scorecardresearch
 

Sabyasachi Chakraborty: এখনই অভিনয় ছাড়ছেন না সব্যসাচী, কবে পর্দায় ফিরছেন 'ফেলুদা'?

Sabyasachi Chakraborty: সব্যসাচী এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকারে জানিয়েছেন যে তিনি ক্লান্ত ঠিকই কিন্তু তার অর্থ এই নয় যে তিনি আর অভিনয় করবেন না। ফেলুদা বলেন যে বয়স হয়েছে তাই একটু বিরতি নিয়েছেন তিনি। কিন্তু তার অর্থ এটা নয় যে তিনি একেবারেই অভিনয় ছাড়ছেন।

Advertisement
অভিনেতা সব্যসাচী চক্রবর্তী অভিনেতা সব্যসাচী চক্রবর্তী
হাইলাইটস
  • চলতি বছরের গোড়ার দিকেই অভিনেতা সব্যসাচী চক্রবর্তী জানিয়েছিলেন যে তিনি অভিনয় জীবন থেকে অবসর নিতে চলেছেন।
  • যদিও এই ঘোষণা তিনি করেছিলেন কলকাতায় নয়, বরং বাংলাদেশে। পর্দার ফেলুদা আর অভিনয় করবেন না জেনে অনেকেরই মন ভেঙে গিয়েছিল।

চলতি বছরের গোড়ার দিকেই অভিনেতা সব্যসাচী চক্রবর্তী জানিয়েছিলেন যে তিনি অভিনয় জীবন থেকে অবসর নিতে চলেছেন। যদিও এই ঘোষণা তিনি করেছিলেন কলকাতায় নয়, বরং বাংলাদেশে। পর্দার ফেলুদা আর অভিনয় করবেন না জেনে অনেকেরই মন ভেঙে গিয়েছিল। তবে এবার জানা গেল আসল সত্য। অভিনয় থেকে এখনই অবসর নিচ্ছেন না সব্যসাচী। 

সব্যসাচী এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকারে জানিয়েছেন যে তিনি ক্লান্ত ঠিকই কিন্তু তার অর্থ এই নয় যে তিনি আর অভিনয় করবেন না। ফেলুদা বলেন যে বয়স হয়েছে তাই একটু বিরতি নিয়েছেন তিনি। কিন্তু তার অর্থ এটা নয় যে তিনি একেবারেই অভিনয় ছাড়ছেন। এখন সব্যসাচী নিজে ফোন থেকে দূরে থাকতে ভালোবাসেন। দুবার করোনাতেও আক্রান্ত হয়েছেন তিনি। সম্প্রতি কোনও সিনেমা বা সিরিজে অভিনয় না করলেও পরবর্তীকালে পর্দায় ফেরার ইচ্ছা তাঁর রয়েছে। অভিনেতা বরং বলেন তিনি যে কথাটা বলেছিলেন তার ভুল ব্যাখা করা হয়েছে। 

আরও পড়ুন: Sabyasachi Chakraborty: নতুনদের জায়গা দিতে চান, অভিনয় থেকে অবসর নিচ্ছেন সব্যসাচী?

প্রসঙ্গত, জানুয়ারি মাসে ২১তম আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে বিশেষ অতিথি হয়ে এসেছিলেন সব্যসাচী চক্রবর্তী। সেই সময় বাংলাদেশের এক সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছিলেন যে তিনি নাকি আর অভিনয় করতে চান না। শুধু তাই নয় অভিনেতা বলেন, আমার বয়স হয়েছে। এখন নতুনদের জায়গা ছেড়ে দেওয়া উচিত। এই নিয়ে সব্যসাচী জানিয়েছেন যে তাঁকে তাঁর পরের সিনেমা নিয়ে লাগাতার প্রশ্ন করা হচ্ছিল। সেই প্রশ্নের উত্তরে অভিনেতা জানি না বলায় ফের প্রশ্ন আসে তবে কি তিনি অবসর নিচ্ছেন। সব্যসাচীও বিরক্ত হয়ে এ ধরনের উত্তর সেই সময় দিয়েছিলেন বলেই জানান। কিন্তু পরে তাঁর এই মন্তব্যকে ভুলভাবে পরিবেশিত করা হয়। সব্যসাচী জানান যে তিনি কাজ কমিয়ে দিয়েছেন এ কথা ঠিক কিন্তু একেবারে অভিনয় ছেড়ে দিচ্ছেন না। 

Advertisement

আরও পড়ুন: Sabyasachi Chakraborty: সম্পর্কে মামা-ভাগ্নি, দিদির মেয়েকে বিয়ে করেছেন সব্যসাচী চক্রবর্তী

প্রসঙ্গত, মঙ্গলবার সত্যজিৎ রায়ের জন্মদিনে তাঁর পুত্র সন্দীপ রায়ের সঙ্গে দেখা করতে এসেছিলেন তাঁরই পর্দার ফেলুদা সব্যসাচী। যদিও প্রত্যেক বছর তাঁকে দেখা যায় না। তবুও রায় পরিবারের সঙ্গে সব্যসাচীর সম্পর্কটা অনেক পুরনো। সত্যজিৎ-সৃষ্ট ফেলুদা চরিত্র সব্যসাচীকে ছোট-বড় নির্বিশেষে সকলের কাছে জনপ্রিয় করে তোলে। এদিন সব্যসাচী জানিয়েছেন যে সত্যজিতের সঙ্গে তাঁর কাজ করার সুযোগ না হলেও তাঁর সৃষ্টির সঙ্গে তিনি যুক্ত হতে পেরে গর্বিত। 

 
   

Advertisement