scorecardresearch
 

Ex-model Killed in Hotel: হোটেলে প্রাক্তন মডেলকে খুন, দেহ লোপাট করা হল BMW গাড়িতে

গুরুগ্রামের একটি হোটেলে ২৭ বছরের ওই প্রাক্তন মডেলকে খুন করা হয়েছে বলে অভিযোগ। খুনের পর দেহ লোপাট করতে তা বিএমডব্লিউ গাড়িতে করে নিয়ে যাওয়া হয় বলেও অভিযোগ। এই ঘটনায় হোটেলের মালিক-সহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

Advertisement
হাইলাইটস
  • হোটেলে প্রাক্তন মডেলকে খুনের অভিযোগ উঠল।
  • খুনের পর দেহ লোপাট করতে তা বিএমডব্লিউ গাড়িতে করে নিয়ে যাওয়া হয় বলেও অভিযোগ।
  • এই ঘটনায় হোটেলের মালিক-সহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

হোটেলে প্রাক্তন মডেলকে খুনের অভিযোগ উঠল। গুরুগ্রামের একটি হোটেলে ২৭ বছরের ওই প্রাক্তন মডেলকে খুন করা হয়েছে বলে অভিযোগ। খুনের পর দেহ লোপাট করতে তা বিএমডব্লিউ গাড়িতে করে নিয়ে যাওয়া হয় বলেও অভিযোগ। এই ঘটনায় হোটেলের মালিক-সহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। বুধবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে। 

পুলিশ সূত্রে খবর, নিহত তরুণীর নাম দিব্যা পাহুজা। দিব্যাকে খুনের অভিযোগ উঠেছে অভিজিৎ সিং নামে এক যুবকের বিরুদ্ধে। যে হোটেলে দিব্যাকে খুন করা হয়েছে বলে অভিযোগ, সেই হোটেলেরই মালিক অভিজিৎ। বুধবার অভিজিৎ, প্রকাশ এবং ইন্দরাজকে গ্রেফতার করেছে পুলিশ। প্রকাশ এবং ইন্দরাজ অভিজিতের হোটেলে কাজ করতেন। 

তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে যে, খুনের পর দিব্যার দেহ লোপাট করতে সহযোগীদের ১০ লক্ষ টাকা দিয়েছিলেন অভিজিৎ। একটি নীল রঙের বিএমডব্লিউ গাড়িতে করে দিব্যার দেহ নিয়ে যাওয়া হয়েছিল বলে অভিযোগ। গোটা ঘটনাটি সিসি ক্যামেরায় ধরা পড়েছে। সিসিটিভি ফুটেজের সূত্র ধরেই খুনের কিনারা করেছে পুলিশ। গত ২ জানুয়ারি খুনের ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন তদন্তকারীরা। 

আরও পড়ুন

দিব্যার দেহ উদ্ধার করতে পঞ্জাব এবং অন্য এলাকায় তল্লাশি চালাচ্ছে পুলিশ। তদন্তকারীরা জানিয়েছেন, ২০১৬ সালে সন্দীপ গাদোলি 'ভুয়ো' এনকাউন্টারকাণ্ডে অন্যতম অভিযুক্ত ছিলেন দিব্যা। 

দিব্যার পরিবারের তরফে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। তাঁদের অভিযোগ, দিব্যাকে খুনের নেপথ্যে হাত রয়েছে গ্যাংস্টার সন্দীপের বোন সুদেশ কাটারিয়া এবং তাঁর ভাই ব্রহ্ম প্রকাশের। এই ঘটনায় এফআইআর দায়ের করা হয়েছে। তদন্তে নেমে পুলিশ আরও জানতে পেরেছে যে, সন্দীপের প্রেমিকা ছিলেন দিব্যা। গত বছর জুন মাসে বম্বে হাই কোর্ট থেকে জামিন পেয়েছিলেন দিব্যা। সন্দীপকে খুনের ঘটনায় দিব্যা, তাঁর মা এবং আরও ৫ জনের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছিল। 

Advertisement


 

Advertisement