scorecardresearch
 

Srijit Mukherjee: শুধু আয়রা নয়, সৃজিতের রয়েছে আরও এক মেয়ে, নাম জানেন?

Srijit Mukherjee: টলিউডের ব্যস্ততম পরিচালকদের মধ্যে অন্যতম হলেন সৃজিত মুখোপাধ্যায়। ঝুলিতে হিট ছবির সংখ্যা নেহাত কম নয়। ব্যক্তিগত জীবনে একাধিক প্রেমের সম্পর্কে জড়ালেও বিয়ে করেছেন বাংলাদেশী অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলাকে। সকলেই জানেন যে মিথিলার প্রথম পক্ষের একটি মেয়ে রয়েছে এবং সৃজিত তাকে নিজের মেয়েই মনে করেন।

Advertisement
সৃজিত মুখোপাধ্যায় ও তাঁর পরিবার সৃজিত মুখোপাধ্যায় ও তাঁর পরিবার
হাইলাইটস
  • টলিউডের ব্যস্ততম পরিচালকদের মধ্যে অন্যতম হলেন সৃজিত মুখোপাধ্যায়।

টলিউডের ব্যস্ততম পরিচালকদের মধ্যে অন্যতম হলেন সৃজিত মুখোপাধ্যায়। ঝুলিতে হিট ছবির সংখ্যা নেহাত কম নয়। ব্যক্তিগত জীবনে একাধিক প্রেমের সম্পর্কে জড়ালেও বিয়ে করেছেন বাংলাদেশী অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলাকে। সকলেই জানেন যে মিথিলার প্রথম পক্ষের একটি মেয়ে রয়েছে এবং সৃজিত তাকে নিজের মেয়েই মনে করেন। তবে সম্প্রতি পরিচালকের আরও এক গোপন তথ্য সামনে এসেছে। যা  শোরগোল ফেলে দেওয়ার মত। সম্প্রতি সৃজিত তাঁর প্রথম কন্যার সঙ্গে সকলের আলাপ করিয়ে দিয়েছেন। তার নামও জানিয়েছেন সৃজিত। 

মিথিলার মেয়ের নাম আয়রা। সৃজিতের সঙ্গে মিথিলা-কন্যার সম্পর্ক বেশ মিষ্টি। মাঝে মাঝেই পরিচালকের সঙ্গে মিথিলার মেয়ের খুনসুটি সামনে আসে। তবে সৃজিতের যে বড়মেয়ে আছে তা অনেকেরই জানা ছিল না। তবে কিছুদিন আগেই পরিচালক তাঁর প্রথম কন্যাকে সকলের সামনে নিয়ে আসেন। তার নাম নাগিনী। আসলে পরিচালকের বড়মেয়ে তার আদরের বল পাইথন। যেগুলো তিনি তাঁর বাড়িতে পোষ্য হিসাবে পুষে থাকেন। সম্প্রতি এক পোস্টে সৃজিত তার বড়মেয়েকে সকলের সামনে নিয়ে আসেন। হলুদ টি-শার্ট পরে গলায় সাপ জড়িয়ে বসেছিলেন সৃজিত। পোস্টের ক্যাপশনে লিখেছেন তিনি যে এটা তাঁর বড় মেয়ে নাগিনী।

 

আরও পড়ুন

জানা গিয়েছে দীর্ঘদিন ধরেই নাকি সাপ পোষার ইচ্ছে ছিল সৃজিতের। আর এবার সেই সাধই পূরণ করছেন তিনি। নিজের বাড়িতে স্বাগত জানিয়েছেন চার-চারজন নতুন অতিথিকে। সৃজিত পত্নী মিথিলাও এর আগে সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন সৃজিতের সাপ পোষার কথা। তিনি জানতেন একটি সাপ পুষেছেন সৃজিত, কিন্তু শ্যুটিং সেরে বাড়ি ফিরে দেখেন একটি নয়, চার-চারটি বল পাইথন। মার্চ মাসে প্রথম বল পাইথন ঘরে এনেছিলেন সৃজিত। নিজের ফেসবুক প্রোফাইলে জানিয়েছিলেন, 'উলূপীকে এই বাড়িতে স্বাগত। আমাদের জীবন এবার থেকে সম্পূর্ণ বদলে গেল।' এই উলূপীই আসলে সৃজিতের প্রথম পাইথন। এই পোস্টের পর স্বাভাবিকভাবেই কে এই উলূপী তাঁকে ঘিরে জল্পনা শুরু হয়েছিল নেটিজেনদের মধ্যে। পরে সেই ছবি প্রকাশ্যে আনেন সৃজিত।

Advertisement

এই বছর সৃজিতের টেক্কা ও সত্যি বলে সত্যি কিছু নেই ছবি আসতে চলেছে। এই দুটো ছবির শ্যুটিং চলছে। সত্যি বলে সত্যি কিছু নেই ছবিতে রয়েছে একঝাঁক তারকা। অপরদিকে, টেক্কা ছবিতে দেব-রুক্মিণী ও স্বস্তিকা মুখোপাধ্যায় রয়েছেন। কিছুদিন আগেই আমেরিকার বঙ্গ সম্মেলনে গিয়েছিলেন সৃজিত। সেখানে গিয়েও তাঁর সরীসৃপ প্রেম ধরা পড়েছিল।   

Advertisement