scorecardresearch
 

Tollywood Actress: শুভশ্রীর দিদির উন্মুক্ত খোলা পিঠ, ছবি VIRAL, কমেন্টের বন্যা

Tollywood Actress: সাদা-কালো ছবি। বারান্দায় দাঁড়িয়ে এক মহিলা, ক্যামেরার দিকে পিছন করে। শুধু দেখা যাচ্ছে তাঁর মাখনের মতো মসৃণ পিঠ, সাদা চাদর জড়িয়ে দাঁড়িয়ে রয়েছেন। একহাত দিয়ে সামলাচ্ছেন তাঁর চুল। সোশ্যাল মিডিয়ায় এই ছবি যিনি পোস্ট করেছেন, তিনি টলিপাড়ার এক জনপ্রিয় অভিনেত্রীর দিদি। তবে টেলিভিশন ও বড়পর্দাতেও তাঁর জনপ্রিয়তা বাড়ছে একটু একটু করে।

Advertisement
দেবশ্রী গঙ্গোপাধ্যায়ের সঙ্গে শুভশ্রী দেবশ্রী গঙ্গোপাধ্যায়ের সঙ্গে শুভশ্রী
হাইলাইটস
  • সাদা-কালো ছবি। বারান্দায় দাঁড়িয়ে এক মহিলা, ক্যামেরার দিকে পিছন করে

সাদা-কালো ছবি। বারান্দায় দাঁড়িয়ে এক মহিলা, ক্যামেরার দিকে পিছন করে। শুধু দেখা যাচ্ছে তাঁর মাখনের মতো মসৃণ পিঠ, সাদা চাদর জড়িয়ে দাঁড়িয়ে রয়েছেন। একহাত দিয়ে সামলাচ্ছেন তাঁর চুল। সোশ্যাল মিডিয়ায় এই ছবি যিনি পোস্ট করেছেন, তিনি টলিপাড়ার এক জনপ্রিয় অভিনেত্রীর দিদি। তবে টেলিভিশন ও বড়পর্দাতেও তাঁর জনপ্রিয়তা বাড়ছে একটু একটু করে। সিঙ্গল মাদার এই অভিনেত্রী কোনও টলিউড অভিনেত্রীর চেয়ে কম কিছু নন। এতক্ষণে সকলেই বুঝতেই পেরে গিয়েছেন কার কথা এখানে বলা হচ্ছে। ইনি হলেন দেবশ্রী গঙ্গোপাধ্যায়, অভিনেত্রী শুভশ্রীর দিদি। 

ফিল্ম ইন্ডাস্ট্রিতে দেবশ্রী শুভশ্রীর দিদি হিসাবে পরিচিতি পেলেও তিনি নিজের অভিনয় দিয়েও জনপ্রিয়তা অর্জন করেছেন। সেই দেবশ্রীকেই দেখা গেল একেবারে বোল্ড অবতারে। প্রকৃতির মাঝে খোলা ব্যালকনিতে দাঁড়িয়ে রয়েছেন দেবশ্রী, সাদা চাদর ছাড়া শরীরে একটাও সুতো নেই। যদিও অভিনেত্রী ক্যামেরার দিকে পিঠ করে রয়েছেন, দেখা যাচ্ছে তাঁর খোলা পিঠ। অভিনেত্রীর এই ছবি দেখার পর এক এক করে প্রশংসায় ভরে গিয়েছে দেবশ্রীর কমেন্ট বক্স। কিছুদিন আগেই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন দেবশ্রী। সেই ছবিও পোস্ট করে অভিনেত্রী জানিয়েছিলেন যে তিনি হাসপাতালে ভর্তি থাকার কারণে ১৪ অগাস্টে মেয়েদের রাত দখলে যোগ দিতে পারেননি। 

ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

শুভশ্রীর দিদি দেবশ্রীর ব্যক্তিগত জীবন নিয়ে কম চর্চা নেই। একটু বেশি বয়সেই অভিনয়ে এসেছেন। খুব অল্প বয়সেই বিয়ে হয়ে গিয়েছিল বর্ধমানে খুব সাধারণ পরিবারে বেড়ে ওঠা দেবশ্রীর। তবে সেই বিয়ে সুখের হয়নি। মাত্র ২৪ বছর বয়সে ছেলে কোলে নিয়ে স্বামীর থেকে আলাদা হয়ে যান। দেবশ্রী দ্বিতীয় বিয়ে করেন ২০২১ সালের এপ্রিল মাসে। বোন শুভশ্রী নিজে দাঁড়িয়ে থেকে দিদির বিয়ে দিয়েছিলেন। তবে সেই বিয়ে দু মাসের বেশি টেকেনি। স্বামীর হাতে শারীরিকাবে নির্যাতিত হন। খোঁজ নিয়ে জানতে পারেন দ্বিতীয় স্বামীর নামে ক্রিমিনাল রেকর্ডও রয়েছে। এখন ছেলেকে নিয়েই দেবশ্রী সিঙ্গল জীবন উপভোগ করছেন। 

আরও পড়ুন

Advertisement
ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

রাজর্ষি দে-র পরিচালনায় ‘আবার কাঞ্চনজঙ্ঘা’ দিয়ে প্রথম অভিনয়ে হাতেখড়ি। এরপর দেবশ্রীকে দেখা যায় ফাটাফাটি ছবিতেও। টেলিভিশনে জল থই থই ভালোবাসা সিরিয়ালে অপরাজিতা আঢ্যের বোনের ভূমিকায় দেখা গিয়েছিল দেবশ্রীকে। ওজন একটু বেশি হওয়ার কারণে দেবশ্রীকে নানান কটাক্ষের সম্মুখীনও হতে হয়েছে। বোন শুভশ্রীর সঙ্গে প্রায়ই তাঁকে ছবি পোস্ট করতে দেখা যায়। শুভশ্রীর দুই সন্তান মাসি দেবশ্রীর খুব প্রিয়। তাদের সঙ্গে সময় কাটানোর কোনও সুযোগই ছাড়েন না দেবশ্রী।  

Advertisement