scorecardresearch
 

RG Kar Murder-Swastika: 'হাত মোটা-ডাবল চিন,' শরীরের দিকে কেন মন দিচ্ছেন না স্বস্তিকা? পোস্ট VIRAL

RG Kar Murder-Swastika: রূপোলি পর্দার তারকা মানেই চটকদার, গ্ল্যামারস আর স্লিম-ট্রিম। অভিনেত্রীদের অভিনয় যেমন প্রশংসিত হবে তেমনি তাঁর দৈহিক গঠনও সকলের নজর কাড়বে। স্বস্তিকা মুখোপাধ্যায়ের সোশ্যাল মিডিয়ায় ঢুঁ মারলেই দেখা যাবে যে একের পর এক গ্ল্যামারস ছবি। তাঁর বোল্ড অবতারে মুগ্ধ নেটিজেনরা। কিন্তু আরজি কর-কাণ্ডের পর প্রতিদিনই রাস্তায় নামছেন স্বস্তিকা।

Advertisement
স্বস্তিকা মুখোপাধ্যায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম স্বস্তিকা মুখোপাধ্যায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • রূপোলি পর্দার তারকা মানেই চটকদার, গ্ল্যামারস আর স্লিম-ট্রিম।

রূপোলি পর্দার তারকা মানেই চটকদার, গ্ল্যামারস আর স্লিম-ট্রিম। অভিনেত্রীদের অভিনয় যেমন প্রশংসিত হবে তেমনি তাঁর দৈহিক গঠনও সকলের নজর কাড়বে। স্বস্তিকা মুখোপাধ্যায়ের সোশ্যাল মিডিয়ায় ঢুঁ মারলেই দেখা যাবে যে একের পর এক গ্ল্যামারস ছবি। তাঁর বোল্ড অবতারে মুগ্ধ নেটিজেনরা। কিন্তু আরজি কর-কাণ্ডের পর প্রতিদিনই রাস্তায় নামছেন স্বস্তিকা। অভিনেত্রীকে যেমন দেখা গিয়েছে নৌ মেকআপ লুকে তেমনি দেখা যাচ্ছে সবকিছু ভুলে আন্দোলনকারীদের সঙ্গে গলা মেলাতেও। সম্প্রতি কিছু ছবি প্রকাশ্যে এনেছেন স্বস্তিকা। যেগুলো তিনি সামনে নিয়ে আসতে চাননি। 

এই ছবিগুলিতে স্বস্তিকাকে স্লিভলেস ব্লাউজ ও শাড়ি পরে থাকতে দেখা গিয়েছে। সাদা-কালো এই ছবিগুলিতে দেখা যাচ্ছে স্বস্তিকার হাত, ডাবল চিন। তবে এগুলো নিয়ে এই মুহূর্তে ভাবতে নারজ অভিনেত্রী। তাই তিনি এই ছবিগুলো পোস্ট করে লিখেছেন, লড়াই করেই বাঁচতে চাই ৷ মানি-মাম্মা দুঃখ করিস না, তুই সঙ্গেই আছিস । কয়েক মাস আগে হয়ত এই ছবিগুলো কোনওদিন শেয়ার করতাম না, হাত মোটা লাগছে, ডবল চিন দেখা যাচ্ছে, এই সেই ৷ এখন মনে হচ্ছে চুলোয়ে যাক, সর্বস্ব দিয়ে প্রতিবাদটা হোক। বিচার আসুক। তারপর শরীরের দিকে মন দেব। হিরোইন সুলভ আচরণের সময় আবার পরে আসবে।

আরজি কর-কাণ্ডের মাঝেই প্রকাশ্যে এসেছে স্বস্তিকার আগামী ছবি টেক্কা-র ইরা চরিত্রের লুকস। যা নিয়ে সোশ্যাল মিডিয়াতে ট্রোলের মুখেও পড়তে হয়েছে অভিনেত্রীকে। তবে এইসব কিছুকে এখন একেবারেই আমল দিচ্ছেন না স্বস্তিকা। জুনিয়র চিকিৎসকদের সঙ্গে তাঁকে যেমন আরজি করে দেখা গিয়েছে তেমনি স্বাস্থ্যভবনের সামনেও সরকারের বিরুদ্ধে গলা চড়িয়েছেন তিনি। এই ঘটনার প্রথমদিন থেকেই সোচ্চার হয়েছেন স্বস্তিকা। আর সে কারণে নিজের দিকে সেভাবে মন দিতে পারছেন না তিনি। 

আরও পড়ুন

আসলে বিনোদন জগতের সবকিছুই খুব রঙিন মনে হয় সাধারণ মানুষদের। অভিনেতার হিরোসুলভ আচরণ কিংবা অভিনেত্রীর জিরো ফিগার থেকে রূপটান, সবেতেই মোহিত হয়ে যেতে হয় ৷ বিশেষ করে অভিনেত্রীদের ক্ষেত্রে ৷ কারণ তারকা মানেই চোখের সামনে ভেসে ওঠে তন্বী শরীর, চোখের গভীরতা, গোলাপের পাপড়ির মতো ঠোঁট ৷ তবে নির্যাতিতার বিচায় চেয়ে সরব স্বস্তিকা হিরোইন সুলভ সেই আচরণকে আপাতত দিয়েছেন ছুটি ৷ পুজোর সময় আসতে চলেছে সৃজিত মুখোপাধ্যায়ের ছবি টেক্কা। যেখানে দেবের সঙ্গে দেখা যাবে স্বস্তিকাকে।   

Advertisement

Advertisement