scorecardresearch
 

বসিরহাটে পরিচারিকাকে ধর্ষণের অভিযোগ, গারদে ট্রেনের হকার

অভিযোগকারী মহিলা মাটিয়া থানার কচুয়া গ্রামের বাসিন্দা। তিনি কলকাতায় পরিচারিকার কাজ করেন। প্রতিদিনই হাসনাবাদ-শিয়ালদা লোকালে আসেন কলকাতায়। সেই সূত্রে পরিচয় হয় বারাসতের নবপল্লীর বাসিন্দা ইসরাইল হকের সঙ্গে। ইসরাইল ট্রেনের হকার। 

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • ধর্ষণের অভিযোগ পরিচারিকার
  • গ্রেফতার ট্রেনের হকার
  • ধোঁয়াশা বেশ কিছু বিষয়ে

পরিচারিকাকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার হকার। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার বসিরহাটের মাটিয়া থানার কচুয়া গ্রামে। ধৃত হকারের নাম ইসরাইল হক। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। 

জানা গিয়েছে, অভিযোগকারী মহিলা মাটিয়া থানার কচুয়া গ্রামের বাসিন্দা। তিনি কলকাতায় পরিচারিকার কাজ করেন। প্রতিদিনই হাসনাবাদ-শিয়ালদা লোকালে আসেন কলকাতায়। সেই সূত্রে পরিচয় হয় বারাসতের নবপল্লীর বাসিন্দা ইসরাইল হকের সঙ্গে। ইসরাইল ট্রেনের হকার। 

ওই মহিলার দাবি, ঘটনার দিন শেষ ট্রেনে বাড়ি ফেরার সময় তাঁর বাড়ি গিয়েছিল ইসরাইল। অভিযোগ সেই সময় তাঁর ওপর যৌন নির্যাতন চালায় ওই হকার। এরপর মাটিয়া থানায় ইসরাইলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেন ওই মহিলা। অভিযোগের ভিত্তিতে ইসরাইলের নবপল্লীর বাড়িতে হানা দেয় পুলিশ। সেখান থেকেই গ্রেফতার করা হয় তাকে।

ঘটনায় ইতিমধ্যেই অভিযোগকারিনীকে মেডিক্যাল পরীক্ষার জন্য বসিরহাট স্বাস্থ্য জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। ম্যাজিস্ট্রেট তাঁর জবানবন্দিও নেবেন। তবে এই ঘটনায় বেশকয়েকটি বিষয় ভাবাচ্ছে তদন্তকরীদের। অত রাতে ইসরাইলকে নিয়ে কেন ওই মহিলা বাড়ি গিয়েছিলেন সেই বিষয়টি নিয়েও তৈরি হয়েছে ধোঁয়াশা। ঘটনায় সবদিকই খতিয়ে দেখছেন তদন্তকারীরা। 
 

আরও পড়ুনলবঙ্গ বাড়ায় হজম শক্তি-নিয়ন্ত্রণে রাখে সুগার, কখন-কীভাবে খাবেন?

 

Advertisement