scorecardresearch
 

Tanusree Chakraborty: সি বিচে উন্মুক্ত তনুশ্রী, নায়িকার ছবি VIRAL

Tanusree Chakraborty: বিদেশে ছুটি কাটাচ্ছেন টলি অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। বেশ অনেকদিন ধরেই কলকাতায় নেই তনুশ্রী চক্রবর্তী। ছুটি কাটাচ্ছেন আমেরিকায়। সেখান থেকেই একাধিক ছবি-ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। তবে সম্প্রতি যে ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হয়েছে তা দেখার পর নেট দুনিয়ার তাপমাত্রা রীতিমতো বেড়ে গিয়েছে।

Advertisement
তনুশ্রী চক্রবর্তী তনুশ্রী চক্রবর্তী
হাইলাইটস
  • বিদেশে ছুটি কাটাচ্ছেন টলি অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। বেশ অনেকদিন ধরেই কলকাতায় নেই তনুশ্রী চক্রবর্তী।

বিদেশে ছুটি কাটাচ্ছেন টলি অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। বেশ অনেকদিন ধরেই কলকাতায় নেই তনুশ্রী চক্রবর্তী। ছুটি কাটাচ্ছেন আমেরিকায়। সেখান থেকেই একাধিক ছবি-ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। তবে সম্প্রতি যে ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হয়েছে তা দেখার পর নেট দুনিয়ার তাপমাত্রা রীতিমতো বেড়ে গিয়েছে। তনুশ্রীর এই সাহসী অবতারে চোখ আটকেছে নেটিজেনদের। 

১৫ দিনের আমেরিকা সফরে গিয়েছেন তনুশ্রী। আর সেখানেই বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াচ্ছেন তিনি। বর্তমানে অভিনেত্রী রয়েছেন মিয়ামি বিচে। আর সেখান থেকেই তিনি বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন। যা দেখে সোশ্যাল মিডিয়ার পারদ চড়ছে তরতরিয়ে। নায়িকা পরে রয়েছেন একেবারে দুধ সাদা কুরুশের কাজ করা ব্রালেট টপ আর সাদা নেটের শর্ট প্যান্ট। ওপরে সাদা নেটের শ্রাগা। বিভিন্ন পোজে সমুদ্রের ধারে ছবি তুলেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় পুরুষদের ঘুম উড়েছে তনুশ্রীর মাখনের মতো সাদা উন্মুক্ত পিঠ দেখে। কুরুশের ওই টপের আড়াল থেকে কোমরের কিছুটা অংশ দেখা যাচ্ছে। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Tnusree C (@tonushree_10)

এই সাহসী অবতারের ছবি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে শুধু মিয়ামি লিখেছেন। বোঝাই যাচ্ছে মিয়ামির সি বিচে দারুণভাবে ছুটি উপভোগ করছেন অভিনেত্রী। প্রসঙ্গত, ২০ সেপ্টেম্বর কলকাতা থেকে পাড়ি দিয়েছেন আটলান্টায়। আটলান্টা থেকেই ঘুরেছেন ফ্লোরিডা, অরল্যান্ডো, মায়ামি বিচে। মায়ামি ঘুরে বর্তমানে রয়েছেন নিউ ইয়র্কে। নিউ ইয়র্ক থেকেই যাবেন নায়াগ্রা জলপ্রপাত দেখতে।  

তবে এই প্রথম নয়, এর আগেও বহুবার আমেরিকায় গেছেন তনুশ্রী। এবার একেবারে ছুটির মুডে ঘুরছেন অভিনেত্রী। কার সঙ্গে ঘুরছেন? নায়িকা জানান মূলত সোলো ট্যুরেই গেছেন। কিন্তু আমেরিকার বিভিন্ন শহরে তাঁর বন্ধুরা আছেন, তাঁদের সঙ্গেই ছুটি কাটাচ্ছেন নায়িকা। পুজোটা এবার আমেরিকাতেই কাটবে তনুশ্রীর। আগামী ৯ নভেম্বর কলকাতায় ফিরবেন তিনি।     
  
  
  
 
 
  

Advertisement
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Tnusree C (@tonushree_10)

বিদেশ ঘুরতে গিয়ে NASA দর্শন করে ফেলেছেন অভিনেত্রী। নাসায় যাওয়ার অভিজ্ঞতা শেয়ার করে বলেন, ‘সেদিন অরল্যান্ডো যেতে আমাদের কিছুটা দেরি হয়ে গিয়েছিল। তবে নাসায় অনেকগুলো শো দেখেছি। ওদের যেটা মেইন শো অ্যাটলান্টিস দেখি। অসাধারণ অভিজ্ঞতা।’ ইউনিভার্সল স্টুডিয়োতেও ঘুরেছেন তনুশ্রী, ঘুরেছেন ডিজনিল্যান্ডও। ডিজনিল্যান্ড থেকে একাধিক ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। বিদেশে ঘুরতে গিয়েও তনুশ্রীর দেখা হয় তাঁর ফ্যানেদের সঙ্গেও। যা অভিনেত্রীর কাছে সত্যিই দারুণ ব্যাপার। 

আরও পড়ুন

Advertisement