scorecardresearch
 

Prosenjit Chatterjee: মুম্বইয়ে হিন্দি সিনেমার পরিচালনায় ব্যস্ত প্রসেনজিৎ, ফোঁটা দিতে উড়ে গেলেন পল্লবী

Prosenjit Chatterjee: যত ব্যস্ততা থাকুক না কেন ভাইফোঁটার দিন কোনওভাবেই মিস করেন না টলিউডের সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। বোন পল্লবীর থেকে তিনি ফোঁটা নেবেন। প্রতি বছর এই দৃশ্যই সকলে দেখে এসেছেন। তবে প্রত্যেক বছর বোন পল্লবীর বাড়িতে প্রসেনজিৎকে ফোঁটা নিতে এলেও এ বছর উল্টোটাই দেখা গেল।

Advertisement
প্রসেনজিৎ চট্টোপাধ্যায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়
হাইলাইটস
  • যত ব্যস্ততা থাকুক না কেন ভাইফোঁটার দিন কোনওভাবেই মিস করেন না টলিউডের সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। বোন পল্লবীর থেকে তিনি ফোঁটা নেবেন।

যত ব্যস্ততা থাকুক না কেন ভাইফোঁটার দিন কোনওভাবেই মিস করেন না টলিউডের সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। বোন পল্লবীর থেকে তিনি ফোঁটা নেবেন। প্রতি বছর এই দৃশ্যই সকলে দেখে এসেছেন। তবে প্রত্যেক বছর বোন পল্লবীর বাড়িতে প্রসেনজিৎকে ফোঁটা নিতে এলেও এ বছর উল্টোটাই দেখা গেল। দাদাকে ফোঁটা দিতে বোন সটান পৌঁছে গিয়েছেন মুম্বইতে। আর সেখানেই রীতি মেনে হল ভাইফোঁটা। 

মঙ্গলবার দুপুরেই পড়ে গিয়েছে দ্বিতীয়া তিথি। বাড়িতে বাড়িতে শুরু হয়ে গিয়েছে ভাইফোঁটার অনুষ্ঠান। প্রতি বছর বোন পল্লবীর বাড়িতে বড় করেই ভাইফোঁটার অনুষ্ঠান হয়ে থাকে। কিন্তু এই বছর প্রসেনজিৎ কাজের সূত্রে মুম্বইতে রয়েছেন। আর সেখানেই ফোঁটা দিতে চলে গিয়েছেন বোন পল্লবীও।  মঙ্গলবার সকালেই মুম্বইতে প্রসেনজিতের কাছে পৌঁছে যান পল্লবী। সেখানেই বুম্বাদাকে ফোঁটা দিয়েছেন তিনি। শুধু ফোঁটা নয়, প্রসেনজিতের প্রিয় নানারকম পদও রান্না করেছেন বোন। তারপর দাদাকে পাত পেড়ে খাইয়েছেন।

যদিও প্রসেনজিৎ প্রচণ্ড ডায়েটের মধ্যে থাকেন। কিন্তু এইদিন বোনের হাতে তৈরি সব পদই একটু একটু করে খেয়েছেন। আর তাঁর সবচেয়ে পছন্দের খাবার হল পায়েস, যা পল্লবীর হাতে খেতেই তিনি বেশি ভালোবাসেন। সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়া ছবিতে দেখা গিয়েছে, চেয়ারে বসে রয়েছেন প্রসেনজিৎ। পরনে নীল রঙের টি-শার্ট ও জিন্স। আর পল্লবী পরে আছেন হলুদ রঙের শাড়ি। সামনে সাজানো মিষ্টি-নোনতার থালা, ফোঁটা দিচ্ছেন পল্লবী। প্রসেনজিৎ সেই ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, কলকাতা হোক বা মুম্বই, ভাইফোঁটার আনন্দ মিসকরা যায় না। আশা করি সকলেরই খুব ভালো কাটছে দিনটা। 

Advertisement

প্রসঙ্গত, পুজোর সময়ই মুক্তি পেয়েছে সৃজিত মুখোপাধ্যায়ের দশম অবতার। যেখানে প্রসেনজিৎকে দেখা গিয়েছিল ইনস্পেক্টর প্রবীর রায়চৌধুরীর ভূমিকায়। তাঁর অভিনয় দারুণভাবে প্রশংসা পেয়েছে। প্রসেনজিৎ এই মুহূর্তে তাঁর পরবর্তী হিন্দি প্রোজেক্ট ‘নটী বিনোদিনী’ নিয়ে ব্যস্ত রয়েছেন। এই ছবির পরিচালনার দায়িত্বে থাকবেন তিনি। সেই কারণেই মুম্বইয়ে থাকতে হচ্ছে অভিনেতাকে। শোনা যাচ্ছে, কঙ্গনা রানাউত এই ছবিতে নাম ভূমিকায় অভিনয় করতে পারেন। বলিউডে পরপর বেশ কিছু কাজ করছেন প্রসেনজিৎ। ২০২৩ সালেই তাঁর দু’টি হিন্দি ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে। ‘জুবিলি’ এবং ‘স্কুপ’। ধীরে ধীরে তিনি যে বি টাউনেও নিজের জায়গা তৈরি করছেন, তা নতুন করে বলার অপেক্ষা রাখে না। 

আরও পড়ুন

Advertisement