scorecardresearch
 

জামবনির জঙ্গলে শিশুর ধড়-মাথা বিচ্ছিন্ন দেহ, তান্ত্রিক যোগ?

রবিবার জঙ্গলে শালপাতা কুড়াতে গিয়ে ধড়-মাথা বিচ্ছিন্ন ওই শিশুর দেহ দেখতে পান কয়েকজন মহিলা। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় পুলিশে। এরপর পুলিশ গিয়ে দেহটি উদ্ধার করে। দেহটির পাশে একটি বস্তার মধ্যে শিশুর পোশাক,  জুতো, বইপত্র এবং শাড়িসহ মহিলাদের জামাকাপড় উদ্ধার হয়েছে। 

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • জঙ্গলে উদ্ধার শিশুর দেহ
  • পাশে মিলল বইপত্র-পোশাক
  • এখনও জানা যায়নি নিহতের পরিচয়

রিপোর্টার-দেবেন তিওয়ারি

জঙ্গল থেকে উদ্ধার শিশুর গলা কাটা দেহ। ঘটনার জেরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে ঝাড়গ্রাম জেলার জামবনি (Jhargram Jamboni) থানার অন্তর্গত গিধনির খাটগেড়িয়া জঙ্গলে। ঘটনার তদন্ত শুরু হয়ছে। এমনকী স্নিফার ডগ নিয়েও ঘটনাস্থল ঘুরে দেখেছেন পুলিশ আধিকারিকরা। তবে এখনও পর্যন্ত নিহত শিশুর পরিচয় জানতে পারেনি পুলিশ।
 
জানা গিয়েছে, রবিবার জঙ্গলে শালপাতা কুড়াতে গিয়ে ধড়-মাথা বিচ্ছিন্ন ওই শিশুর দেহ দেখতে পান কয়েকজন মহিলা। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় পুলিশে। এরপর পুলিশ গিয়ে দেহটি উদ্ধার করে। দেহটির পাশে একটি বস্তার মধ্যে শিশুর পোশাক,  জুতো, বইপত্র এবং শাড়িসহ মহিলাদের জামাকাপড় উদ্ধার হয়েছে। 

জঙ্গলে উদ্ধার শিশুর দেহ
জঙ্গলে উদ্ধার শিশুর দেহ

এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে এলাকায়। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে জামবনি থানার পুলিশ। ঘটনার সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক বা তান্ত্রিক যোগ রয়েছে কি না তাও খতিয়ে দেখা হচ্ছে। তবে শিশুটির পরিচয় এখনও পর্যন্ত জানা যায়নি। তাছাড়া বৃষ্টিতে বেশকিছু প্রমাণ নষ্ট হয়ে যাওয়ার আশঙ্কাও করেছেন তদন্তকারীদের একাংশ।  

ইতিমধ্যে স্নিফার ডগ নিয়ে গিয়ে ঘটনাস্থলে তদন্ত চালিয়েছে পুলিশ। এই ঘটনায় খুনের মামলা রুজু হয়েছে বলে জানান ঝাড়গ্রাম জেলার পুলিশ সুপার বিশ্বজিৎ ঘোষ। 
 

 

Advertisement