ করলেন সন্দীপ্তা-সৌম্য। আর ডেট নাইটে গিয়ে কী খেলেন সন্দীপ্তা-সৌম্য?

সন্দীপ্তা তাঁর একাধিক সাক্ষাৎকারে জানিয়েছেন যে তিনি ও সৌম্য খেতে খুবই ভালোবাসেন। আর ডেট নাইটে গিয়ে খাবেন না তা কী করে হয়। সন্দীপ্তা তাঁর ইনস্টাগ্রামের স্টোরিতে যে ছবি পোস্ট করেছেন, তাতে দেখা গিয়েছে লবস্টারে মাখানো মাস্টার্ড সস এবং পাশে স্যালাড। এই স্টোরিতেই সন্দীপ্তা লিখেছেন ডেট নাইট। বিয়ের পরই শহরের এক নামী হোটেলে মিনি হানিমুন সেরেছেন এই দম্পতি। সেই ছবিও উঠে এসেছে তাঁদের সোশ্যাল মিডিয়া পেজে। সন্দীপ্তা-সৌম্যর বিয়ের ঘোষণার পর থেকেই সকলেই উৎসুক ছিলেন অভিনেত্রীকে বিয়ের পোশাকে দেখার জন্য। 

আরও পড়ুন

নন্দিনী ভৌমিকের পৌরহিত্যে শুরু হয়েছিল বিয়ের অনুষ্ঠান। বৈদিক রীতিতে বিয়ে সারায় কন্যাদান হয়নি সন্দীপ্তার বিয়েতে। সাজেও ছিল চমক। ফুশিয়া পিঙ্ক বেনারসির সঙ্গে স্নিকার্স পায়ে মণ্ডপে ঢোকেন সন্দীপ্তা। সৌম্য পরেছিলেন একই রঙের পাঞ্জাবী। খাওয়া-দাওয়াও ছিল এলাহি। বাঙালি খাবারের পাশাপাশি ছিল কন্টিনেন্টাল ফুডের ব্যবস্থাও।

Advertisement

২০২২ সালের জুন মাসে প্রথম সৌম্যর সঙ্গে সম্পর্ক অফিসিয়াল করেন সন্দীপ্তা। একটি হাসিমুখের সেলফি শেয়ার করে অভিনেত্রী লিখেছিলেন, 'গল্প হলেও সত্যি'।  এই মুহূর্তে বোধন ২-র স্ট্রিমিং চলছে হইচইতে । সন্দীপ্তার সোশ্যালে তাঁর অভিনয়ের প্রশংসা করছেন সকলে। নতুন সংসারের পাশাপাশি আপাতত নিজের প্রশংসাও উপভোগ করছেন সন্দীপ্তা। 

Advertisement