scorecardresearch
 

UP Crime: মাকে ধর্ষণ ছেলের, স্ত্রী হওয়ার প্রস্তাব, যুবকের যাবজ্জীবন জেল, ঠিক কী ঘটেছে?

সরকারি আইনজীবী জানান, ২০২৩ সালের ১৬ জানুয়ারি ৬০ বছর বয়সি বিধবা মহিলা বাড়ি থেকে খানিক দূরে গৃহপালিত পশুদের জন্য খাবার জোগাড় করতে গিয়েছিলেন। ভুসি, খড় সংগ্রহ করছিলেন।

Advertisement
ছবিটি প্রতীকী ছবিটি প্রতীকী
হাইলাইটস
  • যেদিন মাকে ধর্ষণ করে ছেলে 
  • মাকে স্ত্রী হওয়ার প্রস্তাব দিয়েছিল আবিদ
  • গত বছর ২২ জানুয়ারি আবিদকে গ্রেফতার

ঘৃণ্য অপরাধ উত্তরপ্রদেশে। বিধবা মাকে ধর্ষণের দোষী সাব্যস্ত ছেলে। ৩৬ বছরের ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ডের নির্দেশ দিল বুলন্দশহর জেলার আদালত। একই সঙ্গে ৫১ হাজার টাকা জরিমানাও ধার্য করা হয়েছে। ওই ব্যক্তির নাম আবিদ। 

যেদিন মাকে ধর্ষণ করে ছেলে 

সরকারি আইনজীবী জানান, ২০২৩ সালের ১৬ জানুয়ারি ৬০ বছর বয়সি বিধবা মহিলা বাড়ি থেকে খানিক দূরে গৃহপালিত পশুদের জন্য খাবার জোগাড় করতে গিয়েছিলেন। ভুসি, খড় সংগ্রহ করছিলেন। সেই সময় নিজের ছেলে তাঁকে হামলা করে। সেখানেই তাঁকে ধর্ষণ করে। কাপড় ছিঁড়ে দেয়। কার্যত নগ্ন অবস্থায় ওই মহিলা বাড়ি ফেরেন কোনও ক্রমে। 

আরও পড়ুন

মাকে স্ত্রী হওয়ার প্রস্তাব দিয়েছিল আবিদ

এরপরের ঘটনা আরও মারাত্মক। মাকে আবিদ প্রস্তাব দেয়, মা তার সঙ্গে স্ত্রীর মতো থাকুক। অর্থাত্‍ মা-ছেলে স্বামী-স্ত্রীর মতো থাকবে। ধর্ষণের ঘটনা কাউকে বললে খুন করে দেবে বলেও হুমকি দেয় ছেলে। কিন্তু ছেলের হুমকি সত্ত্বেও প্রতিবেশীদের ঘটনাটি জানান ওই মহিলা। এরপরেই প্রতিবেশীরা ওই মহিলার ছোট ছেলেকে বিষয়টি জানান। 

গত বছর ২২ জানুয়ারি আবিদকে গ্রেফতার

পুলিশে অভিযোগ দায়ের করেন ছেলের বিরুদ্ধে। এক বছরের বেশি সময় ধরে শুনানির পরে অবশেষে সাজা শোনাল আদালত। গত বছর ২২ জানুয়ারি আবিদকে গ্রেফতার করেছিল পুলিশ। আদালতের নির্দেশে আবিদের যাবজ্জীবন কারাদণ্ড হয়েছে। ৫১ হাজার টাকা জরিমানাও ধার্য করেছে আদালত। 

Advertisement