scorecardresearch
 

Odlabari Murder Case: SHOCKING! ওদলাবাড়িতে স্ত্রীকে জীবন্ত পুড়িয়ে মারল স্বামী

Odlabari Murder Case: পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, পারিবারিক বিবাদের জেরে স্ত্রীর গায়ে কেরোসিন তেল ঢেলে আগুন ধরিয়ে খুন করার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। ঘটনার পর অভিযুক্ত স্বামীকে গ্রেপ্তার করেছে মাল থানার পুলিশ। জানা গিয়েছে, মৃতার নাম কাজল দেবী(২১)। এরা সকলেই উত্তরপ্রদেশের ঔরঙ্গাবাদের বাসিন্দা। তবেগত তিন-চার বছর ধরে কর্মসূত্রে পরিবার নিয়ে ওদলাবাড়িতে আন্ধাঝোড়া নদীর পাড়ে ঘাঁটি গেড়েছিল।

Advertisement
আগুনে পুড়ে মৃত্যু বধূর আগুনে পুড়ে মৃত্যু বধূর
হাইলাইটস
  • স্ত্রীকে জ্যান্ত পুড়িয়ে মারার অভিযোগ
  • ডুয়ার্সের ওদলাবাড়িতে হইচই

Odlabari Murder Case: স্ত্রীকে পুড়িয়ে মারার অভিযোগ স্বামীর বিরুদ্ধে। ডুয়ার্সের ওদলাবাড়িতে ঘটনার জেরে তীব্র উত্তেজনা সৃষ্টি হয়েছে। অভিযুক্তকে গ্রেফতার করায় পরিস্থিতি কিছুটা শান্ত হয়েছে। ঘটনার জেরে এলাকা এখনও থমথমে। বুধবার রাতে অভিযুক্তদের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়। তারই ভিত্তিতে মালবাজার থানার পুলিশ তদন্ত শুরু করেছে। মাল থানার আইসি সুজিত লামা সংবাদমাধ্যমকে জানিয়েছেন, অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করা হলেও অপর অভিযুক্তর খোঁজ চলছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, পারিবারিক বিবাদের জেরে স্ত্রীর গায়ে কেরোসিন তেল ঢেলে আগুন ধরিয়ে খুন করার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। ঘটনার পর অভিযুক্ত স্বামীকে গ্রেপ্তার করেছে মাল থানার পুলিশ। জানা গিয়েছে, মৃতার নাম কাজল দেবী(২১)। এরা সকলেই উত্তরপ্রদেশের ঔরঙ্গাবাদের বাসিন্দা। তবেগত তিন-চার বছর ধরে কর্মসূত্রে পরিবার নিয়ে ওদলাবাড়িতে আন্ধাঝোড়া নদীর পাড়ে ঘাঁটি গেড়েছিল।

মৃতা কাজল দেবীর বোন রাগিনী দেবী একটি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ২০ জুলাই থেকেই গোলমাল শুরু হয়। সেদিন রাতে স্বামী-স্ত্রীর বিবাদের পর অভিযুক্ত স্বামী কিসন প্রসাদ দিদির গায়ে কেরোসিন তেল ঢেলে আগুন ধরিয়ে দেয়। এরপর কাজলকে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়। কয়েকদিন ভর্তি থাকার পর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তাঁর। দিদির এক প্রতিবেশী গত ২৩ জুলাই ফোন করে বিষয়টি জানানোর পর উত্তরপ্রদেশ থেকে রাগিনিদেবীরা ওদলাবাড়িতে আসেন।

আরও পড়ুন

পারিবারিক সূত্রে জানা গিয়েছে, ৬ বছর আগে তাদের বিয়ে হয়। একটি পুত্র সন্তানও রয়েছে তাঁদের। বুধবার রাতেই অভিযুক্ত কিসন প্রসাদ ও তার বাবা জানু প্রসাদের নামে মাল থানায় একটি অভিযোগ দায়ের করে কাজলদেবীর বাপের বাড়ির লোকজন। এরপর তদন্তে নেমে মূল অভিযুক্ত কিসান প্রসাদকে গ্রেপ্তার করে মাল থানার পুলিশ। বৃহস্পতিবার তাকে আদালতে পেশ করা হয়েছে বলে জানা গিয়েছে।

 

Advertisement

Advertisement