scorecardresearch
 

Kanchan Mullick: পিঙ্কির আগেও বিয়ে হয়েছিল কাঞ্চনের, অভিনতা-বিধায়কের প্রথম স্ত্রীকে চেনেন?

Kanchan Mallick: অভিনেতা-বিধায়ক কাঞ্চন মল্লিকের জীবন চর্চায় ভরা। স্ত্রী পিঙ্কির সঙ্গে এক ছাদের তলায় থাকেন না বহুদিন হল। এখন কাঞ্চনকে দেখা যায় টেলি অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে। তাঁদের স্পর্ক নিয়ে টলিপাড়ায় গুঞ্জন কম নেই। সব জায়গাতেই কাঞ্চন-শ্রীময়ীকে দেখা যায় একসঙ্গে। স্ত্রী পিঙ্কির সঙ্গে কাঞ্চনের বিবাহবিচ্ছেদের মামলা চলছে।

Advertisement
কাঞ্চন মল্লিক কাঞ্চন মল্লিক
হাইলাইটস
  • অভিনেতা-বিধায়ক কাঞ্চন মল্লিকের জীবন চর্চায় ভরা। স্ত্রী পিঙ্কির সঙ্গে এক ছাদের তলায় থাকেন না বহুদিন হল।

অভিনেতা-বিধায়ক কাঞ্চন মল্লিকের জীবন চর্চায় ভরা। স্ত্রী পিঙ্কির সঙ্গে এক ছাদের তলায় থাকেন না বহুদিন হল। এখন কাঞ্চনকে দেখা যায় টেলি অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে। তাঁদের স্পর্ক নিয়ে টলিপাড়ায় গুঞ্জন কম নেই। সব জায়গাতেই কাঞ্চন-শ্রীময়ীকে দেখা যায় একসঙ্গে। স্ত্রী পিঙ্কির সঙ্গে কাঞ্চনের বিবাহবিচ্ছেদের মামলা চলছে। শ্রীময়ীর সঙ্গে বিবাহবর্হিভূত সম্পর্ক নিয়ে সরব হয়েছিলেন পিঙ্কি। দ্বারস্থ হয়েছিলেন পুলিশের কাছেও। কিন্তু অনেকের কাছেই এটা অজানা যে পিঙ্কির সঙ্গে বিয়ের আগে কাঞ্চনের আরও একটি বিয়ে হয়েছিল। তিনিও এই বিনোদন জগতেরই। আসুন তাহলে জেনে নিই কাঞ্চনের প্রথম স্ত্রী আসলে কে। 

কাঞ্চন তাঁর কেরিয়ারে প্রথমদিকে বিয়ে করেছিলেন অভিনেত্রী অনিন্দিতা দাসকে। কাঞ্চন ও অনিন্দিতার সাড়ে সাত বছরের সংসার ছিল। কিন্তু কোনও অজ্ঞাত কারণে সেই সম্পর্ক ভেঙে যায়। উল্লেখ্য, কাঞ্চন মল্লিকের প্রথমা স্ত্রী নিজেও একজন অভিনেত্রী। তিনি ‘দত্ত অ্যান্ড বৌমা’ সিরিয়ালে নায়িকার মায়ের ভূমিকায় অভিনয় করেছিলেন। পাশাপাশি আরও দুটি ধারাবাহিক ‘কন্যাদান’ এবং ‘রোজা’তেও দেখা মিলেছে তার। গৌরী এল ধারাবাহিকেও অভিনয় করতে দেখা গিয়েছে অনিন্দিতাকে। এই ইন্ডাস্ট্রিতে তাঁর কোনও গডফাদার নেই। তবুও বিদেশে পড়ানোর মতো নিশ্চিত চাকরি ছেড়ে এই অনিশ্চয়তার পথকেই বেছে নিয়েছেন অভিনয়কে ভালোবেসে।

বাবা-মা এবং নিজের বিড়াল ছানা-কে নিয়েই এখন সংসার অনিন্দিতার। আর সংসার পাততে চান না। বিয়ে না করবার সিদ্ধান্ত নিয়েছেন। লিভ-ইনে বিশ্বাস করেন অনিন্দিতা। যদি দুই সমান চিন্তা-ভাবনার মানুষ যদি এক ছাদের তলায় থাকতে চায়, তা মন্দ নয়, মত অনিন্দিতার। ইন্ডাস্ট্রিতে ১৫ বছর পার করে ফেললেও সেভাবে নিজের জায়গা তৈরি করতে না পারার আফসোস রয়েছেন। তাঁর প্রাক্তন স্বামীর জীবনে বর্তমানে কী চলছে তার খবর রাখলেও সেটা নিয়ে ভাবতে একেবারেই রাজি নন অনিন্দিতা। বরং নিজের জীবন নিয়ে ভালোই আছেন তিনি। 

আরও পড়ুন

Advertisement

কাঞ্চনও এখন তাঁর জীবনে শ্রীময়ীকে জায়গা দিয়েছেন। পুজোয় ঘোরা থেকে শুরু করে নাইট ক্লাব হোত অথবা মুভি ডেট, এখন সব জায়গাতেই দেখা যাচ্ছে শ্রীময়ী-কাঞ্চনকে। অনেকেই তাঁদের শোভন-বৈশাখী তকমা দিয়েছেন। এখন আর কোনও আড়াল নেই তাঁদের সম্পর্কে। বরং শ্রীময়ীর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন কাঞ্চন সেটা বলাই যায়।  
 

Advertisement