scorecardresearch
 

Baruipur Crime: গণধর্ষণ করে খুন? বারুইপুরে পুকুরে ভেসে উঠল তরুণীর দেহ, গ্রেফতার প্রেমিক

প্রেমিকাকে গণধর্ষণ করে খুনের অভিযোগ উঠল তাঁর প্রেমিকের বিরুদ্ধেই। জানা যাচ্ছে ওই তরুণীকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে বন্ধুবান্ধবদের সঙ্গে তাঁকে গণধর্ষণ করে খুন করে প্রেমিক। ঘটনাটি ঘটেছে বারুইপুর থানা এলাকায়। ২ দিন নিখোঁজ থাকার পর বাড়ির কাছাকাছি একটি জলাশয়ে দেহ ভাসতে দেখা যায় ওই নিখোঁজ তরুণীর দেহ। রবিবার দুপুরে ঘটনার খবর পেয়ে বারুইপুর থানার পুলিশ সেখানে এসে দেহ উদ্ধার করে।

Advertisement
বারুইপুরে গণধর্ষণের পর খুন তরুণীকে বারুইপুরে গণধর্ষণের পর খুন তরুণীকে

প্রেমিকাকে  গণধর্ষণ করে খুনের অভিযোগ উঠল তাঁর প্রেমিকের বিরুদ্ধেই। জানা যাচ্ছে ওই তরুণীকে  বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে বন্ধুবান্ধবদের সঙ্গে তাঁকে গণধর্ষণ করে খুন করে প্রেমিক।  ঘটনাটি ঘটেছে বারুইপুর থানা এলাকায়। ২ দিন নিখোঁজ থাকার পর বাড়ির কাছাকাছি একটি জলাশয়ে দেহ ভাসতে দেখা যায় ওই নিখোঁজ তরুণীর দেহ। রবিবার দুপুরে ঘটনার খবর পেয়ে বারুইপুর থানার পুলিশ সেখানে এসে দেহ উদ্ধার করে। এই ঘটনায় রবিবার রাতেই বারুইপুর থানায় ধর্ষণ করে খুনের অভিযোগ দায়ের করেছে মৃতার পরিবারের সদস্যরা। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ইতিমধ্যে প্রেমিক-সহ দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। বাকি অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে।  

জানা যাচ্ছে, মৃতার সঙ্গে  ফেসবুকে আলাপ হয় অজয় মণ্ডলল নামে এক যুবকের। অজয়ের বাড়ি বারুইপুরের মদনপুরে। ওই তরুণীর পরিবার নরেন্দ্রপুর থানা এলাকার বাসিন্দা। অভিযুক্তের বাড়ির কাছাকাছি মামাবাড়ি ছিল তরুণীর। অভিযোগ, শুক্রবার রাতে ৮টা নাগাদ  ফোন করে ডেকে নিয়ে যাওয়া হয় তাঁকে। বেশ কয়েকজন মিলে তাকে ধর্ষণ করে। মূল অভিযুক্ত অজয় এলাকায় খারাপ ছেলে হিসেবেই পরিচিত। এলাকার মহিলাদের প্রতি আগেও কটুক্তি করত বলে অভিযোগ রয়েছে অজয়ের  বিরুদ্ধে। এই ঘটনার দিন  থেকেই নিখোঁজ ছিল তরুণী। 

তরুণীর পরিবারের সদস্যরা বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও কোন হদিস না পেয়ে বারুইপুর থানায় নিখোঁজ ডাইরি করেন। এরপর রবিবার দেহ উদ্ধার করে পুলিশ। সোমবার দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। মৃতার পরিবার সুত্রে জানা গিয়েছে শুক্রবার রাতে নিখোঁজ হওয়ার পর তার আর কোনো খোঁজ পাওয়া যায়নি। রাত্রি ১১টার পর নির্যাতিতার ফোনও বন্ধ হয়ে যায়। এখনো ফোন পাওয়া যায়নি। রবিবার উদ্ধার হয় দেহ। পরিবার সুত্রে জানা গিয়েছে ১ জুন দিদিমার সঙ্গে  মামাবাড়ি গিয়েছিল তরুণী। সেই থেকে মামাবাড়িতেই ছিল সে।

আরও পড়ুন

Advertisement

Advertisement