scorecardresearch
 

Kanchan-Sreemoyee: জ্বরে কাবু কাঞ্চন, মুখে নেই রুচি, জামাইয়ের জন্য কী রান্না করলেন শাশুড়ি? VIDEO

Kanchan-Sreemoyee: কিছুদিন আগেই মলদ্বীপ থেকে হানিমুন সেরে ফিরেছেন কাঞ্চন-শ্রীময়ী। সেখানে পুলের জলে দারুণ মস্তি করেছেন এই তারকা দম্পতি। সেই ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল। আর বাড়ি ফিরতেই বর-বউ দুজনেই পড়লেন জ্বরে। আর জ্বরের মুখে কোনও খাবারই মুখে রুচছে না। আর সেই কারণে শাশুড়ির কাছে রাধাবল্লভী খাওয়ার আবদার করলেন জামাই কাঞ্চন।

Advertisement
কাঞ্চন-শ্রীময়ী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম কাঞ্চন-শ্রীময়ী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • কিছুদিন আগেই মলদ্বীপ থেকে হানিমুন সেরে ফিরেছেন কাঞ্চন-শ্রীময়ী।

কিছুদিন আগেই মলদ্বীপ থেকে হানিমুন সেরে ফিরেছেন কাঞ্চন-শ্রীময়ী। সেখানে পুলের জলে দারুণ মস্তি করেছেন এই তারকা দম্পতি। সেই ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল। আর বাড়ি ফিরতেই বর-বউ দুজনেই পড়লেন জ্বরে। আর জ্বরের মুখে কোনও খাবারই মুখে রুচছে না। আর সেই কারণে শাশুড়ির কাছে রাধাবল্লভী খাওয়ার আবদার করলেন জামাই কাঞ্চন। আর সেই আবদার না রেখে পারলেন না শ্রীময়ীর মা। 

শ্রীময়ী নিজে সেই ভিডিও শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে অভিনেত্রীর মা মেয়ের বাড়িতে এসে মালপোয়া, আলুরদম তৈরি করেছেন আর এখন রাধাবল্লভী তৈরি করতে ব্যস্ত তিনি। শ্রীময়ীকে ভিডিওতে হেসে হেসেই বলতে শোনা গিয়েছে যে মাকে বাড়িতে এনে এতটুকু নিস্তার দেননি। বরং একগাদা আবদারে করেছেন জর্জরিত। মায়ের কাছে শ্রীময়ীর আবদার হাতে করে কিছু বানিয়ে দিতে হবে। অগত্যা রাজি মা-ও। তবে শ্রীময়ীর পাশাপাশি কাঞ্চনেরও আবদার ছিল রাধাবল্লভী বানিয়ে খাওয়ানোর। মেয়ে-জামাইয়ের সেই আবদার না রেখে যাবেন কোথায়। 

তবে এই প্রথম নয়, কাঞ্চন-শ্রীময়ীর বাড়ির যে কোনও পুজো-পার্বণেই অভিনেত্রীর মাকে দেখা যায় রান্না সহ একাধিক কাজ করতে। আসলে মেয়ের নতুন সংসার তাই প্রথমদিকে একটু গুছিয়ে দিচ্ছেন আর কী। শ্রীময়ী তাঁর মায়ের কাছে ভীষণই আদুরে। এখনও অভিনেত্রীর শরীর খারাপ হলে মা নিজের হাতে খাইয়ে দেন। প্রসঙ্গত, বিয়ের পর কাঞ্চন-শ্রীময়ী হানিমুনে যেতে পারেননি। তাই সুযোগ পেয়েই মলদ্বীপ উড়ে গেলেন এই দম্পতি। আর সেখানে মাখো মাখো রোম্যান্স দেখে নেট দুনিয়ায় উঠেছিল হাসির রোল। 

Advertisement

আর হানিমুন থেকে ফিরে এসেই জ্বরে পড়েন কাঞ্চন-শ্রীময়ী। জ্বরের মুখে কিছু ঝাল ঝাল খাবার খেতে ইচ্ছে করছিল তাঁদের। অথচ তাঁদের বাড়ির পাশে থাকা কচুরির দোকানটাও ছিল বন্ধ। আর যে কারণে শ্রীময়ী মাকেই কষ্ট করে রাধাবল্লভী বানাতে হয় মেয়ে-জামাইয়ের জন্য। তবে আপাতত সুস্থ আছেন দুজনেই। শ্রীময়ীও ফিরেছেন তাঁর সিরিয়ালের শ্য়ুটিংয়ে। প্রসঙ্গত, চলতি বছরের ১৪ ফেব্রুয়ারি আইনি বিয়ে সারেন আর আনুষ্ঠানিক বিয়ে ৬ মার্চ।  

আরও পড়ুন

Advertisement