scorecardresearch
 

বেনিয়াপুকুরে বাড়ির রিজার্ভার ট্যাঙ্কে উদ্ধার যুবকের দেহ, খুন?

শনিবার সকালে বাড়ির রিজার্ভার ট্যাঙ্কের ভিতর থেকে এক যুবকের ক্ষত-বিক্ষত মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল। ঘটনা বেনিয়াপুকুর থানা এলাকার।

Advertisement
বেনিয়াপুকুর খুন বেনিয়াপুকুর খুন
হাইলাইটস
  • রিজার্ভার ট্যাঙ্কের ভিতর থেকে এক যুবকের ক্ষত-বিক্ষত মৃতদেহ উদ্ধার
  • ঘটনায় চাঞ্চল্য বেনিয়াপুকুরে
  • প্রাথমিকভাবে পুলিশের অনুমান খুন করা হয়েছে ওই যুবককে

শনিবার সকালে একটি বাড়ির রিজার্ভার ট্যাঙ্কের ভিতর থেকে এক যুবকের ক্ষত-বিক্ষত মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল। ঘটনা বেনিয়াপুকুর থানা এলাকার। শনিবার বেনিয়াপুকুর থানার গোরাচাঁদ রোডের একটি বাড়ির সেপটিক ট্যাঙ্কের ঠিক পাশে জলের রিজার্ভার ট্যাঙ্ক থেকে উদ্ধার হয় ৩২বছরের ওই যুবকের পচা-গলা ও ক্ষতবিক্ষত মৃতদেহ। নাম নিমাই ঘোষাল। ঘটনার তদন্ত শুরু করেছে বেনিয়াপুকুর থানার পুলিশ। 

আজ সকালে ওই ট্যাঙ্ক থেকে দুর্গন্ধ বেরোতে থাকায় সন্দেহ হয় বাড়ির সদস্যদের। এরপর তারাই পুলিশে খবর দেন। ঘটনাস্থলে পৌঁছে ওই বাড়ির চারপাশে তল্লাশি চালায় বেনিয়াপুকুর থানার পুলিশ। এরপরই রিজার্ভার ট্যাঙ্কের ভিতর থেকে উদ্ধার হয় যুবকের মৃতদেহ। 

আরও পড়ুন : EXCLUSIVE: মমতা বা অভিষেকের সঙ্গে রাজনৈতিক আলোচনা হয়নি : শুভ্রাংশু

পুলিশ সূত্রে খবর, মৃতের চোখেমুখে আঘাতের চিহ্ন স্পষ্ট। যা থেকে পুলিশের অনুমান তাকে খুন করে হয়েছে। দেহ খতিয়ে দেখে পুলিশের অনুমান, অন্তত চার থেকে পাঁচ দিন আগে তাকে খুন করে ওই ট্য়াঙ্কে ফেলে দেওয়া হয়েছে। মৃত যুবক নিমাই ঘোষাল আগরতলার বাসিন্দা। পুলিশ সূত্রে খবর, ওই বাড়ির এক সদস্যের ওষুধের দোকানে নিমাই ও তার দাদা কাজ করত।

প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, খুন করা হয়েছে নিমাইকে। তবে কীভাবে বা কে, কারা খুন করল তার তদন্ত শুরু হয়েছে।  কবে থেকে নিমাই ঘোষাল নিখোঁজ ছিল, তার সাথে কারও ব্যক্তিগত শত্রুতা ছিল কি না এবং কী করে তার মৃত্যু হল এসব খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছে বেনিয়াপুকুর থানার পুলিশ। 
 

Advertisement