scorecardresearch
 

Kanchan-Sreemoyee: ক্রমশ প্রকাশ্যে সম্পর্ক, উইকেন্ডে মুভি ডেটে কাঞ্চন-শ্রীময়ী

Kanchan-Sreemoyee: বিধায়ক তথা অভিনেতা কাঞ্চন মল্লিক ও টেলি অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সম্পর্ক ক্রমেই প্রকাশ্যে আসতে শুরু করে দিয়েছে। দুজনেই এখন সোশ্যাল মিডিয়ায় নিজেদের ব্যক্তিগত মুহূর্তগুলিকে শেয়ার করতে পিছুপা হচ্ছেন না। পুজোতেও চতুর্থীর সময় একসঙ্গে কাটাতে দেখা গিয়েছে বিধায়ক-অভিনেত্রীকে।

Advertisement
কাঞ্চন মল্লিক-শ্রীময়ী চট্টরাজ কাঞ্চন মল্লিক-শ্রীময়ী চট্টরাজ
হাইলাইটস
  • বিধায়ক তথা অভিনেতা কাঞ্চন মল্লিক ও টেলি অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সম্পর্ক ক্রমেই প্রকাশ্যে আসতে শুরু করে দিয়েছে।

বিধায়ক তথা অভিনেতা কাঞ্চন মল্লিক ও টেলি অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সম্পর্ক ক্রমেই প্রকাশ্যে আসতে শুরু করে দিয়েছে। দুজনেই এখন সোশ্যাল মিডিয়ায় নিজেদের ব্যক্তিগত মুহূর্তগুলিকে শেয়ার করতে পিছুপা হচ্ছেন না। পুজোতেও চতুর্থীর সময় একসঙ্গে কাটাতে দেখা গিয়েছে বিধায়ক-অভিনেত্রীকে। এবার সপ্তাহান্তে কাঞ্চনকে নিয়ে ডেটে গেলেন শ্রীময়ী। কোথায় জানেন?

পুজোতেই মুক্তি পেয়েছে শিবপ্রসাদ-নন্দিনী পরিচালিত রক্তবীজ। এই সিনেমায় গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা।  তাঁর অভিনীত চরিত্রের নাম নিত্যানন্দ পুতিতুণ্ডি। আর রবিবার নিজের সিনেমাই দেখতে গেলেন কাঞ্চন-শ্রীময়ী। যাকে এককথায় মুভি ডেট বললেও কোনও ভুল হবে না। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে ভুললেন না শ্রীময়ী। ক্যাপশনে লিখলেন, রক্তবীজ দেখলাম অফিসার Mr.নিত্যানন্দ পতিতুন্ডি- র সাথে। এর সঙ্গে অবশ্য এটা বলতেও ভুললেন না যে তিনি পক্ষপাতিত্ব ছাড়াই বলছেন যে রক্তবীজ তাঁর দারুণ লেগেছে। 

মুভি ডেটে শ্রীময়ীকে দেখা গেল লাল রঙের চেক পোশাকে এবং কাঞ্চন পরেছিলেন ডেনিম শার্ট। সেলফি তুলেছেন তাঁরা সিনেমা হলের ভেতরে ও বাইরে। এর আগেও চতুর্থির দিন কাঞ্চন ও শ্রীময়ীকে পুজোর এক উদ্বোধনে দেখা গিয়েছিল। সেদিন অবশ্য তাঁরা দুজনেই টুইনিং করে লাল রঙের পোশাক পরেছিলেন। কাঞ্চনের বাড়ির গণেশ পুজোতেও শ্রীময়ীর উপস্থিতি ছিল উজ্জ্বল। এর আগে অবশ্য যখন তাঁদের দুজনের সম্পর্ক নিয়ে টলিউডে যখন গুঞ্জন ছড়াচ্ছিল সেই সময় কাঞ্চন দাবী করেছিলেন যে শ্রীময়ী শুধুমাত্র তাঁর খুব ভালো বন্ধু। তিনি শ্রীময়ীকে অত্যন্ত স্নেহ করেন। 

Advertisement

যদিও বছর দেড়েক আগেও একে অপরকে নিয়ে বেশ সাবধানী ছিলেন কাঞ্চন-শ্রীময়ী। প্রকাশ্যে একসঙ্গে ছবি দেওয়া যেন এড়িয়ে যেতেন কিছুটা। তবে দিন দিন যেন আলগা হচ্ছে সেই কড়াকড়ির আগল। এখন প্রায়ই তাঁরা নিজেদের ছবি পোস্ট করেন, শেয়ার করেন ব্যক্তিগত মুহূর্ত। হয়তো নিজেদের সম্পর্ক এবার সকলের সামনে আনতে চাইছেন তাঁরা। তাই সপ্তাহন্তে কাঞ্চনের সঙ্গে সিনেমা দেখতে গেলেন শ্রীময়ী আর ছবি দিতে ভুললেন না নেট দুনিয়ায়।   

আরও পড়ুন

  

Advertisement