scorecardresearch
 

Raj-Subhashree: শুভশ্রীকে আদরে ভরালেন রাজ, গঙ্গাপাড়ে চুটিয়ে প্রেম তারকা দম্পতির

Raj-Subhashree: টলিউডের পাওয়ার কাপল হিসাবেই পরিচিত রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। দুই সন্তানের অভিভাবক হওয়া সত্ত্বেও তাঁদের ভালোবাসায় কোনও ভাঁটা পড়েনি। আজও রাজ-শুভশ্রীর রোম্যান্স বজায় আছে একইভাবে। আর সেই রোম্যান্সে ভরা প্রেম ধরা পড়ল টলিউডের পিকনিকে। দক্ষিণ ২৪ পরগণার এক রিসর্টে গঙ্গাপাড়ে বসেছিল টলিউডের পিকনিক।

Advertisement
রাজ-শুভশ্রীর রোম্যান্স রাজ-শুভশ্রীর রোম্যান্স
হাইলাইটস
  • টলিউডের পাওয়ার কাপল হিসাবেই পরিচিত রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। দুই সন্তানের অভিভাবক হওয়া সত্ত্বেও তাঁদের ভালোবাসায় কোনও ভাঁটা পড়েনি।

টলিউডের পাওয়ার কাপল হিসাবেই পরিচিত রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। দুই সন্তানের অভিভাবক হওয়া সত্ত্বেও তাঁদের ভালোবাসায় কোনও ভাঁটা পড়েনি। আজও রাজ-শুভশ্রীর রোম্যান্স বজায় আছে একইভাবে। আর সেই রোম্যান্সে ভরা প্রেম ধরা পড়ল টলিউডের পিকনিকে। দক্ষিণ ২৪ পরগণার এক রিসর্টে গঙ্গাপাড়ে বসেছিল টলিউডের পিকনিক। মাসের দ্বিতীয় রবিবারে এমনিই ছুটি থাকে টলিপাড়ায়। সেই সুযোগকেই কাজে লাগিয়ে গঙ্গার পাড়ে মেতে উঠেছিলেন সকলেই। সেখানে উপস্থিত ছিলেন ইন্ডাস্ট্রির পরিচালক-প্রযোজক থেকে শুরু করে টলিউডের চেনা সব মুখেরা। আর সেখানেই সকলের সামনে রাজ-শুভশ্রীর মিষ্টি মুহূর্ত ধরা পড়ল। 

রাজ চক্রবর্তী, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, ঐন্দ্রিলা সেন থেকে শুরু করে পরমব্রত চট্টোপাধ্যায়, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, কে ছিলেন না সেখানে? অনির্বাণের কণ্ঠে গান, পরমে গিটারে জমে উঠেছিল গোটা দিনটাই। সঙ্গে ছিল দেদার খানাপিনা, নাচগান আর হইহই। পিকনিকের থিম অনুযায়ী সকলেই সাদা রঙের পোশাকে সেজেছিলেন। রাজ পরেছিলেন সাদা রঙের শার্ট ও ডেনিম, শুভশ্রী পরেছিলেন সাদা রঙের চিকনের কুর্তি। তবে সব সেলেবদের মধ্যে লাইমলাইট কাড়লেন রাজ-শুভশ্রী। শীতের রোদ গায়ে মেখে গঙ্গার কনকনে হাওয়ায় নিজেদের ভিজিয়ে আরও একবার যেন প্রেমে পড়লেন দু’জন দু’জনার।

নাচের পাশাপাশি ছবিও তুলেছেন রাজ শুভশ্রী। সেখানে রাজ তাঁর আদরে ভরিয়ে দিলেন শুভশ্রীকে। প্রসঙ্গত, বিয়ের এত বছর পরও রাজ ও শুভশ্রীর ভালোবাসা একটুও কমেনি। সময় পেলেই নিজেদেরকে সময় দেন রাজ-শুভশ্রী। কখনও নিজেদের ভালোবাসায় ফাঁক রাখেননি তাঁরা। মাস দুয়েক আগেই দ্বিতীয় বার মা হয়েছে শুভশ্রী। মেয়ে হয়েছে তাঁর। মেয়ে হওয়ার পর ফের কাজে ফিরেছেন তিনি। রাজ চক্রবর্তীর পরিচালনায় আবির চট্টোপাধ্যায়ের বিপরীতে দেখা যাবে তাঁকে। বুদ্ধদেব গুহের ‘বাবলি’র অবলম্বনে তৈরি হবে ওই ছবি। ছবির নামও ‘বাবলি’।

Advertisement

রবিবার টলিউড সেলেবদের জমজমাটি পিকনিকে দেখা গিয়েছে পাওলি দাম, ইশা সাহা, গৌরব-ঋদ্ধিমা, অনির্বাণ, সৌরভদের। রবিবার সকাল থেকেই চুটিয়ে গঙ্গাবক্ষের ধারে মজা করেছেন টলিউড তারকারা। সেই ছবি-ভিডিও রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।   

আরও পড়ুন

Advertisement