scorecardresearch
 

Soumitrisha-Tonni: মান-অভিমান গলে জল, তিক্ততা ভুলে ফের কাছাকাছি তন্বী-সৌমিতৃষা

Soumitrisha-Tonni: একসময় অন্তরঙ্গ বন্ধু ছিলেন সৌমিতৃষা কুণ্ডু ও তন্বী লাহা রায়। মিঠাই সিরিয়াল থেকে তাঁদের বন্ধুত্ব শুরু হয়। সেই প্রাণের বন্ধুত্বের খবর সকলেই জানতেন। গোটা মিঠাই পরিবারই জানতেন মিঠাই রানি ও তাঁর বড়জার মিষ্টি-মধুর সম্পর্কের কথা। কিন্তু মিঠাই সিরিয়াল শেষ হওয়ার পর গোটা সমীকরণটাই বদলে যায় সৌমিতৃষা ও তন্বীর মধ্যে।

Advertisement
সৌমিতৃষা-তন্বী সৌমিতৃষা-তন্বী
হাইলাইটস
  • একসময় অন্তরঙ্গ বন্ধু ছিলেন সৌমিতৃষা কুণ্ডু ও তন্বী লাহা রায়।

একসময় অন্তরঙ্গ বন্ধু ছিলেন সৌমিতৃষা কুণ্ডু ও তন্বী লাহা রায়। মিঠাই সিরিয়াল থেকে তাঁদের বন্ধুত্ব শুরু হয়। সেই প্রাণের বন্ধুত্বের খবর সকলেই জানতেন। গোটা মিঠাই পরিবারই জানতেন মিঠাই রানি ও তাঁর বড়জার মিষ্টি-মধুর সম্পর্কের কথা। কিন্তু মিঠাই সিরিয়াল শেষ হওয়ার পর গোটা সমীকরণটাই বদলে যায় সৌমিতৃষা ও তন্বীর মধ্যে। মোদক পরিবারের সঙ্গেও দুরত্ব বাড়ে সৌমিতৃষার। কিন্তু এখন দুই বন্ধুর মধ্যে বরফ গলেছে। যার প্রমাণ হাতেনাতে মিলল সোশ্যাল মিডিয়ায়। 

মিঠাই সিরিয়াল শেষ হওয়ার পর পরই সৌমিতৃষা দেবের বিপরীতে অভিনয় করার সুযোগ পান। শোনা গিয়েছিল, তখন থেকেই সৌমিতৃষা দুরত্ব বাড়াতে শুরু করে দেন মিঠাই পরিবারের সঙ্গে। এমনকী তাঁর প্রিয় বন্ধু তন্বী লাহার সঙ্গেও সম্পর্ক তিক্ত হতে থাকে। বেশ কিছুমাস আগেই তন্বী তাঁর সোশ্যাল মিডিয়া পেজে কারোর নাম নিয়ে লিখেছিলেন, ‘যখন প্রয়োজন ছিল ফলো করে রেখেছিলেন। এখন অনেক দূর পৌঁছে যাওয়ায় আনফলো করে দেওয়া…’। প্রধান মুক্তির আগে এই পোস্ট যে সৌমিতৃষাকে কটাক্ষ করে লেখা হয়েছে তা বুঝতে কারোর অসুবিধা হয়নি। যদিও তন্বী-ধ্রুবর মতো মিঠাই সহ-অভিনেতাদের আনফলো করার কারুণ আজ পর্যন্ত খোলসা করেননি সৌমিতৃষা। দিয়েছেন গোলগোল জবাব। 

আর যে কারণে মোদক পরিবারের রিইউনিয়নেও দেখা যায়নি সৌমিতৃষাকে। এমনকী দুরত্ব এতটাই বেড়ে গিয়েছিল যে আদৃত-কৌশাম্বীর বিয়েতেও ডাক পাননি তিনি। এক সাক্ষাৎকারে সৌমিতৃষা নিজেই জানিয়েছিলেন যে হত তাঁরা ভুলে গিয়েছেন নেমন্তন্ন করতে। তবে সেই বরফ গলার কাজ শুরু হল তন্বীকে দিয়েই। আদৃত-কৌশাম্বীর বিয়ের পর পরই তন্বী হারান তাঁর মাকে। আর বন্ধুর এই দুঃসময়ে পাশে দাঁড়িয়েছিলেন সৌমিতৃষা। সেই ঘটনাতেই দুই পুরোনো বন্ধুর মান-অভিমানের পর্ব মিটেছে তা স্পষ্ট। দীর্ঘসময় সৌমিতৃষাকে দেখা যায়নি তন্বীর ছবিতে কমেন্ট-লাইক করতে। তবে এবার করলেন সেই কাজটি। 

আরও পড়ুন

Advertisement

সম্প্রতি কালো লেহেঙ্গায় সেজে একটি ছবি পোস্ট করেন তন্বী। সেই ছবিতেই তিনটি লাল হৃদয় যোগ করেন সৌমিতৃষা। পালটা ভালোবাসা জানান তন্বী। বড়জার সঙ্গে মিঠাইরানির মিল দেখে দারুণ খুশি ভক্তরা। অবশেষে সৌমিতৃষা ও তন্বীর সম্পর্ক ভাল হয়েছে তা দেখে সকলেই খুশি। এবার হয়ত বাকিদের সঙ্গেও মিঠাই রানির মান-অভিমান ঘুচবে। 

মিঠাই সিরিয়ালে তন্বী তথা তোর্সাকে মিঠাইয়ের বিরুদ্ধে ষড়যন্ত্র করতে দেখা গেলেও পর্দার বাইরে একে-অপরের সাপোর্ট সিস্টেম হয়ে উঠেছিলেন তন্বী ও সৌমিতৃষা। শ্যুটের ফাঁকেই চলত রিলস ভিডিও বানানোর কাজ। শ্যুটিংয়ের পর একে-অপরের সঙ্গে সময়ও কাটাতেন তাঁরা। অফস্ক্রিনে শুরু থেকেই দুজনের বন্ডিং ছিল নজরকাড়া। তবে মিঠাই শেষ হওয়ার পরে কৌশাম্বি ও সৌমিতৃষার সঙ্গে একটি পুরনো ভিডিয়ো নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন তন্বী। সেটাই পছন্দ হয়নি সৌমিতৃষার। তারপরই সোশ্যালে তন্বীকে আনফলো করেন অভিনেত্রী। আপাতত পুরনো ভুল বোঝাবুঝি মিটিয়ে আবার বন্ধুত্ব বাড়ুক সৌমিতৃষা-তন্বীর মধ্যে, সেটাই চান ভক্তেরা।         


 

Advertisement