scorecardresearch
 

Subhashree Ganguly: শুভশ্রীর সঙ্গে পার্কে গিয়ে সে কী আনন্দ ইউভানের! ছবি VIRAL

Subhashree Ganguly: সদ্য মা হয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ২০২৩ সাল তাঁর ও রাজ চক্রবর্তীর জন্য দারুণ এক সময় ছিল। তবে মা হওয়ার পর পরই নিজেকে এতটুকু বিশ্রমা দেননি অভিনেত্রী। এদিক-সেদিক ঘোরা থেকে শুরু করে নিউ ইয়ারের পার্টি সবই করেছেন চুটিয়ে। মেয়ে ইয়ালিনিকে এখনও সবার সামনে নিয়ে আসেননি। সেখানে গোপনীয়তা বজায় রয়েছে।

Advertisement
শুভশ্রী গঙ্গোপাধ্যায় শুভশ্রী গঙ্গোপাধ্যায়
হাইলাইটস
  • সদ্য মা হয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ২০২৩ সাল তাঁর ও রাজ চক্রবর্তীর জন্য দারুণ এক সময় ছিল।

সদ্য মা হয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ২০২৩ সাল তাঁর ও রাজ চক্রবর্তীর জন্য দারুণ এক সময় ছিল। তবে মা হওয়ার পর পরই নিজেকে এতটুকু বিশ্রমা দেননি অভিনেত্রী। এদিক-সেদিক ঘোরা থেকে শুরু করে নিউ ইয়ারের পার্টি সবই করেছেন চুটিয়ে। মেয়ে ইয়ালিনিকে এখনও সবার সামনে নিয়ে আসেননি। সেখানে গোপনীয়তা বজায় রয়েছে। ইয়ালিনির পাশাপাশি ইউভানকে সময় দিতে ভোলেননি শুভশ্রী। শীতের মিঠে রোদ গায়ে মেখেই ছেলেকে নিয়ে পার্কে সময় কাটাতে চলে গেলেন অভিনেত্রী। 

শুভশ্রী কালো রঙের কোনও সোয়েট টি-শার্ট পরেছেন, সঙ্গে ব্ল্যাক সানগ্লাস। চুল খোলা। মেয়ে হওয়ার পর তাঁর গ্ল্যামার রীতিমতো চোখে পড়ার মতো। তবে গত কয়েকদিন পার্টি করেই কেটেছে অভিনেত্রীর তাই গালে দেখা গিয়েছে ব্রন। তবে সেটা নিয়ে এত ভাবিত নন তিনি বরং তা সোশ্যাল মিডিয়ায় সকলকে জানিয়েছেন রাজ-ঘরণী। অপরদিকে, শুভশ্রী তাঁর আরবানার পার্কেই ছেলেকে নিয়ে গিয়েছেন। শীতের সকালে হালকা রোদ গায়ে মেখে খেলে বেড়াচ্ছেন ইউভান। শুভশ্রী-পুত্র নীল রঙের টি-শার্ট ও কালো রঙের প্যান্ট পরেছে। কখনও স্লিপে চড়ছে আবার কখনও বা মাঠে লুটোপুটি খাচ্ছে। তারই মাঝে মায়ের সঙ্গে সেলফিও তোলেন ইউভান। সবকিছু মিলিয়ে শীতের সকালটা মা-ছেলের দারুণ কাটলো বলা চলে।

রাজ-শুভশ্রীর প্রথম সন্তান ইউভান ২০২১ সালে জন্ম নেয়। ছোট থেকেই ইউভান সোশ্যাল মিডিয়ায় দারুণভাবে অ্যাক্টিভ। বাবা রাজ ও মা শুভশ্রী প্রায়ই তার বিভিন্ন কর্মকাণ্ডের কথা সোশ্যাল মিডিয়াতে তুলে ধরে। ইয়ালিনি হওয়ার পর ইউভান দাবি করেছিল যে সবাই তার বোনকে কোলে নিলেও মা শুভশ্রী তাকে কোলে তুলবে না। ইউভান স্টারকিডদের মধ্যে খুবই জনপ্রিয়। নেটিজেনরাও তাকে ভীষণ ভালোবাসে। তার কোনও পোস্ট এলেই তাকে আদরে ভরিয়ে দেয় নেট নাগরিকরা। 

আরও পড়ুন

Advertisement

প্রসঙ্গত, বছরের শুরুতেই পরিচালক রাজ চক্রবর্তী সকলকে চমকে দিয়েছে তাঁর আগামী ছবির কথা ঘোষণার মাধ্যমে। রাজের পরিচালনায় বুদ্ধদেব গুহর প্রেমের গল্প বাবলি ছবি দিয়ে শুভশ্রী কামব্যাক করবেন। অভিনেত্রীর বিপরীতে দেখা যাবে আবীর চট্টোপাধ‍্যায়কে। তবে গুঞ্জন এটি একটি সিরিজ হতে চলেছে যেটা বিখ্যাত ওটিটিতে মুক্তি পাবে। যদিও বাবলি সিরিজ নাকি সিনেমা সে বিষয়ে কিছু খোলসা করেননি রাজ।

Advertisement