scorecardresearch
 

Kharaj Mukherjee: আবার বলিউডে খরাজ, অক্ষয় কুমার-আরশাদের সঙ্গে কোন ছবিতে?

Kharaj Mukherjee: বাংলা ইন্ডাস্ট্রিতে এক উজ্জ্বল নাম খরাজ মুখোপাধ্যায়। বড়পর্দায় খরাজের উপস্থিতি মানেই তা দর্শকদের মধ্যে হাসির সৃষ্টি করবে। তাঁর কমেডি রীতিমতো পেটে খিল ধরিয়ে দেয়। তবে কমেডির পাশাপাশি খরাজ নেগেটিভ চরিত্রেও তাঁর অভিনয় দক্ষতাকে তুলে ধরেছেন।

Advertisement
খরাজ মুখোপাধ্যায় ছবি সৌজন্যে: ফেসবুক খরাজ মুখোপাধ্যায় ছবি সৌজন্যে: ফেসবুক
হাইলাইটস
  • বাংলা ইন্ডাস্ট্রিতে এক উজ্জ্বল নাম খরাজ মুখোপাধ্যায়।

বাংলা ইন্ডাস্ট্রিতে এক উজ্জ্বল নাম খরাজ মুখোপাধ্যায়। বড়পর্দায় খরাজের উপস্থিতি মানেই তা দর্শকদের মধ্যে হাসির সৃষ্টি করবে। তাঁর কমেডি রীতিমতো পেটে খিল ধরিয়ে দেয়। তবে কমেডির পাশাপাশি খরাজ নেগেটিভ চরিত্রেও তাঁর অভিনয় দক্ষতাকে তুলে ধরেছেন। টলিউডে বহু বছর কাজ করেছেন অভিনেতা। শোনা যাচ্ছিল, ফের বলিউডে ছবি করতে পারেন এই বরিষ্ঠ অভিনেতা। টলিউডের অন্দরের খবর ছিল, খরাজকে হয়ত ভুলভুলাইয়া ৩-তে দেখা যেতে পারে। কিন্তু এইসব জল্পনাকে উড়িয়ে খরাজ নিজেই সুখবর শোনালেন। 

খরাজ মুখোপাধ্যায় সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেন। যেখানে দেখা গিয়েছে, অভিনেতা হালকা বিস্কুট রঙের টি-শার্ট পরে রয়েছেন। হাতে কালো রঙের কাপ ধরে আছেন। সেই কাপটাই আসল। কারণ সেখানে লেখা জলি এলএলবি ৩। সঙ্গে লিখলেন, আজ থেকে আমার হিন্দি সিনেমার নতুন জার্নি শুরু হল। এই ছবি শেয়ার হতেই সকলেই অভিনেতাকে শুভেচ্ছা জানিয়েছেন। 

 

আরও পড়ুন

 

অক্ষয় কুমার ও আরশাদ ওয়ারসির সঙ্গে এবার জলি এলএলবি ৩-তে দেখা যাবে বাঙালি অভিনেতার কামাল। জানা গিয়েছে, গত ২৯ এপ্রিল থেকে শুরু হয়েছে জলি এলএলবি ৩-এর শ্যুটিং। কোর্ট রুম ড্রামা কোর্ট রুম ড্রামা জলিএলএলবি৩-তে প্রথম দিনই শ্যুটিং ফ্লোরে ছিলেন আরসাদ ওয়ারসি। আর ৩০ এপ্রিল থেকে শুরু হল খরাজের অংশের শ্যুটিং। অক্ষয় কুমার এই টিমের সঙ্গে যোগ দেবেন ২ মে। 

প্রসঙ্গত, বাংলা ইন্ডাস্ট্রিতে খরাজের অভিনয় নিয়ে নতুন করে বলার কিছু নেই। বলিউড ছবিতে তাঁর উপস্থিতি নিয়ে দর্শকেরা দারুণভাবে উৎসাহিত। এর আগে খরাজকে বলিউডের এক ছবিতে দেখা গিয়েছিল। তবে খরাজ এই কোর্টরুম ড্রামায় কোন চরিত্রে থাকবেন এখনই তা বলা যাচ্ছে না। তবে আশা করা যাচ্ছে, অক্ষয়-আরশাদের সঙ্গে তিনিও কমেডি করবেন। অভিনয়ের পাশাপাশি খরাজের গলাটিও মন্দ নয়। অনেকেই তাঁকে গান গাইতে দেখেছেন। অনেক বাংলা ছবিতেও খরাজের গান শোনা গিয়েছে। এবার অক্ষয়-আরশাদের সঙ্গে কী কামাল দেখাবেন খরাজ, সেটাই দেখার।   

Advertisement


 

Advertisement