scorecardresearch
 

Subhashree Ganguly: রাজ-শুভশ্রীর মেয়েকে কেমন দেখতে? ইউভানের জন্মদিনে ইয়ালিনির ছবি দিলেন নায়িকা

Subhashree Ganguly: কখনও দুটো ঝুঁটি আবার কখনও বা দুটো ছোট্ট ছোট্ট পা আবার কখনও বা মায়ের কোলে শুধুই কোঁকড়ানো চুলের একরত্তি। জন্মের পর থেকে এভাবেই রাজ-শুভশ্রী তাঁদের কন্যা ইয়ালিনির ঝলক সকলের সামনে নিয়ে আসছিলেন। কিন্তু ইয়ালিনির পুরো মুখ সকলের সামনে নিয়ে আসতে চাইছিলেন রাজ-শুভশ্রী কেউই।

Advertisement
মেয়ের মুখ সামনে নিয়ে এলেন শুভশ্রী মেয়ের মুখ সামনে নিয়ে এলেন শুভশ্রী
হাইলাইটস
  • কখনও দুটো ঝুঁটি আবার কখনও বা দুটো ছোট্ট ছোট্ট পা আবার কখনও বা মায়ের কোলে শুধুই কোঁকড়ানো চুলের একরত্তি।

কখনও দুটো ঝুঁটি আবার কখনও বা দুটো ছোট্ট ছোট্ট পা আবার কখনও বা মায়ের কোলে শুধুই কোঁকড়ানো চুলের একরত্তি। জন্মের পর থেকে এভাবেই রাজ-শুভশ্রী তাঁদের কন্যা ইয়ালিনির ঝলক সকলের সামনে নিয়ে আসছিলেন। কিন্তু ইয়ালিনির পুরো মুখ সকলের সামনে নিয়ে আসতে চাইছিলেন রাজ-শুভশ্রী কেউই। তবে এবার অপেক্ষার অবসান। ইউভানের ৪ বছরের জন্মদিনেই প্রকাশ্যে নিয়ে এলেন কন্যা ইয়ালিনির মুখ।   

শুভশ্রী এদিন দাদা-বোন দুজনের ছবি পোস্ট করেন। যেখানে ছোট্ট ইয়ালিনি পরেছে সাদা রঙের বেবিদের পোশাক আর ইউভান পরেছে টি-শার্ট ও ডেনিম। একটা ছবিতে দেখা গিয়েছে দাদা ইউভান বোন ইয়ালিনিকে ধরে আছে। ইয়ালিনির বয়স এখন দশ মাস। সে নিজের পায়ে দাঁড়াতেও শিখে গিয়েছে। বুধবারই ইয়ালিনির এমন একটি ছবি ভাগ করে নিয়েছিলেন শুভশ্রী। ইয়ালিনির সামনেই দাঁড়িয়ে আছে তার দাদা ইউভান।

ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

কিছুদিন আগেই মেয়েকে নিয়ে ফটোশ্যুটও করেছিলেন শুভশ্রী। সেখানেও দেখা গিয়েছিল ইয়ালিনিকে কোলে নিয়ে দাঁড়িয়ে অভিনেত্রী। তবে ইয়ালিনির মুখ অন্যদিকে। দু’জনের পরনেই কালো পোশাক। অবশেষে ইয়ালিনিকে সামনে নিয়ে এলেন শুভশ্রী ছেলের জন্মদিনের দিন। এর আগে শুভশ্রী জানিয়েছিলেন যে ইয়ালিনি একেবারে ইউভানের কার্বন কপি। আর যে কারণেই তিনি এখনই মেয়ের মুখ দেখাতে চাইছেন না। কিন্তু ভক্ত-অনুরাগীরা অনেক দিন ধরেই অপেক্ষা করছিলেন ছোট্ট ইয়ালিনিকে দেখার জন্য। এদিন শুভশ্রী ভাই-বোনের ছবি পোস্ট করে ইয়ালিনির হয়ে ক্যাপশনে লেখেন, শুভ জন্মদিন দাদা। আমি তোমায় ভালোবাসি। 

২০২০-তে করোনা অতিমারীর সময় সুখবর দিয়েছিলেন শুভশ্রী ও রাজ চক্রবর্তী। ১২ সেপ্টেম্বর তাঁদের কোলে আসে প্রথম সন্তান— ইউভান। ইউভানেরও নানা মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নেন অভিনেত্রী। ইউভান হওয়ার তিন বছর পর গত বছরের জুনে তাঁদের দ্বিতীয় সন্তান আসার কথা ঘোষণা করেন এই তারকা দম্পতি। নভেম্বরের শেষের দিকে ইয়ালিনি জন্ম নেয়। জন্মের পর থেকেই আড়ালে রাখা হয়েছিল তাকে। উল্লেখ্য, সম্প্রতি বুদ্ধদেব গুহের উপন্যাস ‘বাবলি’নিয়ে ছবি তৈরি করেছেন রাজ চক্রবর্তী। ছবিতে অভিনয় করেছেন শুভশ্রী। তাঁর বিপরীতে ছিলেন আবীর চট্টোপাধ্যায়। 

Advertisement