scorecardresearch
 

Boyfriend Kills Lover: 'কেন করলে এরকম...', বলতে বলতে লোহার রেঞ্চে ৩০ সেকেন্ডে ১৫ বার আঘাত প্রেমিকাকে, খুন

'কেন করলে এরকম, কেন করলে এরকম?'-বার বার ঠিক এই প্রশ্নটাই করতে করতে প্রেমিকাকে রেঞ্চে আঘাত করছিল যুবক। এক আধবার নয়। মাত্র ৩০ সেকেন্ডে ১৫ বার।

Advertisement
Boyfriend Kills Lover Boyfriend Kills Lover
হাইলাইটস
  • 'কেন করলে এরকম, কেন করলে এরকম?
  • বার বার ঠিক এই প্রশ্নটাই করতে করতে প্রেমিকাকে রেঞ্চে আঘাত করছিল যুবক
  • মাটিতে লুটিয়ে পড়েন যুবতী।

'কেন করলে এরকম, কেন করলে এরকম?'-বার বার ঠিক এই প্রশ্নটাই করতে করতে প্রেমিকাকে রেঞ্চে আঘাত করছিল যুবক। এক আধবার নয়। মাত্র ৩০ সেকেন্ডে ১৫ বার। রেঞ্চের আঘাতে মাটিতে লুটিয়ে পড়েন যুবতী। মারা যান তিনি। মুম্বইয়ের এই হাড়হিম করা ভিডিও সামনে এসেছে। 

ঘটনা মুম্বই সংলগ্ন ভাসাই এলাকার। সেখানেই প্রচুর লোকের মাঝে প্রেমিকাকে রাস্তায় ফেলে নৃশংসভাবে খুন করল প্রেমিক। হত্যার সিসিটিভি ফুটেজ সামনে আসার পর রীতিমতো শোরগোল শুরু হয়েছে। মঙ্গলবার সকালের এই ঘটনায় থানায় অভিযোগ জমা পড়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। 

মৃত যুবতীর নাম আরতী যাদব (বয়স ২০)। অভিযুক্তের নাম রোহিত। সামনে আসা ভিডিওতে দেখা যাচ্ছে, অভিযুক্ত লোহার রেঞ্চ দিয়ে এক টানা মেয়েটির মাথায় আঘাত করছে। সেই সময় ঘটনাস্থলে ভিড় থাকলেও  ওই যুবতীকে কেউ বাঁচাতে পারেননি। প্রত্যক্ষদর্শীদের দাবি, মেয়েটির মাথায় রেঞ্চের আঘাত করার সময় ছেলেটির চোখে মুখে প্রতিশোধের ছাপ ছিল। সে বারবার বলছিল, কেন তার সঙ্গে প্রতারণা করা হল। কেন তার আজ এই পরিণতি। এ জন্য মেয়েটিই দায়ি। 

আরও পড়ুন

তবে ভিড়ের মধ্যে একজন সেই যুবককে নিরস্ত করার চেষ্টা করলে অভিযুক্ত তার দিকেও রেঞ্চ নিয়ে ছুটে যায়। তারপর আশপাশের লোকজন সরে যায়। এদিকে খবর যায় পুলিশের কাছে। পুলিশ প্রাথমিক তদন্তের পর জানিয়েছে, বিষয়টি প্রেমের। অভিযুক্ত ও মৃত যুবতীর মধ্যে সম্পর্ক ছিল। তবে কিছুদিন আগে ব্রেকআপ হয়। 

প্রাথমিক তদন্তের পর পুলিশ এও জানতে পেরেছে, অন্য এক ছেলের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিল যুবতী। এমনটা সন্দেহ করত যুবক। সেই সন্দেহের বশে অভিযুক্ত যুবক ক্ষিপ্ত হয়ে ওঠে। ও খুন করে। পুলিশ খুনের মামলা দায়ের করেছে। অভিযুক্তকে হেফাজতেও নিয়েছে। 

পুলিশ সূত্রে খবর, মাস দুয়েক আগে দুজনেরই ব্রেকআপ হয়। গত ৬ বছর ধরে অভিযুক্তের সঙ্গে সম্পর্ক ছিল যুবতীর। তবে সম্প্রতি সেই সম্পর্ক ভেঙে যায়। গত কয়েকদিনে অভিযুক্ত দুবার আত্মহত্যার চেষ্টা করে। তারপরই সে আরতি যাদবকে খুনের সিদ্ধান্ত নেয়। পুলিশ ঘটনাস্থল থেকে অভিযুক্তকে গ্রেফতার করে। হত্যায় ব্যবহৃত অস্ত্রও উদ্ধার করা হয়েছে। 

Advertisement

Advertisement