scorecardresearch
 

Saurav-Darshana Wedding: ঘরোয়া বৌভাতের অনুষ্ঠান সৌরভ-দর্শনার, কেমন কাটল শ্বশুরবাড়িতে প্রথমদিন?

Saurav-Darshana Wedding: টলিউডের গ্র্যান্ড ওয়েডিং-ই বটে। শহরের এক বিলাসবহুল রিসর্টে রাজকীয়ভাবে বিয়ে সারলেন সৌরভ দাস ও দর্শনা বণিক। শুধু তাই নয়, সৌরভের সঙ্গে ভিন্টেজ গাড়িতে চেপে শ্বশুরবাড়ি গিয়েছেন দর্শনা। রবিবার ছিল সৌরভ-দর্শনার ভাত-কাপড়ের অনুষ্ঠান ও বৌভাত। একেবারে ঘরোয়াভাবেই বৌভাতের অনুষ্ঠান সেরেছেন সৌরভ-দর্শনা।

Advertisement
সৌরভ-দর্শনা সৌরভ-দর্শনা
হাইলাইটস
  • টলিউডের গ্র্যান্ড ওয়েডিং-ই বটে। শহরের এক বিলাসবহুল রিসর্টে রাজকীয়ভাবে বিয়ে সারলেন সৌরভ দাস ও দর্শনা বণিক।

টলিউডের গ্র্যান্ড ওয়েডিং-ই বটে। শহরের এক বিলাসবহুল রিসর্টে রাজকীয়ভাবে বিয়ে সারলেন সৌরভ দাস ও দর্শনা বণিক। শুধু তাই নয়, সৌরভের সঙ্গে ভিন্টেজ গাড়িতে চেপে শ্বশুরবাড়ি গিয়েছেন দর্শনা। রবিবার ছিল সৌরভ-দর্শনার ভাত-কাপড়ের অনুষ্ঠান ও বৌভাত। একেবারে ঘরোয়াভাবেই বৌভাতের অনুষ্ঠান সেরেছেন সৌরভ-দর্শনা। কারণ বিয়েতেই টলিউডের একঝাঁক তারকাদের দেখা গিয়েছিল। তাই বৌভাতের দিন একেবারে ঘরোয়াভাবেই সেলিব্রেট করলেন নব দম্পতি। 

উল্লেখ্য, সল্টলেকের বাড়িতে দর্শনা তাঁর বাবার সঙ্গেই থাকতেন। মা মারা গিয়েছেন বেশ কিছু বছর হল। তাই বাবাকে একা ছেড়ে শ্বশুরবাড়ি চলে আসতে কষ্ট হয়েছিল অভিনেত্রীর। তবে এক সংবাদমাধ্যমকে দর্শনা জানিয়েছেন যে তিনি এখনও এটা অনুভব করতে পারছেন না যে নিজের বাড়ি ছেড়ে এসেছেন। কারণ আসার পর থেকেই সকলের সঙ্গে কথাবার্তা, আচার-অনুষ্ঠান হয়েই চলেছে। তাই এখনও বিয়ের ঘোরটা কাটেনি। তবে ধীরে ধীরে অনুভব করতে পারবেন যে নিজের বাড়ি ছেড়ে এসেছেন তিনি। 

ভাত কাপড়ের অনুষ্ঠানে দর্শনা পরেছিলেন লাল রঙের শাড়ি ও তার সঙ্গে একই রঙের ব্লাউজ। সোনার গয়না পরেছিলেন, চুল টেনে খোঁপা করা ছিল। সৌরভ দর্শনার হাতে ভাত-কাপড়ের থালা তুলে দেন এবং দর্শনা সৌরভকে প্রণামও করেন। তবে সৌরভও দর্শনার পা ছুঁয়ে এটা বুঝিয়ে দেন যে তাঁরা দুজনেই সমান। এরপরই দর্শনাকে জড়িয়ে ধরেন সৌরভ। বৌভাতের দিন একেবারে ঘরোয়াভাবেই অনুষ্ঠান হয়। এদিন দর্শনা পরেছিলেন গোলাপি রঙের শাড়ি, সঙ্গে মানানসই গয়না আর সৌরভ পরেছিলেন সাদা রঙের পাঞ্জাবী। সৌরভের পরিবারের সঙ্গেই বৌভাতের সন্ধ্যা কাটান দর্শনা। 

Advertisement

প্রসঙ্গত, সকলের চোখের আড়ালেই প্রেমটা সেরেছিলেন দর্শনা-সৌরভ। নিজেরা কখনও মুখে কিছু না বললেও তাঁদের সম্পর্কের কথা টলি পাড়ার ওপেন সিক্রেট ছিল। তাই তাঁদের বিয়ের কথা প্রকাশ্যে আসতেই অনেকে অবাকই হয়েছিলেন। তবে দর্শনা এবং সৌরভের বিয়েতে চুটিয়ে মজা করতে দেখা গিয়েছে নীল ভট্টাচার্য, তৃণা সাহা, ঊষসী রায়দের। আমন্ত্রিতদের তালিকায় ছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়ও।

আরও পড়ুন

 

Advertisement