scorecardresearch
 

Vivek Agnihotri Manipur Files: 'দম থাকলে মণিপুর ফাইলস বানিয়ে দেখান', বিদ্রুপের জবাব দিলেন বিবেক 

এক ব্যক্তি এসে লেখেন, 'এখন সময় নষ্ট না করে যদি সত্যিকারের পুরুষ হয়ে থাকেন তাহলে যান মণিপুর ফাইলস বানিয়ে দেখান।'

Advertisement
ফাইল ছবি। ফাইল ছবি।
হাইলাইটস
  • সম্প্রতি, অগ্নিহোত্রী নিরীহ কাশ্মীরি পণ্ডিতদের হত্যার বিষয়ে একটি টুইট শেয়ার করেছেন।
  • ঠিক তখনই একজন টুইটার ব্যবহারকারী পরিচালককে 'মণিপুর ফাইলস'-এ একটি ছবি তৈরি করতে বলেছিলেন।

বিবেক অগ্নিহোত্রী সম্প্রতি তার আসন্ন 'দ্য কাশ্মীর ফাইলস আনরিপোর্টেড'-এর ট্রেলার উন্মোচন করেছেন। এটি শীঘ্রই ZEE5 এ স্ট্রিম হবে। চলচ্চিত্র নির্মাতা তার সিনেমা 'দ্য কাশ্মীর ফাইলস'-এর অসাধারণ সাফল্যের পর তাঁর নতুন এই প্রোজেক্ট নিয়ে এসেছেন। মণিপুর কাণ্ড নিয়ে শোরগোল পড়ার পর সেই ঘটনার তীব্র প্রতিবাদ করেছেন বিবেক অগ্নিহোত্রী। টুইটারে নিজের ক্ষোভ উগড়ে দিয়েছেন তিনি। তিনি প্রতিবাদে সরব হলে নেটিজেনরা তাঁকে এই ঘটনার উপর ভিত্তি করে দ্য মণিপুর ফাইলস বানানোর পরামর্শ দেন। এবার তিনি সেই কথার উত্তর দিলেন। 

সম্প্রতি, অগ্নিহোত্রী নিরীহ কাশ্মীরি পণ্ডিতদের হত্যার বিষয়ে একটি টুইট শেয়ার করেছেন। ঠিক তখনই একজন টুইটার ব্যবহারকারী পরিচালককে 'মণিপুর ফাইলস'-এ একটি ছবি তৈরি করতে বলেছিলেন।

বিবেক একটি টুইট করে লেখেন, 'ভারতীয় আইন ব্যবস্থা অন্ধ এবং নীরব হয়ে যায় যখনই কাশ্মীরি হিন্দুদের হত্যার প্রসঙ্গ ওঠে। কাশ্মীরি হিন্দুদেরও যে বাঁচার অধিকার আছে, সংবিধান তাঁদের বেঁচে থাকার যে অধিকার দিয়েছে সেটা রক্ষা করতে বারবার বিফল হচ্ছে। ভারতীয় আইন ব্যর্থ তাঁদের নিরাপত্তা দিতে।' তাঁর এই পোস্টেই এক ব্যক্তি এসে লেখেন, 'এখন সময় নষ্ট না করে যদি সত্যিকারের পুরুষ হয়ে থাকেন তাহলে যান মণিপুর ফাইলস বানিয়ে দেখান।'

আরও পড়ুন

উত্তরে বিবেক লেখেন, 'আমার ওপর এত বিশ্বাস রাখার জন্য অনেক ধন্যবাদ। কিন্তু সব ছবি কি আমাকে দিয়েই বানাবেন? কেন টিম ইন্ডিয়ায় কি কোনও যথার্থ পুরুষ চিত্রপরিচালক নেই যিনি এই ছবিটা বানাতে পারেন?' 

উল্লেখ্য, ১৯ জুলাই মণিপুরের একটি ভিডিও গোটা দেশে তীব্র শোরগোল ফেলে দেয়। দেখা যায় দুজন মহিলাকে নগ্ন করে কিছু লোক হাঁটিয়ে নিয়ে যাচ্ছে। গণধর্ষণের অভিযোগও ওঠে। 

 

Advertisement

Advertisement