scorecardresearch
 

ক্যালিফোর্নিয়াম সহ ধৃত হুগলির ২ বাসিন্দা, স্বামীরা নির্দোষ, দাবি স্ত্রীদের

স্বামীদের বিরুদ্ধে ওঠা অভিযোগ মানতে রাজি নন ধৃতদের স্ত্রীয়েরা। এই বিষয়ে শৈলেন কর্মকারের স্ত্রী পিয়ালী কর্মসকার জানাচ্ছেন, তাঁর স্বামী খুবই সাদাসিধে মানুষ। কোয়েম্বাটুরে থাকতেন। মায়ের অস্ত্রোপচারের জন্য কয়েকদিন আগে বাড়িতে ফিরেছেন। আবার কোয়েম্বাটুরে ফিরে যাবেন। স্বামীর বিরুদ্ধে এই অভিযোগ ওঠায় রীতিমতো অবাক তিনি। 

Advertisement
বাজেয়াপ্ত ক্যালিফোর্নিয়াম বাজেয়াপ্ত ক্যালিফোর্নিয়াম
হাইলাইটস
  • বিপুল ক্যালিফোর্নিয়াম সহ গ্রেফতার ২
  • ধৃতরা হুগলির বাসিন্দা
  • স্বামীদের নির্দোষ বলে দাবি করছেন স্ত্রীয়েরা

তেজস্ক্রিয় পদার্থ ক্যালিফোর্নিয়াম (Californium) সহ বিমানবন্দর এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে হুগলির সিঙ্গুরের বাসিন্দা শৈলেন কর্মকার ও পোলবার বাসিন্দা অসিত ঘোষকে। তাঁদের কাছ থেকে বাজেয়াপ্ত হয়ে বিপুল ২৫০.৫ গ্রাম ক্যালিফোর্নিয়াম, যার বাজার মূল্য ৪ হাজার ২৫০ কোটি টাকা। ঘটনায় রীতিমতো ছড়িয়েছে চাঞ্চল্য। 

শৈলেন কর্মকারের স্ত্রী যা বললেন...

কিন্তু স্বামীদের বিরুদ্ধে ওঠা অভিযোগ মানতে রাজি নন ধৃতদের স্ত্রীয়েরা। এই বিষয়ে শৈলেন কর্মকারের স্ত্রী পিয়ালী কর্মসকার জানাচ্ছেন, তাঁর স্বামী খুবই সাদাসিধে মানুষ। কোয়েম্বাটুরে থাকতেন। মায়ের অস্ত্রোপচারের জন্য কয়েকদিন আগে বাড়িতে ফিরেছেন। আবার কোয়েম্বাটুরে ফিরে যাবেন। স্বামীর বিরুদ্ধে এই অভিযোগ ওঠায় রীতিমতো অবাক তিনি। 

পিয়ালী কর্মকার আরও জানান, কয়েকদিন ধরে অসিত ঘোষের সঙ্গে মেলামেশা করছিলেন তাঁর স্বামী। বুধবার সকালে বাড়িতে বের হন তিনি। তবে দুপুরের পর থেকে স্বামীর ফোন সুইচড অফ পান। সন্ধ্যার পর তাঁর স্বামী অন্যের মোবাইল থেকে ফোন করে জানান তিনি ঠিক আছে। এরপর বৃহস্পতিবার সকালে জানতে পারেন যে তাঁর স্বামীকে গ্রেফতার করা হয়েছে। 

কী জানালেন অসিত ঘোষের স্ত্রী?

অন্যদিকে অসিত ঘোষের স্ত্রী রিতা ঘোষ জানাচ্ছেন, তাঁর স্বামী টেলারিং-এর কাজের সঙ্গে যুক্ত। সঙ্গে চাষের কাজও করেন। দিনকয়েক ধরে কোনও কাজের জন্য তারকেশ্বর অঞ্চলে ছিলেন। গত পড়শু স্বামীর সঙ্গে শেষবার কথা হয়েছে তাঁর। তবে তাঁর স্বামী এই ধরনের কাজও করতে পারেন না বলেই দাবি রিতা ঘোষের। 

 

Advertisement