scorecardresearch
 

Subhashree Ganguly Son Yuvaan: ঘুম থেকে উঠেই যোগাসনে ইউভান, শুভশ্রীর ছেলের আদুরে ছবি VIRAL

Subhashree Ganguly Son Yuvaan: টলিউডে এখন একের পর এক সুখবরের বন্যা বয়ে চলেছে। বিয়ে থেকে শুরু করে অভিভাবক হওয়ার খবর রোজই আসছে কানে। ডিসেম্বরের মাঝামাঝি সময়ে রাজ ও শুভশ্রী দ্বিতীয়বারের মতো মা-বাবা হতে চলেছেন। আর তাই এই সময় খুব সাবধানে রয়েছেন অভিনেত্রী শুভশ্রী। হাতে থাকা সব সেরে এখন একেবারে বিশ্রামেই রয়েছেন তিনি।

Advertisement
শুভশ্রী গঙ্গোপাধ্যায় শুভশ্রী গঙ্গোপাধ্যায়
হাইলাইটস
  • ডিসেম্বরের মাঝামাঝি সময়ে রাজ ও শুভশ্রী দ্বিতীয়বারের মতো মা-বাবা হতে চলেছেন।

টলিউডে এখন একের পর এক সুখবরের বন্যা বয়ে চলেছে। বিয়ে থেকে শুরু করে অভিভাবক হওয়ার খবর রোজই আসছে কানে। ডিসেম্বরের মাঝামাঝি সময়ে রাজ ও শুভশ্রী দ্বিতীয়বারের মতো মা-বাবা হতে চলেছেন। আর তাই এই সময় খুব সাবধানে রয়েছেন অভিনেত্রী শুভশ্রী। হাতে থাকা সব সেরে এখন একেবারে বিশ্রামেই রয়েছেন তিনি। সময় কাটাচ্ছেন ইউভানের সঙ্গে। তবে নিজেকে ফিট রাখতে যোগা আর জিম করা ছাড়েননি কিন্তু নায়িকা। আর মায়ের পথ অনুসরণ করে এবার ছেলে ইউভানকেও দেখা গেল ফিটনেসে সামিল হতে। 

শুভশ্রী সম্প্রতি তাঁর সোশ্যা মিডিয়া পেজে ২টি ছবি পোস্ট করেছেন ইউভানের। যেখানে একটিতে দেখা গিয়েছে চুপ করে হাতে ব্রাশ নিয়ে বসে রয়েছেন ইউভান। দেখে বোঝা যাচ্ছে সবেমাত্র ঘুম থেকে উঠেছে সে। আর একটি ছবিতে দেখা যাচ্ছে, যোগা ম্যাটে যোগাসন করছেন শুভশ্রী পুত্র। আর এই ছবি পোস্ট করে শুভশ্রী ক্যাপশনে লিখেছেন, সকালের মেজাজ। ছবি পোস্ট করতেই ইউভানকে আদরে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। 

আগেও ইউভানের বহু ছহি-ভিডিও পোস্ট করতে দেখা গিয়েছে রাজ-শুভশ্রীকে। স্টারকিড হওয়ার সুবাদে ইউভান খুব জনপ্রিয়। বাড়িতে তার দুষ্টু-মিষ্টি দুরন্তপনা দারুণভাবে উপভোগ করেন মা শুভশ্রী। এক সাক্ষাৎকারে নায়িকা জানিয়েছিলেন যে তিনি কখনও ইউভানকে বকা-ঝকা করেন না। তাকে কোনটা ঠিক কোনটা ভুল বোঝান। আর এখন তো দ্বিতীয়বার মা হতে চলেছেন শুভশ্রী। চলতি বছরের জুন মাসেই রাজ ও শুভশ্রী জানিয়েছিলেন যে ইউভান বড় দাদাতে উত্তীর্ণ হতে চলেছে। 

Advertisement

কিছুদিন আগেই শুভশ্রীর ন'মাসের সাধের অনুষ্ঠান হয়েছে। ঘরোয়াভাবেই এই সাধ দেওয়া হয় অভিনেত্রীকে। শুভশ্রীর দিদি দেবশ্রী ইতিমধ্যেই জানিয়েছেন যে ডিসেম্বরের মাঝামাঝি সময়ে শুভশ্রী দ্বিতীয় সন্তানের জন্ম দেবেন। তাই চক্রবর্তী ও গঙ্গোপাধ্যায় দুই পরিবারের উত্তেজনা এখন তুঙ্গে। শুভশ্রী এখন বাড়িতেই রয়েছেন। মাঝে মাঝে তিনি তাঁর দৈনন্দিন জীবনের কিছু খুঁটিনাঁটি বিষয় শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়া পেজে। এখন রাজ সহ গোটা পরিবার অপেক্ষা করে রয়েছে কবে দ্বিতীয় সন্তানের জন্য়। 

আরও পড়ুন

Advertisement