scorecardresearch
 

Srabanti Chatterjee: ভূত দেখেছিলেন শ্রাবন্তী? সে বার সিঁড়ি থেকে পড়ে গিয়েছিলেন...

Srabanti Chatterjee: টলিউড ইন্ডাস্ট্রিতে সবচেয়ে চর্চিত অভিনেত্রী হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই ট্রোল হতে হয় অভিনেত্রীকে। ব্যক্তিগত জীবনে বার বার বিয়ে এবং বিবাহবিচ্ছেদ নিয়ে নেটিজেনদের নিশানায় থাকেন তিনি। তাকে ঘিরে অশ্লীল মন্তব্য, কটাক্ষ নিত্যনৈমিত্তিক ঘটনা হয়ে দাঁড়িয়েছে।

Advertisement
শ্রাবন্তী ভয় পান ভূতে শ্রাবন্তী ভয় পান ভূতে
হাইলাইটস
  • তিন তিনবার বিয়ে ভাঙার পরও তাঁর অদ্যম সাহসের জেরেই তিনি একা ছেলেকে মানুষ করছেন। যদিও শ্রাবন্তী একটি বিষয়কে নিয়ে খুবই ভয় পান। আর সেই ভয়ে তিনি রীতিমতো কাঁটা হয়ে থাকেন।

টলিউড ইন্ডাস্ট্রিতে সবচেয়ে চর্চিত অভিনেত্রী হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই ট্রোল হতে হয় অভিনেত্রীকে। ব্যক্তিগত জীবনে বার বার বিয়ে এবং বিবাহবিচ্ছেদ নিয়ে নেটিজেনদের নিশানায় থাকেন তিনি। তাকে ঘিরে অশ্লীল মন্তব্য, কটাক্ষ নিত্যনৈমিত্তিক ঘটনা হয়ে দাঁড়িয়েছে। যদিও এই নিয়ে একটুও বিচলিত হন না শ্রাবন্তী। বরং তিনি এইসব ট্রোলকে মোটেও পাত্তা দিতে চান না। শ্রাবন্তী যে কারণে সবচেয়ে বেশি ট্রোল হন তা হল তাঁর ব্যক্তিগত সম্পর্ক নিয়ে। তিন তিনবার বিয়ে ভাঙার পরও তাঁর অদ্যম সাহসের জেরেই তিনি একা ছেলেকে মানুষ করছেন। যদিও শ্রাবন্তী একটি বিষয়কে নিয়ে খুবই ভয় পান। আর সেই ভয়ে তিনি রীতিমতো কাঁটা হয়ে থাকেন। 

অভিনেত্রী শ্রাবন্তীর জীবন যে ধারায় বইছে তা দেখে মনে হতেই পারে যে অভিনেত্রী দারুণ মনে-প্রাণে দারুণ সাহসী মানসিকতার মেয়ে। কিন্তু শ্রাবন্তী ভূতে অসম্ভব ভয় পান। গতবছর অভিনেতা ওম সাহানির সঙ্গে 'ভয় পেও না' ছবিতে অভিনয় করেছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সেই সময় তিনি জানিয়েছেন তিনিও ভয় পান। অভিনেত্রী বলেছেন, "ভূতের ছবিতে কাজ করা বেশ শক্ত কাজ।" শুধু তাই নয়, শ্যুটিং করতে গিয়েও নাকি অভিনেত্রীর একাধিক ভৌতিক অভিজ্ঞতা হয়েছে। 

অথচ ভূতের ছবি দেখতে নাকি দারুণ ভালোবাসেন শ্রাবন্তী। এক পুরনো সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন তিনি ভূতে ভয় পেয়েও তাঁর একা ঘরে বসে ভূতের ছবি দেখতে ভালোই লাগে। এক গা ছমছম ব্যাপার অনুভূত হয় তাঁর। সেই সাক্ষাৎকারেই অভিনেত্রী ভয় পেও না ছবির শ্যুটিংয়ের অভিজ্ঞতা বলার সময় তাঁর ভয়ের কথা স্বীকার করেন। ঠিক কী বলেছেন শ্রাবন্তী? আসলে শ্রাবন্তী নিজে হরর ছবি দেখতে ভালোবাসেন অথচ ভূতে তাঁর অকুতোভয়। কিন্তু ছোটবেলায় ছাদে এমন কিছু দেখেন যা দেখে ভয় পেয়ে সিঁড়ি থেকেই পড়ে যান শ্রাবন্তী। অভিনেত্রী কিন্তু তাঁর চারপাশে থাকা নেগেটিভ এনার্জিকে বেশ ভালোই অনুভব করেন। তবে শ্রাবন্তী একা নয়, টলিউডে এমন অনেকেই রয়েছেন যাঁদের ভূতের ভয় রয়েছে। 

আরও পড়ুন

Advertisement

এই মুহূর্তে শ্রাবন্তী তাঁর আগামী সিনেমা দেবী চৌধুরাণী নিয়ে বিশাল ব্যস্ত রয়েছেন। এই সিনেমায় নাম ভূমিকায় দেখা যাবে শ্রাবন্তীকে। অভিনেত্রী এরই মধ্যে কঠোর শরীরচর্চা শুরু করে দিয়েছেন। পুজোর পর পরই এই সিনেমার শ্যুটিং শুরু হয়ে যাবে। সেই সময় অভিনেত্রী ফের কোনও ভৌতিক অভিজ্ঞতার মুখোমুখি হন কিনা এখন সেটাই দেখার।   
 

Advertisement