scorecardresearch
 

Meyebela Serial: রাতারাতি 'বীথি মাসি'র মুখ বদল, রূপা কেন ছাড়লেন 'মেয়েবেলা'?

Meyebela Serial: প্রসঙ্গত, বেশ কয়েকদিন ধরেই বীথি মাসির চরিত্রটিকে দেখা যাচ্ছিল না। সিরিয়ালের প্লট অনুযায়ী, নিজের বাপের বাড়িতে গিয়েছিলেন তিনি। আর বীথি মাসি ফিরতেই দেখা গেল নতুন মুখ।

Advertisement
মেয়েবেলা সিরিয়াল ছাড়লেন রূপা গঙ্গোপাধ্যায় মেয়েবেলা সিরিয়াল ছাড়লেন রূপা গঙ্গোপাধ্যায়
হাইলাইটস
  • এক অন্য ধরনের গল্প নিয়ে শুরু হয়েছিল 'মেয়েবেলা' সিরিয়াল। আর এই সিরিয়ালের মূল আকর্ষণ ছিল রূপা গঙ্গোপাধ্যায়।
  • যিনি দীর্ঘ আট বছর পর ছোটপর্দায় ফিরেছিলেন। 'মেয়েবেলা' সিরিয়াল দিয়েই ছোটপর্দায় কামব্যাক করেন পর্দার দ্রৌপদী।
  • তবে সম্প্রতি এই সিরিয়ালের পর্বে বীথি মাসির চরিত্রে রূপা গঙ্গোপাধ্যায়ের বদলে দেখা গেল অন্য এক অভিনেত্রীকে।

এক অন্য ধরনের গল্প নিয়ে শুরু হয়েছিল 'মেয়েবেলা' সিরিয়াল। আর এই সিরিয়ালের মূল আকর্ষণ ছিল রূপা গঙ্গোপাধ্যায়। যিনি দীর্ঘ আট বছর পর ছোটপর্দায় ফিরেছিলেন। 'মেয়েবেলা' সিরিয়াল দিয়েই ছোটপর্দায় কামব্যাক করেন পর্দার দ্রৌপদী। বেশ ভালোই চলছিল সিরিয়ালটি। এই সিরিয়ালে রূপা গঙ্গোপাধ্যায়কে দজ্জাল শাশুড়ির ভূমিকায় দেখা গিয়েছে। এই চরিত্রটি দর্শকদের মোটেও পছন্দ হচ্ছিল না। এই নিয়ে ট্রোলের মুখেও পড়তে হয়েছিল সিরিয়ালটিকে। এই নিয়ে জল্পনা চলছিল বহুদিন ধরেই। তবে সম্প্রতি এই সিরিয়ালের পর্বে বীথি মাসির চরিত্রে রূপা গঙ্গোপাধ্যায়ের বদলে দেখা গেল অন্য এক অভিনেত্রীকে। যা দেখার পর রীতিমতো তাজ্জব দর্শকেরা।

 

আরও পড়ুন: Lost Bengali Mega Serial Actresses: বাংলা সিরিয়ালের জনপ্রিয় ৮ অভিনেত্রী, যাঁরা হঠাৎই হারিয়ে গিয়েছেন

প্রসঙ্গত, বেশ কয়েকদিন ধরেই বীথি মাসির চরিত্রটিকে দেখা যাচ্ছিল না। সিরিয়ালের প্লট অনুযায়ী, নিজের বাপের বাড়িতে গিয়েছিলেন তিনি। আর বীথি মাসি ফিরতেই দেখা গেল নতুন মুখ। রূপার জায়গায় নতুন বীথি হলেন অভিনেত্রী অনুশ্রী দাস। 'মেয়েবেলা' সিরিয়ালটি ছিল রূপা গাঙ্গুলীর কামব্যাক মেগা সিরিয়াল। বহু বছর বাদে আবারও রাজনৈতিক ময়দান ছেড়ে বাংলা টেলিভিশনের পর্দায় ফিরেছিলেন রূপা। তাঁকে কেন ধারাবাহিক থেকে সরানো হল এই নিয়ে এখন প্রশ্ন দেখা দিচ্ছে দর্শকদের মনে। রূপার জায়গায় অনুশ্রী দাসকে এখন থেকে এই চরিত্রে দেখা যাবে। অনুশ্রীও ছোটপর্দার বেশ জনপ্রিয় মুখ। তাঁকেও বহু সিরিয়ালে অভিনয় করতে দেখা গিয়েছে। 

বীথির চরিত্রে অনুশ্রী দাসকে দেখা যাবে

অনুশ্রী দাসকে এক্কাদোক্কা থেকে শুরু করে 'মোহর', 'খড়কুটো', 'বালি ঝড়'-এর মত সিরিয়ালে দেখা গিয়েছে। এবার 'মেয়েবেলা' সিরিয়ালেও তিনি নায়কের মায়ের ভূমিকাতে অভিনয় করছেন। তবে কেন এই মুখ বদল? ইন্ডাস্ট্রির অন্দরের খবর, রূপা গঙ্গোপাধ্যায় নিজেই এই চরিত্রটি থেকে সরিয়ে নিয়েছেন নিজেকে। সেটা একদিকে যেমন তাঁর রাজনৈতিক কর্মব্যস্ততার কারণে অপরটি হল এই সিরিয়ালে যেভাবে তাঁকে দেখানো হচ্ছিল তা অভিনেত্রীর পছন্দ ছিল না। উপরন্তু পারিশ্রমিক নিয়েও নাকি অসন্তুষ্ট ছিলেন রূপা। আর তাই সব মিলিয়ে তিনি এই সিরিয়াল ছেড়ে দেন।  

Advertisement

আরও পড়ুন: Idhika Paul-John Bhattacharyya: আবারও ছোটপর্দায় ফিরছেন ইধিকা-জন, কোন সিরিয়ালে দেখা যাবে?

রূপা গাঙ্গুলী ‘মেয়েবেলা’ সিরিয়ালের পোস্টার গার্ল ছিলেন। ১০০ পর্ব পার না হতেই তাঁর হঠাৎ ধারাবাহিক ছেড়ে দেওয়া নিয়ে এখন প্রশ্ন উঠছে। যদিও বীথি চরিত্রটা নিয়ে ভালো রকম ট্রোলের মুখে পড়তে হয়েছিল রূপা গঙ্গোপাধ্যায়কে। তবে এটাও শোনা যাচ্ছে যে সিরিয়ালের সৃজনশীলতা নিয়ে কিছু মতপার্থক্য দেখা দেওয়ার জন্য তিনি এমন সিদ্ধান্ত নিয়েছেন। চ্যানেলের তরফ থেকে অভিনেত্রী সরে দাঁড়ানো নিয়ে আনুষ্ঠানিকভাবে কোনও ঘোষণা হয়নি। হঠাৎ করেই সাম্প্রতিক এপিসোডে অনুশ্রী দাসকে দেখে তাই চমকে উঠেছেন দর্শকরা।


  

Advertisement