scorecardresearch
 

Nusrat Jahan: ছেলেকে সর্বদাই কেন লোকচক্ষুর আড়ালে রাখেন নুসরত? কারণটি হল...

Nusrat Jahan: টলিউডের বিতর্কিত অভিনেত্রীদের মধ্যে অন্যতম নুসরত জাহান। অভিনেত্রীকে নিয়ে চর্চা কম হয় না। তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে প্রায়ই চর্চা হয়ে থাকে। নুসরত জাহান এবং যশ দাশগুপ্ত টলিপাড়ার একাধারে হেভিওয়েট এবং বিতর্কিত জুটি।

Advertisement
নুসরত জাহান ও যশ দাশগুপ্ত নুসরত জাহান ও যশ দাশগুপ্ত
হাইলাইটস
  • টলিউডের বিতর্কিত অভিনেত্রীদের মধ্যে অন্যতম নুসরত জাহান।
  • যশ-নুসরত সোশ্যাল মিডিয়ারের ছবি দিলেও ছেলে ঈশানকে সেভাবে প্রকাশ্যে আনেন না এই জুটি।

টলিউডের বিতর্কিত অভিনেত্রীদের মধ্যে অন্যতম নুসরত জাহান। অভিনেত্রীকে নিয়ে চর্চা কম হয় না। তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে প্রায়ই চর্চা হয়ে থাকে। নুসরত জাহান এবং যশ দাশগুপ্ত টলিপাড়ার একাধারে হেভিওয়েট এবং বিতর্কিত জুটি। ছোটপর্দা থেকে বড়পর্দায় পা রেখে নুসরতের বিপরীতে অভিনয় করেন যশ। কিন্তু সহকর্মী থাকাকালীন দুজনের মধ্যে কোনো আকর্ষণই ছিল না। সবটা বদলে যায় দুজনের জুটি হিসেবে দ্বিতীয় ছবিতে। প্রেম থেকে শুরু করে সন্তানের বাবা মা-ও হয়েছেন তাঁরা।

২০২১ সালে যখন নুসরতের মা হওয়ার কথা প্রকাশ্যে আসে তখন তা নিয়ে কম জলঘোলা হয়নি। পুত্র ঈশানের জন্মের পর তার বাবা কে সে নিয়েও একাধিক প্রশ্ন উঠতে শুরু করে। প্রথমদিকে সন্তানের পিতৃ পরিচয় আড়াল  রাখলেও পরে অভিনেত্রী নিজেই খোলসা করেছিলেন সবটা। আর এখন যশ-নুসরত  জুটি বেশ খুল্লাম-খুল্লাই ছবি দিয়ে থাকেন সোশ্যাল মিডিয়ায়। তাঁদের  সোশ্যাল মিডিয়া প্রোফাইলে উঁকি দিলেই দেখা মিলবে সেই ছবি। তবে নিজেরা সোশ্যাল মিডিয়ারের ছবি দিলেও ছেলে ঈশানকে সেভাবে প্রকাশ্যে আনেন না এই জুটি।  

জন্মের পর থেকেই নুসরত-পুত্র আড়ালেই রয়েছে। এর পিছনে রয়েছে গুরুতর এক কারণ। এমনিতে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা চর্চা পছন্দ করেন না যশ। তাই তিনি প্রথম থেকেই চেয়েছিলেন তাঁর বড় ছেলে রেয়াংশের মতো ঈশানও সোশ্য়াল মিডিয়া থেকে দূরেই থাকুক। তার জন্মের পর খুব একটা ছবি তাই পোস্ট করেননি নুসরত। তাই বলা চলে যশের ইচ্ছাতেই ঈশানের মুখ কারোর সামনে নিয়ে আসতে পছন্দ করেন না অভিনেত্রী। তাই আজও দেখা নেই ছোট্ট ঈশানের।   

আরও পড়ুন

বর্তমানে সোশ্যাল মিডিয়ার যুগে প্রায় সব সেলিব্রিটিরাই যখন সন্তানের ছবি ভিডিও শেয়ার করেন নেটমাধ্যমে, তখন ঈশানকে নিয়ে এত লুকোছাপা কেন যশরতের? যেখানে শুভশ্রী-রাজ তাঁদের ছেলে ইউভানের সব কাণ্ডই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে থাকেন। এর কারণ কি শুধুই বিতর্ক নাকি অন্য কিছু? আসলে জানা যায়, নুসরত ছেলের ছবি বেশি শেয়ার করুক সেটা চান না যশ। তিনি নিজে ব্যক্তিগত জীবন যথাসম্ভব আড়ালেই রাখতে পছন্দ করেন। বড় ছেলেকেও কখনও প্রকাশ্যে আনেন না তিনি। ঈশান ছোট থেকেই সোশ্যাল মিডিয়ার সংস্পর্শে আসুক সেটা তাঁরা চান না বলেই জানিয়ে ছিলেন যশরত।

Advertisement

এক সাক্ষাৎকারে নুসরত জানিয়েছিলেন যে যশের বড় ছেলে রেয়াংশের মতোই ঈশানকে বড় করে তুলতে চান তিনি। আর সেই কারণে রেয়াংশ যেমন সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকে তেমনি ঈশানও দূরে রয়েছে নেট মাধ্যম থেকে। মেন্টাল ছবির শ্য়ুটিংয়ে ঈশানকে নিয়ে আসলেও সোশ্যাল মিডিয়াতে ছেলের ছবি আড়াল করে রাখা হয়। কিছুদিন আগেই ২ বছরে পা দিল খুদে ঈশান।  

Advertisement