scorecardresearch
 

Tathagata Mukherjee-Bibriti Chatterkjee: দেবলীনাকে ছেড়ে বিবৃতিতেই মজে তথাগত, একটা ভুলেই ফাঁস 'গোপন প্রেম'

Tathagata Mukherjee-Bibriti Chatterkjee: পরিচালক তথাগত মুখোপাধ্যায় ও অভিনেত্রী-মডেল বিবৃতি চট্টোপাধ্যায়ের প্রেমের গুঞ্জনে সরগরম টলি পাড়া। যদিও নিজেদের সম্পর্ক নিয়ে একরকম মুখে কুলুপ এঁটেছেন উভয় তারকাই। তবে প্রেম কখনও চাপা থাকে না কথাতেই রয়েছে। পাহাড়ে একান্তে ঘুরতে যাওয়া যেমন কারোর নজর এড়ায়নি, এবারও তথাগত-বিবৃতির চুপিসারে ভেকেশনে যাওয়া চাপা থাকল না।

Advertisement
তথাগত-বিবৃতি কী এখন সমুদ্রের ধারে সময় কাটাচ্ছেন? তথাগত-বিবৃতি কী এখন সমুদ্রের ধারে সময় কাটাচ্ছেন?
হাইলাইটস
  • পরিচালক তথাগত মুখোপাধ্যায় ও অভিনেত্রী-মডেল বিবৃতি চট্টোপাধ্যায়ের প্রেমের গুঞ্জনে সরগরম টলি পাড়া।
  • যদিও নিজেদের সম্পর্ক নিয়ে একরকম মুখে কুলুপ এঁটেছেন উভয় তারকাই।
  • তবে প্রেম কখনও চাপা থাকে না কথাতেই রয়েছে। পাহাড়ে একান্তে ঘুরতে যাওয়া যেমন কারোর নজর এড়ায়নি, এবারও তথাগত-বিবৃতির চুপিসারে ভেকেশনে যাওয়া চাপা থাকল না।

পরিচালক তথাগত মুখোপাধ্যায় ও অভিনেত্রী-মডেল বিবৃতি চট্টোপাধ্যায়ের প্রেমের গুঞ্জনে সরগরম টলি পাড়া। যদিও নিজেদের সম্পর্ক নিয়ে একরকম মুখে কুলুপ এঁটেছেন উভয় তারকাই। তবে প্রেম কখনও চাপা থাকে না কথাতেই রয়েছে। পাহাড়ে একান্তে ঘুরতে যাওয়া যেমন কারোর নজর এড়ায়নি, এবারও তথাগত-বিবৃতির চুপিসারে ভেকেশনে যাওয়া চাপা থাকল না। আসলে সোশ্যাল মিডিয়া যুগে এখন দুয়ে দুয়ে চার করতে খুব একটা বেশি সময় লাগে না। 

সম্প্রতি তথাগত তাঁর সোশ্যাল মিডিয়া পেজে দুটি ছবি শেয়ার করেছেন। যেখানে পরিচালককে দেখা গিয়েছে সমুদ্রের ধারে বসে থাকতে, দূরে পাহাড়ে ঘেরা জঙ্গল। এই ছবি পোস্ট করে ক্যাপশনে তথাগত লিখেছেন, সূর্য পোড়া বাদামী চামড়া। অপরদিকে বিবৃতিকেও দেখা গিয়েছে সমুদ্রের ধারে পোজ দিয়ে ছবি তুলতে। দুজনের ছবির তোলার জায়গা দেখে মনে হচ্ছে তাঁরা একই জায়গায় রয়েছেন। বিবৃতি এই ছবির ক্যাপশনে লেখেন, সূর্য ও বালি দিয়ে তৈরি আমার দিবাস্বপ্ন। দুজনের পোস্ট দেখেই মনে হচ্ছে তাঁরা একই জায়গাতে রয়েছেন। তবে এই নিয়ে কেউই কোনও মন্তব্য করতে চাননি। 

অভিনেত্রী দেবলীনা দত্তের প্রাক্তন স্বামী তথাগতর সঙ্গে টলিউডের উঠতি অভিনেত্রী বিবৃতির প্রেমই এখন টক অফ দ্য টাউন। গত বছরই হিমাচল প্রদেশে ঘুরে এসেছেন বিবৃতি-তথাগত। তবে তখনও রাখরাখ ঢাকঢাক বিষয় ছিল। এ বিষয়ে যদিও সেই সময় বিবৃতি নীরব ছিলেন। তবে বলাই হয় যে নীরবতা সম্মতির লক্ষণ। তথাগত ও বিবৃতির প্রেম ক্রমেই যেন জমে উঠছে। কখনও পাহাড়ের কোলে আবার কখনও বা সমুদ্রের ধারে তাঁদের প্রেম পরিণত হচ্ছে। 

Advertisement

প্রসঙ্গত, গত বছরের গোড়ার দিকের ঘটনা। ক্রিকোণ প্রেমের গুঞ্জনে গরম হয়ে ওঠে টলিপাড়া। সেই প্রেমের কারণে ফাটল ধরে সম্পর্কে। দাম্পত্য ভেঙে যায়। দীর্ঘ ৮ বছরের বিয়ের বাঁধন থেকে বেরিয়ে আসেন অভিনেত্রী দেবলীনা দত্ত ও তথাগত মুখোপাধ্যায়। পরিচালকের নাম জড়ায় নায়িকার সঙ্গে। আর সেই নায়িকা আর কেউ নন বিবৃতি চট্টোপাধ্যায়। মাঝে শোনা গিয়েছিল যে বিবৃতি ও তথাগত মধ্যে আর কোনও সম্পর্ক নেই। তবে সেই ধারণা ভাঙে ১৫ মে তথাগতর জন্মদিনের দিন। 

আরও পড়ুন

পরিচালকের জন্মদিনের দিন বিবৃতি আদুরে শুভেচ্ছা জানান। এক সংবাদমাধ্যমের কাছে সাক্ষাৎকার দিতে গিয়ে বিবৃতি স্পষ্ট জানিয়েছেন যে তথাগত তাঁর জীবনে সবচেয়ে বড় সাপোর্টার। বিবৃতি এও জানান যে তিনি কোনও ভুল করলেও তথাগত তাঁর পাশে থাকবেন। তবে সম্পর্ক ভাঙার খবরে কোনও মন্তব্য না করেননি তিনি। যদিও ইন্ডাস্ট্রির ভেতরকার খবর, তথাগত ও বিবৃতির মধ্যে শুধুই পরিচালক-অভিনেত্রী সম্পর্ক নয়। বরং এর চেয়েও বেশি কিছু রয়েছে। যা এখনই সামনে আনতে চাইছেন না দুজনের কেউই। 

   

Advertisement