scorecardresearch
 

Raj-Subhashree: টলমল পায়ে সি-বিচে ইয়ালিনি, সন্তানদের নিয়ে পুরীতে রাজ-শুভশ্রীর জগন্নাথ দর্শন

Raj-Subhashree: টলিউডের অন্যতম ব্যস্ত তারকা দম্পতি রাজ-শুভশ্রী। কাজের পাশাপাশি রাজ এবং শুভশ্রী দুজনেই জগন্নাথ দেবের ভক্ত। এমনিতে তাঁদের বাড়ি ও রাজের অফিসে পুজোআচ্চা হয়েই থাকে। প্রতিবছরই রাজ-শুভশ্রীর বাড়িতে রথের দিন জগন্নাথ দেবের পুজো হয়। গত বছরও পুরীতে গিয়েছিলেন রাজ-শুভশ্রী।

Advertisement
রাজ-শুভশ্রী পুরীতে ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম রাজ-শুভশ্রী পুরীতে ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • টলিউডের অন্যতম ব্যস্ত তারকা দম্পতি রাজ-শুভশ্রী।

টলিউডের অন্যতম ব্যস্ত তারকা দম্পতি রাজ-শুভশ্রী। কাজের পাশাপাশি রাজ এবং শুভশ্রী দুজনেই জগন্নাথ দেবের ভক্ত। এমনিতে তাঁদের বাড়ি ও রাজের অফিসে পুজোআচ্চা হয়েই থাকে। প্রতিবছরই রাজ-শুভশ্রীর বাড়িতে রথের দিন জগন্নাথ দেবের পুজো হয়। গত বছরও পুরীতে গিয়েছিলেন রাজ-শুভশ্রী। তবে সেই বছর ছিলেন তিন আর এখন রাজ-শুভশ্রীর পরিবার বেড়ে হয়েছে ৪। আর মেয়ে ইয়ালিনিকে নিয়ে প্রথমবার জগন্নাথ দর্শনে পুরী গেলেন রাজ-শুভশ্রী। সঙ্গে ইউভান এবং কিছুন বন্ধু-বান্ধব। 

রথের দিন যেতে পারেনি কিন্তু উল্টো রথের দিনই স্বপরিবারে পুরী রওনা দিলেন রাজ-শুভশ্রী। আর সেখান থেকেই মেয়ে ইয়ালিনির কিছু মিষ্টি ঝলক শেয়ার করেন মা শুভশ্রী। সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন শুভশ্রী। ওই ছবিগুলোতে দেখা যাচ্ছে, বিমান হোক বা গাড়ি, সর্বত্রই মায়ের কোলে রয়েছে ছোট্ট ইয়ালিনি। আবার সমুদ্রের ধারে ছোট ছোট পা দিয়ে ইয়ালিনি সমুদ্রের জল উপভোগ করছেন। তবে এখনও ইয়ালিনির মুখ প্রকাশ্যে আনেননি রাজ বা শুভশ্রী কেউই। সমুদ্রে গিয়ে আনন্দ পেয়েছে ইউভানও। সমুদ্র সৈকতে ছেলের দুষ্টুমি সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন রাজ।

গত বছরের নভেম্বরেই শুভশ্রীর কোলে আসে ইয়ালিনি। তখন থেকেই মেয়ের মুখ দেখানো নিয়ে গোপনীয়তা বজায় রেখেছেন এই তারকা দম্পতি। তবে শুভশ্রী মাঝে মাঝে মেয়ের ঝলক শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। পুরী যাওয়ার আগে গাড়িতে বিমানবন্দরে যাওয়ার সময় মায়ের কোলেই ঘুমোচ্ছিল ইয়ালিনি। আবার কখনও বা দাদা ইউভানের সঙ্গে কাটানো সময়ও সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন শুভশ্রী। প্রথমবার মা হওয়ার পর কিছুদিনের মধ্যেই কাজ শুরু করে দেন শুভশ্রী। দ্বিতীয়বার মা হওয়ার ক্ষেত্রেও ঠিক তেমনটাই করেছেন অভিনেত্রী।আবার দুই সন্তানকে যথেষ্ট সময় দেওয়াটাও তাঁর কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করেন। 

Advertisement

সামনেই রাজ চক্রবর্তী পরিচালিত বাবলি ছবির মুক্তি রয়েছে। এই ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করছেন শুভশ্রী। আর তার আগে আগেই জগন্নাথ দেবের আশীর্বাদ নিয়ে এলেন রাজ-শুভশ্রী। এই ছবিটি ছাড়াও মিঠুন-ঋত্ত্বিকের সঙ্গে আর একটি ছবিতে দেখা যাবে শুভশ্রীকে। সেটাও রাজ চক্রবর্তী পরিচালিত। সেই ছবির শ্য়ুটিং চলছে। তবে এইসব কিছুর মধ্যে ইয়ালিনির মুখ কবে দেখা যাবে সেই অপেক্ষায় তাঁদের অনুরাগীরা। 

আরও পড়ুন

Advertisement