scorecardresearch
 

Srijit Mukherjee-Mahua Moitra: টলিউডে ডেবিউ মহুয়া মৈত্রর? সৃজিতের আগামী ছবিতে হয়তো চমক

Srijit Mukherjee-Mahua Moitra: টলিউডের ব্যস্ততম পরিচালক বলে কথা। তাঁর যে কোনও সিনেমাতেই আলাদা চমক থাকে। অবশ্য আগে থেকে সেই চমকের আঁচ পাওয়া যায় না। পুজোর সময় তাঁর পরিচালিত প্রথম কপ ইউনিভার্সের ছবি দশম অবতার বক্স অফিসে দারুণভাবে হিট হয়েছে। কথা হচ্ছে সৃজিত মুখোপাধ্যায়কে নিয়ে। যিনি পাইথন পুষে এখন রীতিমতো চর্চার কেন্দ্রে রয়েছেন।

Advertisement
সৃজিত মুখোপাধ্যায় সৃজিত মুখোপাধ্যায়
হাইলাইটস
  • টলিউডের ব্যস্ততম পরিচালক বলে কথা। তাঁর যে কোনও সিনেমাতেই আলাদা চমক থাকে।

টলিউডের ব্যস্ততম পরিচালক বলে কথা। তাঁর যে কোনও সিনেমাতেই আলাদা চমক থাকে। অবশ্য আগে থেকে সেই চমকের আঁচ পাওয়া যায় না। পুজোর সময় তাঁর পরিচালিত প্রথম কপ ইউনিভার্সের ছবি দশম অবতার বক্স অফিসে দারুণভাবে হিট হয়েছে। কথা হচ্ছে সৃজিত মুখোপাধ্যায়কে নিয়ে। যিনি পাইথন পুষে এখন রীতিমতো চর্চার কেন্দ্রে রয়েছেন। গত বছরের মতো এই বছরও সৃজিতের দম নেওয়ার ফুরসৎ নেই। সদ্য শেষ হয়েছে টেক্কা সিনেমার শ্যুটিং, যেখানে দেখা যাবে দেব-রুক্মিণী ও স্বস্তিকা মুখোপাধ্যায়কে। আর তারই মাঝে শোনা যাচ্ছে আরও এক খবর। টলি পাড়ায় গুঞ্জন, সবকিছু ঠিকঠাক থাকলে সৃজিতের হাত ধরে টলিউডে পা রাখতে চলেছেন আর মহিলা রাজনৈতিকবিদ। যাঁকে নিয়ে বিতর্ক-শোরগোল তুঙ্গে। 

শোনা গিয়েছে, সৃজিত নাকি এই বছরের জুন মাসেই ১২ অ্যাংরি মেন-এর বাংলা ভার্সনের শুট শুরু করবেন। আর সেই ছবিতে হাতেখড়ি হতে পারে সাংসদ মহুয়া মৈত্রের। যদিও এই বিষয়ে পরিচালক নিজে কোনও ঘোষণা বা নিশ্চিতকরণ দেননি। পরিচালকের সঙ্গে যোগাযোগ করা হলেও তিনি এই বিষয়টা নিয়ে কথা বলতে চাননি। পুরোটাই এখন প্রাথমিক পর্যায়ে রয়েছে তাই মহুয়া মৈত্র অভিনয় করলেও তাঁকে কোন চরিত্রে দেখা যেতে পারে তা নিয়ে রয়েছে ধোঁয়াশা। তবে এসভিএফ প্রযোজিত এই ছবি রীতিমতো তারকাখচিত। সৃজিত থ্রিলারে মাস্টারপিস। এবারেও তাই তিনি বেছে নিয়েছেন হলিউডের বিখ্যাত ছবি। অভিনয়ে কৌশিক গঙ্গোপাধ্যায়, কৌশিক সেন, অনির্বাণ চক্রবর্তী, ঋত্বিক চক্রবর্তী, অনির্বাণ ভট্টাচাৰ্য, রুদ্রনীল ঘোষ, সত্যম ভট্টাচাৰ্য, সৌরসেনী মৈত্র থাকবেন। 

আর এই তারকাদের মাঝে মহুয়া মৈত্র এলে তা হবে আরও রোমাঞ্চকর। ১২ অ্যাংরি মেন-এর গল্প পুরোটাই একটা কোর্টরুম ঘিরে। এক ১৮ বছরের তরুণ বাবাকে খুনের দায়ে অভিযুক্ত। সে আসল খুনি কিনা, তা নিয়েই বসবে ১২ জুরির একটি বেঞ্চ। এই নিয়েই চলবে গল্প। তবে সৃজিত নাকি খানিক বদল ঘটিয়েছেন এই গল্পের। ১২ অ্যাংরি মেন ৯টি আন্তর্জাতিক পুরস্কার জিতেছে। এর আগেও রাজর্ষি দে-এর সাদা রঙের পৃথিবীতে অভিনয় করতে দেখা গিয়েছে তৃণমূলের কাউন্সিলর অনন্যা বন্দ্যোপাধ্যায়কে। 

আরও পড়ুন

Advertisement

রাজনীতির পাশাপাশি মহুয়া মৈত্রের ফ্যাশনও বেশ আলোচিত। তাঁর শাড়ি থেকে ড্রেস, রোদচশমা থেকে লিপস্টিক-- অন্যান্য সুন্দরীদের চর্চার বিষয়। সাংসদ নিজের যথেষ্ট যত্ন করেন। মহুয়া নিজেও খুব স্পষ্টবক্তা এবং নিজের শর্তে জীবন যাপন করতে ভালোবাসেন। তাই সৃজিতের ছবিতে তাঁকে দেখতে পাওয়া গেলে মহুয়ার অভিনয় প্রতিভাও সকলের সামনে আসবে। 

    
 

Advertisement