scorecardresearch
 

Sreemoyee Chattoraj: MLA কাঞ্চনের 'চর্চিত' প্রেমিকা-সিরিয়াল করেন, কে এই শ্রীময়ী?

Sreemoyee Chattoraj: বেশ কিছু বছর আগে পর্যন্ত কেউ সেভাবে চিনতেন না অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজকে। তবে এখন প্রায় রোজই চর্চার কেন্দ্রে থাকেন তিনি। অভিনেতা-বিধায়ক কাঞ্চন মল্লিকের সঙ্গে তাঁর নাম জড়ানোর পর থেকে বেশ পরিচিতি পান শ্রীময়ী। একাধিক ধারাবাহিকে অভিনয় করে এখন বেশ পরিচিতি পেয়েছেন শ্রীময়ী।

Advertisement
কাঞ্চন মল্লিকের চর্চিত প্রেমিক শ্রীময়ী কাঞ্চন মল্লিকের চর্চিত প্রেমিক শ্রীময়ী
হাইলাইটস
  • বেশ কিছু বছর আগে পর্যন্ত কেউ সেভাবে চিনতেন না অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজকে। তবে এখন প্রায় রোজই চর্চার কেন্দ্রে থাকেন তিনি।

বেশ কিছু বছর আগে পর্যন্ত কেউ সেভাবে চিনতেন না অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজকে। তবে এখন প্রায় রোজই চর্চার কেন্দ্রে থাকেন তিনি। অভিনেতা-বিধায়ক কাঞ্চন মল্লিকের সঙ্গে তাঁর নাম জড়ানোর পর থেকে বেশ পরিচিতি পান শ্রীময়ী। একাধিক ধারাবাহিকে অভিনয় করে এখন বেশ পরিচিতি পেয়েছেন শ্রীময়ী। সোশ্যাল মিডিয়া জুড়ে শ্রীময়ীর সাহসী ছবি রীতিমতো নেটিজেনদের ঘুম ওড়ায়। কিন্তু কাঞ্চন মল্লিকের প্রেমিকা এই শ্রীময়ী আসল পরিচয় কী জানা আছে।  

শ্রীময়ী চট্টরাজ পরিচিতি পান কৃষ্ণকলি ধারাবাহিকে রাধারানির চরিত্রে অভিনয় করে। ধারাবাহিকে “শ্যামা” এবং “রাধারানী”র সম্পর্কের দ্বৈরথ, “শ্যামা”র বিরুদ্ধে “রাধারানী”র ষড়যন্ত্র তাকে দর্শকের মনে ভয়ঙ্কর খলনায়িকা হিসেবে উপস্থাপন করেছিল। খলনায়িকা হিসাবে শ্রীময়ীর অভিনয় দারুণভাবে দর্শকদের ভালো লেগেছিল। কলকাতার বাসিন্দা শ্রীময়ী খুব ছোট বয়স থেকেই অভিনয়ে হাত পাকিয়ে ফেলেন। 

শুধু “কৃষ্ণকলি” নয়, স্টার জলসার “কে আপন কে পর” ধারাবাহিকেও তার অভিনয় প্রশংসিত হয়েছে। “কৃষ্ণকলি” ধারাবাহিকে তিনি শুধু খলচরিত্রেই অভিনয় করেছেন। তবে “কে আপন কে পর” ধারাবাহিকে তিনি বিভিন্ন সময়ে চিত্রনাট্যের প্রয়োজনে বিভিন্ন শেডের চরিত্রে অভিনয় করেছেন। তবে সেভাবে কোনওদিনই খুব একটা লাইমলাইটে আসতে পারেননি শ্রীময়ী। তবে কাঞ্চন মল্লিকের সঙ্গে তাঁর নাম জড়িয়ে পড়ার পর থেকে অভিনেত্রীকে এখন সবাই এক নামেই চেনেন। 

আরও পড়ুন

কাঞ্চন মল্লিকের সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন নিয়ে চর্চা শুরু হয়েছিল বেশ কিছু বছর আগে। সেই নিয়ে কাঞ্চনের স্ত্রী পিঙ্কি পুরো বিষয়টি নিয়ে আদালত পর্যন্ত যান। সেই সময় অবশ্য কাঞ্চন ও শ্রীময়ী দাবি করেছিলেন যে তাঁদের মধ্যে নাকি সেরকম কোনও সম্পর্কই নেই। তবে পরিস্থিতি বদলে যেতেই তাঁরাও এখন তাঁদের বিশেষ সম্পর্ককে সকলের সামনে নিয়ে আসছেন। পুজোর চতুর্থিতে একসঙ্গে টুইনিং করে পোশাক পরা থেকে শুরু করে মুভি ডেটে যাওয়া, এখ সবটাই হচ্ছে খোলাখুলি। 

Advertisement

অপরদিকে, শ্রীময়ীর সোশ্যাল মিডিয়া খুললেই দেখতে পাওয়া যাবে অভিনেত্রীর একাধিক সাহসী অবতারের ছবি। কখনও বিকিনি পরে, কখনও বা পুলের জলে আবার কখনও বা স্বল্প পোশাকে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলছেন অভিনেত্রী। ইনস্টাগ্রামে লাস্যময়ী শ্রীময়ীকে দেখে চোখ কপালে ওঠে নেটজেনদের। তবে এইসব নিয়ে খুব একটা পাত্তা দিতে নারাজ অভিনেত্রী। বরং এখন ক্রমশ তাঁর ও কাঞ্চনের সম্পর্ক সকলের সামনে চলে আসছে। 
 

Advertisement