scorecardresearch
 

Balurghat Gnag Rape Case: বালুরঘাটে নাবালিকাকে গণধর্ষণ, দুই নাবালক সহ ধৃত ৩

Balurghat Gnag Rape Case: বালুরঘাট শহরে ঘটনাটি ঘটলেও বুধবার রাতে তা প্রকাশ্যে এসেছে। নির্যাতিতার থেকে বিষয়টি জানতে পেরে বালুরঘাট থানার দ্বারস্থ হন পরিবারের লোকজন ও স্থানীয়রা। অভিযোগ পেয়ে রাতেই মূল অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ। বালুরঘাট থানায় গণধর্ষণ ও পকসো আইনে মামলা দায়ের হয়েছে।

Advertisement
কিশোরীকে ধর্ষণের অভিযোগ কিশোরীকে ধর্ষণের অভিযোগ
হাইলাইটস
  • কিশোরীকে গণধর্ষণের অভিযোগ
  • দক্ষিণ দিনাজপুরের বালুরঘাটে উত্তেজনা
  • গ্রেফতার দুই নাবালক সহ ৩

Balurghat  Gang Rape Case: এক কিশোরীকে তুলে নিয়ে গিয়ে জঙ্গলে তিনজন মিলে গণধর্ষণের অভিযোগ উঠল। অভিযুক্ত নাবালিকার প্রতিবেশী এক যুবক। তার সঙ্গী পাড়ারই দুই নাবালক। যা সামনে আসতেই বাকরুদ্ধে এলাকার  বাসিন্দারা। ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুরের বালুরঘাটে। কয়েকদিন আগে তা ঘটলেও তা বুধবার রাতে প্রকাশ্যে আসে।

কয়েকদিন আগে ঘটনাটি ঘটেছে বলে জানা গিয়েছে। তবে বুধবার রাতে তা প্রকাশ্যে এসেছে। নাবালিকা ওই নির্যাতিতার কাছ থেকে বিষয়টি জানতে পেরে বালুরঘাট থানার দ্বারস্থ হন পরিবারের লোকজন ও স্থানীয়রা। অভিযোগ পেয়ে রাতেই মূল অভিযুক্তকে গ্রেপ্তার করেছে বালুরঘাট থানার পুলিশ। পুলিশ গণধর্ষণ ও পকসো আইনে মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ধৃত মূল অভিযুক্তের নাম বিক্রম দাস (২১)। তাকে বৃহস্পতিবার বালুরঘাট জেলা আদালতে পেশ করা হয়। জিজ্ঞাসাবাদের জন্য অভিযুক্তকে ১০ দিনের হেফাজতে চেয়ে আদালতে আবেদন জানিয়েছে পুলিশ। অন্যদিকে, নির্যাতিতা কিশোরীর শারীরিক পরীক্ষা করা হয়। এরপর নির্যাতিতাকে চাইল্ড ওয়েলফেয়ার কমিটির হাতে তুলে দেওয়া হয়েছে। ম্যাজিস্ট্রেটের সামনে তার গোপন জবানবন্দি নেওয়া হবে বলে জানানো হয়েছে। ধর্ষণে অভিযুক্ত অপর দুই কিশোরের বয়স যথাক্রমে ১২ ও ১৩ বলে অভিযোগ। তাদের জুভেনাইল আদালতে তোলা হবে বলে পুলিশ সূত্রের খবর।

এ বিষয়ে জিজ্ঞাসা করা হলে দক্ষিণ দিনাজপুরে জেলা পুলিশ সুপার রাহুল দে সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘বালুরঘাট থানায় করা একটি অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে। গোটা বিষয়টিতে তৎপরতা দেখানো হয়েছে। অভিযুক্তকে গ্রেপ্তার করেছে। অভিযুক্তকে আদালতে পাঠানো হয়েছে। পুরো ঘটনা খতিয়ে দেখা হচ্ছে।

 

Advertisement