scorecardresearch
 

Srabanti Chatterjee: ছেলের বউয়ের সঙ্গে ডিনারে 'শাশুড়ি' শ্রাবন্তী, দেখে মনে হবে!

Srabanti Chatterjee: টলিউডের চর্চিত নায়িকাদের মধ্যে অন্যতম হলেন শ্রাবন্তী। নিজের পেশার থেকে বেশি ব্যক্তিগত জীবন নিয়ে বেশি চর্চা হয় অভিনেত্রীর। পুজোর কটা দিন শহরেই ছিলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় দারুণ অ্যাক্টিভ অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি ছেলে ঝিনুককেও একা হাতে মানুষ করছেন তিনি।

Advertisement
শ্রাবন্তী চট্টোপাধ্যায় শ্রাবন্তী চট্টোপাধ্যায়
হাইলাইটস
  • টলিউডের চর্চিত নায়িকাদের মধ্যে অন্যতম হলেন শ্রাবন্তী। নিজের পেশার থেকে বেশি ব্যক্তিগত জীবন নিয়ে বেশি চর্চা হয় অভিনেত্রীর।

টলিউডের চর্চিত নায়িকাদের মধ্যে অন্যতম হলেন শ্রাবন্তী। নিজের পেশার থেকে বেশি ব্যক্তিগত জীবন নিয়ে বেশি চর্চা হয় অভিনেত্রীর। পুজোর কটা দিন শহরেই ছিলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় দারুণ অ্যাক্টিভ অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি ছেলে ঝিনুককেও একা হাতে মানুষ করছেন তিনি। পুজোতেও ছেলে ঝিনুকের সঙ্গে ডিনার করতে গেলেন। তবে সঙ্গে ছিলেন বিশেষ একজন।   

শ্রাবন্তী সম্প্রতি তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে একটি পোস্ট দিয়েছেন। যেখানে দেখা গিয়েছে শ্রাবন্তী তাঁর ছেলে ঝিনুক ওরফে অভিমন্যুর সঙ্গে ডিনার ডেটে গেছেন। তবে সঙ্গে রয়েছে আরও একজন। তিনি হলেন ঝিনুকের গার্লফ্রেন্ড  তথা মডেল দামিনী ঘোষ। বেশ কয়েক বছর ধরেই ঝিনুক ও দামিনী এক-অপরের সঙ্গে ডেট করছেন। পোস্ট দেখে এটা স্পষ্ট যে শ্রাবন্তী তাঁর ছেলে ও ছেলের গার্লফ্রেন্ডে সঙ্গে ডিনার করতে গিয়েছেন। এর আগেও দামিনী ও ঝিনুককে একসঙ্গে বহু জায়গাতেই দেখা গিয়েছে। যদিও খুব একটা সোশ্যালে পোস্ট করেন না তাঁরা তাঁদের ছবি। 

প্রসঙ্গত, স্টার কিড হিসাবে শ্রাবন্তীর ছেলে ঝিনুক বেশ জনপ্রিয়। ১৮-র গণ্ডি পার করবার আগেই মডেল দামিনী ঘোষের সঙ্গে নিজের প্রেম সম্পর্কে শিলমোহর দিয়েছিলেন অভিমন্যু চট্টোপাধ্যায়। যদিও তাঁদের সম্পর্কের কথা দীর্ঘদিন ধরেই ছিল ওপেন সিক্রেট। নায়িকার পুত্রের জীবনে নতুন বসন্ত। মাঝেমধ্যেই ছেলে আর হবু বউমার সঙ্গে পার্টি করেন শ্রাবন্তী। ছেলের প্রেম সম্পর্কে সম্পূর্ণ সায় রয়েছে তাঁর।

আরও পড়ুন

শ্রাবন্তীর সঙ্গেও দামিনীর ভালোই সম্পর্ক। ঝিনুক ও শ্রাবন্তীর সঙ্গে নাকি মলদ্বীপেও গিয়েছিলেন দামিনী। ছেলের সঙ্গে শ্রাবন্তীর বয়সের ফারাক মাত্র ১৭ বছরের। তাই নায়িকার কথায় ঝিনুকের সঙ্গে তাঁর সম্পর্ক ভাইবোনের মতো। মা হয়ে ছেলেকে ভয় পান তিনি। শ্রাবন্তীর কথায়, ‘ছেলে বলে আমি ১৬-তেই আটকে আছি। আমি বেশি পার্টি করলে ও বকাবকি করে’। শ্রাবন্তী ও তাঁর প্রথম স্বামী পরিচালক রাজীব বিশ্বাসের একমাত্র সন্তান অভিমন্যু।

Advertisement

২০১৮ সাল থেকে প্রেম সম্পর্কে আবদ্ধ অভিমন্যু ও দামিনী। ভবিষ্যতে টলিউড ইন্ডাস্ট্রিতেই কাজ করার ইচ্ছে ঝিনুকের। তবে অভিনয় নয়, বাবার মতো ক্যামেরার পিছনে কাজ করতে আগ্রহী সে। ইতিমধ্যেই মানবজমিন ছবিতে সহকারী পরিচালক হিসাবে কাজও করেছে শ্রাবন্তীর ছেলে।  

Advertisement