scorecardresearch
 

৬৫ বছরের বৃদ্ধাকে গণধর্ষণের অভিযোগ! ধৃত ৪ নাবালক সহ ৫

নির্যাতিতা স্থানীয় এলাকায় দাঁতের মাজন বিক্রি করেন। অভিযোগ, ১৪ই অগাস্ট বোনের বাড়ি থেকে ফেরার সময় সিংগ্রাউলি লেভেল ক্রসিংয়ের কাছে তাঁর ওপর আক্রমণ করে অভিযুক্তরা। তাঁকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। অভিযুক্তদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। নির্যাতিতা গোটা বিষয়টি পুলিশকে জানানোর পর তাদের খোঁজ শুরু হয়।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • নির্যাতিতা স্থানীয় এলাকায় দাঁতের মাজন বিক্রি করেন
  • ১৪ই অগাস্ট বোনের বাড়ি থেকে ফেরার সময় সিংগ্রাউলি লেভেল ক্রসিংয়ের কাছে তাঁর ওপর আক্রমণ করে অভিযুক্তরা
  • তাঁকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ

৬৫ বছরের এক বদ্ধাকে গণধর্ষণের(Gang Rapped) অভিযোগ উঠল ৫ জনের বিরুদ্ধে। অভিযুক্তদের মধ্যে ৪ জন নাবালক। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের (Madhya Pradesh) সিংগ্রাউলি এলাকায়। পুলিশ অভিযুক্তদের গ্রেফতার করেছে। তারা নেশার ঘোরেই এই কাজ করেছে বলে প্রাথমিক ভাবে মনে করছে পুলিশ। 

কী ঘটেছিল সেদিন?

জানা গেছে, নির্যাতিতা স্থানীয় এলাকায় দাঁতের মাজন বিক্রি করেন। অভিযোগ, ১৪ই অগাস্ট বোনের বাড়ি থেকে ফেরার সময় সিংগ্রাউলি লেভেল ক্রসিংয়ের কাছে তাঁর ওপর আক্রমণ করে অভিযুক্তরা। তাঁকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। অভিযুক্তদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। নির্যাতিতা গোটা বিষয়টি পুলিশকে জানানোর পর তাদের খোঁজ শুরু হয়। 

পুলিশ সূত্রে জানা গেছে, অভিযোগ দায়ের হওয়ার পরই ওই এলাকায় তল্লাশি জারি হয়। ধরা হয় দুই নাবালককে(Minors)। তাদের এর আগেও নেশা করার জন্য ধরেছিল পুলিশ। ওই দুই নাবালককে ধরতেই তারা অপরাধ স্বীকার করে পুলিশের কাছে। সেই সঙ্গে, বাকি তিন অভিযুক্তের খোঁজও দেয় তারাই। ধৃতেদের সনাক্তও করেছেন নির্যাতিতা। 

এদিকে এই ঘটনার পর ওই এলাকাতে আতঙ্ক ছড়িয়েছে স্থানীয়দের মধ্যে। তাঁরা জানিয়েছেন, ওই এলাকায় মাঝেমধ্যেই অপরাধজনক ঘটনা ঘটে। পুলিশের সক্রিয়তা নিয়েও প্রশ্ন তোলেন তাঁরা। অন্যদিকে, পুলিশের দাবি, ওই এলাকাটি রেল পুলিশের তত্ত্বাবধানে থাকে। তাই তাদের পক্ষে উপজাকজ হয়ে কাজ করা সম্ভব হয় না অনেক সময়ই।

Advertisement