scorecardresearch
 

Dev-Swastika: দেবের প্রেমে পড়লেন স্বস্তিকা? লিখলেন, 'প্রচণ্ড হ্যান্ডসাম ও কিউট'

Dev-Swastika: বাংলা ইন্ডাস্ট্রিতে দেব নিজের জোরে পা জমিয়ে ফেলেছেন। প্রসেনজিৎ-এর পর ইন্ডাস্ট্রিতে এখন দেবকে টলিউডের ভবিষ্যৎ বলা হয়। অভিনয়ের পাশাপাশি দেব রাজনীতিতেও হাত পাকিয়ে ফেলেছেন। ঘাটালে ভোট প্রচারের আগেই দেব সৃজিতের টেক্কা ছবির প্রথম পর্যায়ের শ্যুটিং সেরে ফেলেছেন। বাকি রয়েছে শেষ পর্যায়ের কাজ।

Advertisement
স্বস্তিকা-দেব ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম স্বস্তিকা-দেব ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • বাংলা ইন্ডাস্ট্রিতে দেব নিজের জোরে পা জমিয়ে ফেলেছেন।

বাংলা ইন্ডাস্ট্রিতে দেব নিজের জোরে পা জমিয়ে ফেলেছেন। প্রসেনজিৎ-এর পর ইন্ডাস্ট্রিতে এখন দেবকে টলিউডের ভবিষ্যৎ বলা হয়। অভিনয়ের পাশাপাশি দেব রাজনীতিতেও হাত পাকিয়ে ফেলেছেন। ঘাটালে ভোট প্রচারের আগেই দেব সৃজিতের টেক্কা ছবির প্রথম পর্যায়ের শ্যুটিং সেরে ফেলেছেন। বাকি রয়েছে শেষ পর্যায়ের কাজ। আর তার আগেই দেবকে তাঁর ফেভারিট হিরো বলে দিলেন টলি পাড়ার এই অভিনেত্রী।  

ঘাটালে ভোট মেটার ২৪ ঘণ্টার মধ্যেই দেব তাঁর টেক্কা ছবির লুক শেয়ার করে জানিয়ে দিয়েছিলেন যে কবে এই ছবি আসতে চলেছে। প্রথমবার সৃজিতের ছবিতে কাজ করবেন দেব-রুক্মিণী। উপরি পাওনা হিসাবে এই ছবিতে থাকছেন পরিচালকের প্রাক্তন স্বস্তিকা মুখোপাধ্যায়। আবার দেবের সঙ্গেও বড়পর্দায় এই প্রথমবার কাজ করবেন স্বস্তিকা। যিনি দেবের অভিনয়ে মুগ্ধ। সোশ্যাল মিডিয়ায় অভিনেতার সঙ্গে ছবি দিয়ে নিজেই সে কথা জানালেন স্বস্তিকা। অভিনেত্রী দেবের প্রশংসায় পঞ্চমুখ বলা চলে। 

ধূসর রঙের টি-শার্ট ও জিন্স, দাড়ি-গোঁফ গায়েব, একমুখ হাসি। পাশে হাসিমুখে দাঁড়িয়ে স্বস্তিকা, নীল রঙের সালোয়ার ও সাদা-কালো ওড়না। দুজনেই পোজ দিয়েছেন ক্যামেরার দিকে। এই ছবি পোস্ট করে স্বস্তিকা ক্যাপশনে লিখেছেন, আমাদের ফেভারিট হিরো দেব। প্রচণ্ড হ্যান্ডসম এন্ড কিউট আর যা দারুণ অভিনয় করেছে -পুরো ফাটাফাটি। এরপর স্বস্তিকা এটা জানাতে ভোলেননি যে টেক্কা খুব তাড়াতাড়ি সিনেমা হলে আসছে। ঘাটালে ভোটের দিন দুয়েক আগেই যদিও এমন লুকে দেখা গিয়েছিল দেবকে। দেব নিজেই সম্প্রতি লুক শেয়ার জানান দিয়েছিলেন যে ‘টেক্কা’ এবারের পুজো রিলিজ।

Advertisement

প্রসঙ্গত, দর্শকদের বিচারে দেব অন্য হিরোদের তুলনায় বেশ কয়েক পা এগিয়ে রয়েছেন। কর্মাশিয়াল ছবিতে দেবকে যেভাবে দেখা যেত আগে সেই ছক ভেঙে ক্যামেরার সামনে অভিনেতা একেবারে অন্যরকমভাবে ধরা দিয়েছে। তাতে সিনে-সমালোচকরা তো বটেই, এমনকী মুগ্ধ দর্শকরাও। যে কোনও চরিত্রকে ফুটিয়ে তুলতে দেব পরিশ্রম করতে ভোলেন না। সেই চরিত্রতে নিজের মধ্যে ঢুকিয়ে তবে দম ফেলেন। ইন্ডাস্ট্রিতে দুই দশক পূর্তির দোরগোড়ায় তিনি। আদ্যোপান্ত কর্মাশিয়াল মেটেরিয়াল থেকে নিজেকে অন্য ধরনের চরিত্রে প্রমাণ করতে দেব কোনও খামতি রাখেননি। তাঁর বাংলা উচ্চারণ নিয়েও কম ঠাট্টা-মশকরা হয়নি। তবে দেব নিজের দোষ-ভুল-ত্রুটি সবটাই জানেন এবং সেটাকে শুধরানোর জন্য দিনরাত পরিশ্রমও করেন। আর তাই তো তাঁকে প্রশংসায় ভরালেন স্বস্তিকা।  

আরও পড়ুন

Advertisement